artk

স্টাফ রিপোর্টার

রোববার, সেপ্টেম্বার ১৫, ২০১৯ ৯:৩৯

ঢামেকে নবজাতককে রেখে পালালেন মা-বাবা

media

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে এক মেয়েনবজাতককে রেখে পালিয়ে গেছেন তার মা-বাবা। শিশুটিকে এনআইসিইউতে ভর্তি রাখা হয়েছে। তবে সে সুস্থ আছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

শনিবার সন্ধ্যার পর ঢামেকের ১০৬ নম্বর ওয়ার্ডের বিছানায় নবজাতকটির শুয়ে ছিল। এসময় তার পাশে কোনো স্বজনকেই পাওয়া যায়নি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের এএসআই আবদুল খান জানান, নবজাতকটির মায়ের নাম নাহার ও বাবার নাম রাসেল। তাদের বাসা রাজধানীর মিরপুরে।

রাতে খবর পাই হাসপাতালের ১০৬ নম্বর ওয়ার্ডে এক মেয়ে নবজাতক বিছানায় পড়ে আছে, তার সঙ্গে কেউ নেই।

পরে ওয়ার্ডে গিয়ে খোঁজখবর নিয়ে জানা যায়, ১৩ তারিখ ভোরে সিজারের মাধ্যমে তার জন্ম হয়। এরপর থেকেই ১০৬ নম্বর ওয়ার্ডের অতিরিক্ত বিছানায় চিকিৎসাধীন ছিল। তবে নবজাতকটির সঙ্গে তার বাবা ও মা ছিলেন। তাদের সন্ধান চলছে বলে জানান এএসআই আবদুল খান।

ওই বেডের পাশে থাকা রোগীর স্বজনরা জানান, বাবা-মায়ের ঝগড়ার জের ধরে তারা নবজাতকটিকে হাসপাতালে রেখে চলে গেছেন।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা