artk
বুধবার, অক্টোবার ২৩, ২০১৯ ৭:৫৭   |  ৮,কার্তিক ১৪২৬

কক্সবাজার প্রতিনিধি

রোববার, সেপ্টেম্বার ১৫, ২০১৯ ৮:২৪

পরকীয়ার জেরে যুবককে ছুরিকাঘাতে হত্যা

media

কক্সবাজারের রামুতে পরকীয়ার জেরে হারুন অর রশিদ (৩৫) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ঘাতক ইব্রাহীমকে (৩৮) আটক করেছে পুলিশ।

কক্সবাজারের রামুতে পরকীয়ার জেরে হারুন অর রশিদ (৩৫) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ঘাতক ইব্রাহীমকে (৩৮) আটক করেছে পুলিশ।

শনিবার রাত ৮টার দিকে রামুর বাইপাস সংলগ্ন খাদ্য গুদামের সামনে এ ঘটনা ঘটে। রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত হারুন অর রশিদ চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ধর্মপুর গ্রামের মমতাজুল হকের ছেলে। ঘটনার পরপরই স্থানীয় জনতা ঘাতক ইব্রাহীমকে আটক করে পুলিশে সোপর্দ করে। তিনি কক্সবাজার সদর উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের ২নং ওয়ার্ডের উত্তর লরাবাক এলাকার নুরুল ইসলামের ছেলে।

রামু থানার ওসি মো. আবুল খায়ের জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে গুরুতর আহতাবস্থায় হারুন রশিদকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। তবে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। ঘাতক ইব্রাহীমকে আটক করা হয়েছে। জনতার পিটুনিতে আহত হওয়ায় তাকেও হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় নিহতের পরিবারের সদস্যরা মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানান তিনি।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, ঘাতক ইব্রাহীম কয়েক বছর আগে রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের দংদিঘীর পাড় এলাকার মৃত আমির হোছনের মেয়ে রোজিনা আকতারকে বিয়ে করেন। সম্প্রতি রোজিনা আকতার সাতকানিয়ার বাসিন্দা হারুন অর রশিদের সাথে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। সন্ধ্যায় হারুনকে সাথে নিয়ে রোজিনা আকতার রামুতে পৈত্রিক বাড়িতে যাচ্ছিলেন।

পথিমধ্যে রামুর বাইপাস হয়ে চৌমুহনী যাওয়ার সময় রোজিনার স্বামী ইব্রাহীম তাদের গতিরোধ করে এবং হারুনকে ছুরিকাঘাত করে। এ সময় তার প্রচুর রক্তক্ষরণ হয়। ঘটনার পরই ইব্রাহীম পালিয়ে যাওয়ার চেষ্টা করলে জনতা তাকে ধাওয়া করে আটক করে এবং তাকে পুলিশের হাতে তুলে দেয়।

রণবীর-আলিয়ার বিয়ের কার্ড নিয়ে হুলস্থুল! ছাত্রী হোস্টেলে ছাত্রলীগ নেতাদের যাতায়াত, লাঞ্ছিত ছাত্রীরা বাংলাদেশে ঢুকে মাছ ধরায় ১৪ ভারতীয় জেলে আটক ভোলার সেই বিপ্লবের ভগ্নিপতিকে তুলে নেয়ার অভিযোগ পদত্যাগ করবেন না দুর্জয়-সুজন জাপান সম্রাটের অভিষেকে যোগ দিয়েছেন রাষ্ট্রপতি বাংলাদেশকেও নিষিদ্ধ করতে চেয়েছিল আইসিসি: পাপন আন্তর্জাতিক সংগঠন ফিকার সমর্থন পাচ্ছেন বাংলাদেশের ক্রিকেটাররা সীতাকুণ্ডে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগে এসআই আটক ১৪ দলের বৈঠকে যাননি মেনন ঘুষ নেয়ার সময় রাজস্ব কর্মকর্তা গ্রেফতার ‘ভারত সফরে যাবে বাংলাদেশ’ ‘ষড়যন্ত্রকারী’দের খুঁজে বের করার সময় চান পাপন ক্রিকেটারদের ১১ দাবি নিয়ে মাশরাফি যা বললেন আবারও ১৪ ভারতীয় জেলে আটক কানাডায় আবারো প্রধানমন্ত্রীর চেয়ারে জাস্টিন ট্রুডো ৮১ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে ঢাকায় নদীর তীরে ফ্ল্যাট কিনতে সাবধান ক্রিকেটাররা খেললে খেলবে, না খেললে নাই: পাপন দুদকের কেউ কাউকে হয়রানি করলে ব্যবস্থা: ইকবাল মাহমুদ নতুন এমপিওভুক্ত হচ্ছে ২৬২৭ শিক্ষাপ্রতিষ্ঠান: শিক্ষামন্ত্রী শিক্ষক বাবাকে রড দিয়ে পিটিয়ে হত্যা করে ৯৯৯–এ ফোন! ইসরাইলে সরকার গঠনে ব্যর্থ নেতানিয়াহু ভোলার ঘটনায় উস্কানিমূলক পোস্ট, কুমিল্লায় আটক ২ সবাই জেনেশুনে অংশ নিয়েছে বলে মনে হয় না: পাপন ২০২০ সাল পর্যন্ত ল্যান্ডফোন সংযোগ ফ্রি: মোস্তাফা জব্বার পদ্মা সেতুতে বসলো ১৫তম স্প্যান দ্বিতীয় দিনের মতো অনশনে শিক্ষকরা আবারো বাড়তে পারে পেঁয়াজের দাম ক্রিকেটারদের ধর্মঘট ষড়যন্ত্রের অংশ: বিসিবি সভাপতি