artk
শনিবার, অক্টোবার ১৯, ২০১৯ ৬:৫৪   |  ৪,কার্তিক ১৪২৬

গাজীপুর সংবাদদাতা

রোববার, সেপ্টেম্বার ১৫, ২০১৯ ৯:০২

সাভারে আ.লীগ নেতাকে গুলি করে হত্যা

media

সাভার পৌর আওয়ামী লীগের এক নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাতে পৌর এলাকার কোর্টবাড়ি মহল্লায় তাকে গুলি করে হত্যা করা হয়।

সাভার পৌর আওয়ামী লীগের এক নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাতে পৌর এলাকার কোর্টবাড়ি মহল্লায় তাকে গুলি করে হত্যা করা হয়।

নিহত আওয়ামী লীগ নেতার নাম আব্দুল মজিদ। তিনি সাভার পৌর আওয়ামী লীগের সহ প্রচার সম্পাদক ছিলেন। আব্দুল মজিদ ওই এলাকার মৃত কাশেম সরদারের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, শনিবার রাত সাড়ে ১০টার দিকে একদল সন্ত্রাসী কোর্টবাড়ি মহল্লায় আব্দুল মজিদের বাড়ির সামনে তার মাথায় গুলি করে পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মানিক মোল্লা জানান, সন্ত্রাসীরা পূর্ব শত্রুতার জের ধরে আব্দুল মজিদকে গুলি করে হত্যা করেছে।

সাভার মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হত্যার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশকে শতভাগ সহযোগিতা করার কথা বললেন সৌরভ আফগানিস্তানে মসজিদে বোমা হামলায় নিহত ৬২ আবারও ব্যর্থ সৌম্য, সেঞ্চুরি বঞ্চিত ইমরুল চোট নিয়েই সাইফের ডাবল সেঞ্চুরি যুবলীগের দায়িত্ব পেলে উপাচার্যের পদ ছেড়ে দেব: ড. মীজান ৩ শতাধিক ভারতীয়কে দিল্লিতে ফেরৎ পাঠাল মেক্সিকো শিশু হত্যা-নির্যাতন বরদাশত করা হবে না: প্রধানমন্ত্রী জাতীয় লিগে বল হাতে ভয়ঙ্কর আবু হায়দার রনি ফের বাংলাদেশ দলকে ব্যঙ্গ করলেন শেবাগ জামায়াতকে তালাক দিয়ে বিএনপিকে রাস্তায় নামার আহ্বান জাফরুল্লাহর বাংলাদেশে পাবজি গেম নিষিদ্ধ তাজরিন ফ্যাশনে ক্ষতিগ্রস্থ শ্রমিকদের ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন ‘আমি মায়ের কাছে যাবো’ সিলেট বিএনপির কমিটিতে কেন্দ্রের হস্তক্ষেপ না করার ওয়াদা তারেক রহমানের ঐক্যের ডাক গ্রামে নিয়ে যেতে হবে: ড. কামাল সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি নিহত ভুল বোঝাবুঝির কারণে সীমান্তে গোলাগুলি: স্বরাষ্ট্রমন্ত্রী নওয়াপাড়ায় বাসের ধাক্কায় দুই পথচারীর মৃত্যু আবরার দেশপ্রেমিক জনগণের আন্দোলনের মূর্তপ্রতীক: রিজভী ১ মিটার প্রস্থের বাড়ি শাহ আমানতে ১৩০ সোনার বারসহ যাত্রী আটক সাভারে গাড়ির ধাক্কায় যুবক নিহত জবির বিজ্ঞান বিভাগের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ গণভবনে কেন ডাকা হয়নি ওমর ফারুককে পঞ্চগড়ে রাস্তার ধারে ফুটফুটে শিশু ছাত্র রাজনীতি সূর্যের আলো ঠিকরে পড়ে প্রবালে জয়পুরহাটে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১ টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত কম বয়সে মেনোপজে বাড়ে হৃদরোগের সম্ভাবনা