artk

স্টাফ রিপোর্টার

শনিবার, সেপ্টেম্বার ১৪, ২০১৯ ৮:২৪

শাহজালালের মাজার জিয়ারত করলেন সাদ এরশাদ

media

জিয়ারত শেষে তিনি সদ্য প্রয়াত বাবার আত্মার মাগফেরাত কামনা করেছেন বলে জানান। তবে এ সময় রংপুর-৩ আসনে নির্বাচনে তার ও দলের কার্যক্রম প্রসঙ্গে কোনো কথা বলতে রাজি হননি তিনি।

সংসদে জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান এইচএম এরশাদের শূন্য আসনে উপনির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ার পর তার ছেলে সাদ এরশাদ সিলেটে শাহজালাল ও শাহপরানের মাজার জিয়ারত করেছেন।

শনিবার দুপুরে তিনি হযরত শাহজালাল (রহ.)-এর মাজার জিয়ারত ও জোহরের নামাজ আদায় করেন। এরপর হযরত শাহপরান (রহ.)-এর মাজার জিয়ারত করেন তিনি।

এ সময় তার সঙ্গে জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে রাহগীর আল মাহী সাদ (সাদ এরশাদ) সিলেটে দুই মাজার জিয়ারতের মাধ্যমে নির্বাচনী কার্যক্রম শুরু করার কথা জানান।

কথা বলতে গিয়ে তিনি বাবার কথা স্মরণ করে কান্নায় ভেঙ্গে পড়েন তিনি। বাবাকে ছাড়া এই প্রথম তিনি সিলেট সফর করলেন বলে জানিয়েছেন।

জিয়ারত শেষে তিনি সদ্য প্রয়াত বাবার আত্মার মাগফেরাত কামনা করেছেন বলে জানান। তবে এ সময় রংপুর-৩ আসনে নির্বাচনে তার ও দলের কার্যক্রম প্রসঙ্গে কোনো কথা বলতে রাজি হননি তিনি।

মাজার জিয়ারত শেষে সিলেট সার্কিট হাউসে জাতীয় পার্টির নেতাকর্মীদের সঙ্গে সাক্ষাৎ করার কর্মসূচি ছিল।

এর আগে সাদ এরশাদের সিলেট আগমন উপলক্ষে জেলা জাতীয় পার্টির ব্যাপক প্রস্তুতি গ্রহণ করার কথা জানান সিলেট জেলা জাতীয় পার্টির আহবায়ক ও প্রেসিডিয়াম মেম্বার এটিইউ তাজ রহমান এবং সদস্য সচিব ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য উসমান আলী।

শনিবার ঢাকা থেকে বিমানযোগে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে বেলা ১১টা ৪০ মিনিটে নামেন তিনি। সেখান থেকে মাজার জিয়ারতের উদ্দেশে সিলেট আসেন রংপুর-৩ আসনে জাতীয় পার্টি মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী এরশাদপুত্র সাদ।

বিশাল বহর নিয়ে বিমানবন্দর থেকে অভ্যর্থনা দিয়ে সাদ এরশাদকে মাজার গেট পর্যন্ত নিয়ে যান জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

সাদ এরশাদের সফরসঙ্গী হিসেবে আছেন সাদের স্ত্রী মাহিমা এরশাদ, প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতী, সফিকুল ইসলাম সেন্টু, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নূরু, সিনিয়র যুগ্ম মহাসচিব ও স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক লিয়াকত হোসেন খোকা এমপি, যুগ্ম মহাসচিব ও সাবেক বিরোধীদলীয় চিফ হুইপ নুরুল ইসলাম ওমর, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন ভূইয়া, যুব সংহতির সাধারণ সম্পাদক ফখরুল আহসান শাহজাদা, স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সদস্য সচিব মো. বেলাল হোসেন, জাপার কেন্দ্রীয় যুগ্ম যুব বিষয়ক সম্পাদক আবু সাঈদ স্বপন, কেন্দ্রীয় নেতা গোলাম হুমায়ুন কবির মীর, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির নেতা মোস্তফা মাসুদুজ্জামান মাসুদ ও আক্তারুজ্জামান খান।

চলমান একাদশ সংসদের বিরোধী দলীয় নেতা এরশাদ গত ১৪ জুলাই মারা গেলে রংপুর-৩ আসনটি শূন্য হয়। ৫ অক্টোবর ভোটের দিন রেখে উপ নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা