artk
বুধবার, অক্টোবার ২৩, ২০১৯ ৭:৫৮   |  ৮,কার্তিক ১৪২৬

স্টাফ রিপোর্টার

শনিবার, সেপ্টেম্বার ১৪, ২০১৯ ৮:২৪

শাহজালালের মাজার জিয়ারত করলেন সাদ এরশাদ

media

জিয়ারত শেষে তিনি সদ্য প্রয়াত বাবার আত্মার মাগফেরাত কামনা করেছেন বলে জানান। তবে এ সময় রংপুর-৩ আসনে নির্বাচনে তার ও দলের কার্যক্রম প্রসঙ্গে কোনো কথা বলতে রাজি হননি তিনি।

সংসদে জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান এইচএম এরশাদের শূন্য আসনে উপনির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ার পর তার ছেলে সাদ এরশাদ সিলেটে শাহজালাল ও শাহপরানের মাজার জিয়ারত করেছেন।

শনিবার দুপুরে তিনি হযরত শাহজালাল (রহ.)-এর মাজার জিয়ারত ও জোহরের নামাজ আদায় করেন। এরপর হযরত শাহপরান (রহ.)-এর মাজার জিয়ারত করেন তিনি।

এ সময় তার সঙ্গে জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে রাহগীর আল মাহী সাদ (সাদ এরশাদ) সিলেটে দুই মাজার জিয়ারতের মাধ্যমে নির্বাচনী কার্যক্রম শুরু করার কথা জানান।

কথা বলতে গিয়ে তিনি বাবার কথা স্মরণ করে কান্নায় ভেঙ্গে পড়েন তিনি। বাবাকে ছাড়া এই প্রথম তিনি সিলেট সফর করলেন বলে জানিয়েছেন।

জিয়ারত শেষে তিনি সদ্য প্রয়াত বাবার আত্মার মাগফেরাত কামনা করেছেন বলে জানান। তবে এ সময় রংপুর-৩ আসনে নির্বাচনে তার ও দলের কার্যক্রম প্রসঙ্গে কোনো কথা বলতে রাজি হননি তিনি।

মাজার জিয়ারত শেষে সিলেট সার্কিট হাউসে জাতীয় পার্টির নেতাকর্মীদের সঙ্গে সাক্ষাৎ করার কর্মসূচি ছিল।

এর আগে সাদ এরশাদের সিলেট আগমন উপলক্ষে জেলা জাতীয় পার্টির ব্যাপক প্রস্তুতি গ্রহণ করার কথা জানান সিলেট জেলা জাতীয় পার্টির আহবায়ক ও প্রেসিডিয়াম মেম্বার এটিইউ তাজ রহমান এবং সদস্য সচিব ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য উসমান আলী।

শনিবার ঢাকা থেকে বিমানযোগে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে বেলা ১১টা ৪০ মিনিটে নামেন তিনি। সেখান থেকে মাজার জিয়ারতের উদ্দেশে সিলেট আসেন রংপুর-৩ আসনে জাতীয় পার্টি মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী এরশাদপুত্র সাদ।

বিশাল বহর নিয়ে বিমানবন্দর থেকে অভ্যর্থনা দিয়ে সাদ এরশাদকে মাজার গেট পর্যন্ত নিয়ে যান জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

সাদ এরশাদের সফরসঙ্গী হিসেবে আছেন সাদের স্ত্রী মাহিমা এরশাদ, প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতী, সফিকুল ইসলাম সেন্টু, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নূরু, সিনিয়র যুগ্ম মহাসচিব ও স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক লিয়াকত হোসেন খোকা এমপি, যুগ্ম মহাসচিব ও সাবেক বিরোধীদলীয় চিফ হুইপ নুরুল ইসলাম ওমর, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন ভূইয়া, যুব সংহতির সাধারণ সম্পাদক ফখরুল আহসান শাহজাদা, স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সদস্য সচিব মো. বেলাল হোসেন, জাপার কেন্দ্রীয় যুগ্ম যুব বিষয়ক সম্পাদক আবু সাঈদ স্বপন, কেন্দ্রীয় নেতা গোলাম হুমায়ুন কবির মীর, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির নেতা মোস্তফা মাসুদুজ্জামান মাসুদ ও আক্তারুজ্জামান খান।

চলমান একাদশ সংসদের বিরোধী দলীয় নেতা এরশাদ গত ১৪ জুলাই মারা গেলে রংপুর-৩ আসনটি শূন্য হয়। ৫ অক্টোবর ভোটের দিন রেখে উপ নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

রণবীর-আলিয়ার বিয়ের কার্ড নিয়ে হুলস্থুল! ছাত্রী হোস্টেলে ছাত্রলীগ নেতাদের যাতায়াত, লাঞ্ছিত ছাত্রীরা বাংলাদেশে ঢুকে মাছ ধরায় ১৪ ভারতীয় জেলে আটক ভোলার সেই বিপ্লবের ভগ্নিপতিকে তুলে নেয়ার অভিযোগ পদত্যাগ করবেন না দুর্জয়-সুজন জাপান সম্রাটের অভিষেকে যোগ দিয়েছেন রাষ্ট্রপতি বাংলাদেশকেও নিষিদ্ধ করতে চেয়েছিল আইসিসি: পাপন আন্তর্জাতিক সংগঠন ফিকার সমর্থন পাচ্ছেন বাংলাদেশের ক্রিকেটাররা সীতাকুণ্ডে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগে এসআই আটক ১৪ দলের বৈঠকে যাননি মেনন ঘুষ নেয়ার সময় রাজস্ব কর্মকর্তা গ্রেফতার ‘ভারত সফরে যাবে বাংলাদেশ’ ‘ষড়যন্ত্রকারী’দের খুঁজে বের করার সময় চান পাপন ক্রিকেটারদের ১১ দাবি নিয়ে মাশরাফি যা বললেন আবারও ১৪ ভারতীয় জেলে আটক কানাডায় আবারো প্রধানমন্ত্রীর চেয়ারে জাস্টিন ট্রুডো ৮১ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে ঢাকায় নদীর তীরে ফ্ল্যাট কিনতে সাবধান ক্রিকেটাররা খেললে খেলবে, না খেললে নাই: পাপন দুদকের কেউ কাউকে হয়রানি করলে ব্যবস্থা: ইকবাল মাহমুদ নতুন এমপিওভুক্ত হচ্ছে ২৬২৭ শিক্ষাপ্রতিষ্ঠান: শিক্ষামন্ত্রী শিক্ষক বাবাকে রড দিয়ে পিটিয়ে হত্যা করে ৯৯৯–এ ফোন! ইসরাইলে সরকার গঠনে ব্যর্থ নেতানিয়াহু ভোলার ঘটনায় উস্কানিমূলক পোস্ট, কুমিল্লায় আটক ২ সবাই জেনেশুনে অংশ নিয়েছে বলে মনে হয় না: পাপন ২০২০ সাল পর্যন্ত ল্যান্ডফোন সংযোগ ফ্রি: মোস্তাফা জব্বার পদ্মা সেতুতে বসলো ১৫তম স্প্যান দ্বিতীয় দিনের মতো অনশনে শিক্ষকরা আবারো বাড়তে পারে পেঁয়াজের দাম ক্রিকেটারদের ধর্মঘট ষড়যন্ত্রের অংশ: বিসিবি সভাপতি