artk

কুমিল্লা সংবাদদাতা

শনিবার, সেপ্টেম্বার ১৪, ২০১৯ ১০:১৬
উপজেলা আ.লীগের বর্ধিত সভা

তিতাস উপজেলা নির্বাচনে একক প্রার্থীর নাম প্রস্তাব

media

রাজধানীতে অনুষ্ঠিত হলো তিতাস উপজেলা আ.লীগের বর্তিত সভা। 

শুক্রবার অনুষ্ঠিত এই সভায় সর্ব সম্মতিক্রমে উপজেলা নির্বাচনে নৌকা প্রতীকের জন্য পারভেজ হোসেন সরকারের নাম প্রস্তাব করা হয়। একক প্রার্থী হিসেবে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. পারভেজ হোসেন সরকারের নাম পাঠানোর সিদ্ধান্ত সর্বসম্মতিক্রমে গৃহীত হয়। 

তিতাস উপজেলার শান্তির লক্ষ্যে সকল ভেদাভেদ ভুলে গিয়ে সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সকলে একযোগে কাজ করবেন বলে অঙ্গীকার করেন এবং নৌকার প্রার্থীর জন্য সকলে কাজ করবেন বলে জানান উপস্থিত নেতৃবৃন্দ। 

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিতাস-হোমনা আসনের এমপি সেলিমা আহমাদ মেরী সিআইপি। সভাপতিত্ব করেন তিতাস উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শওকত আলী। সভা পরিচালনা করেন তিতাস উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মো. মহসীন ভূইয়া। এছাড়া আরও উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আ.লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো. নাসির উদ্দিন, সদস্য মো. পারভেজ হোসেন সরকার, তিতাস উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি মুজিবুর রহমান মুন্সী, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. শেখ ফরিদ প্রধান, সাংগঠনিক সম্পাদক মো. আলম সরকার, তিতাস উপজেলা যুবলীগের আহ্বায়ক সাইফুল আলম মুরাদ, স্বেচ্ছাসেবক লীগ তিতাস উপজেলা শাখার আহ্বায়ক মো. নুর নবী চেয়ারম্যান, নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সালাউদ্দিন সরকার, ভিটিকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবুল হোসেন মোল্লা, কলাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবীবুল্লাহ বাহার, জগতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান, সাতানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সামসুল হক সরকার, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আহমেদ ফকির, তিতাস উপজেলা ছাত্রলীগের সভাপতি তফাজ্জল হোসেন সাদ্দাম, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ও সকল ইউনিয়ন আ.লীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ তিতাসের সকল নেতৃবৃন্দ। 

তবে উপস্থিত ছিলেন না কুমিল্লা উত্তর জেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. সারওয়ার হোসেন বাবু ও জেলা আ.লীগ নেতা গোলাম সারওয়ার সরকার। শোনা যাচ্ছে, এই দুই ডাকসাইটে নেতা আ.লীগের মনোনয়ন চাইতে পারেন। 

উল্লেখ্য, গত ৩১ মার্চ স্থগিত হওয়া নির্বাচনে নৌকার মনোনয়ন পেয়েছিলেন তিতাস উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মো. শাহিনুল ইসলাম সোহেল সিকদার। বর্তমানে মামলাজনিত কারণে তিনি কারাগারে আছেন। 

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা