artk

ময়মনসিংহ সংবাদদাতা

বৃহস্পতিবার, সেপ্টেম্বার ১২, ২০১৯ ২:৪৩

চার বছরের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত ২ বন্ধু

media

ছোট্ট শিশুটি ঠিকমতো কথাও বলতে পারে না। বয়স মাত্র চার বছর। আর এই বয়সেই তাকে কঠিন পরিস্থিতির মধ্যে পড়তে হয়েছে। দুই নরপশুর লালসার শিকার হয়ে শিশুটি এখন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি। ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ২নং গৌরীপুর ইউনিয়নের গাভিশীমুল গ্রামে।

ছোট্ট শিশুটি ঠিকমতো কথাও বলতে পারে না। বয়স মাত্র চার বছর। আর এই বয়সেই তাকে কঠিন পরিস্থিতির মধ্যে পড়তে হয়েছে। দুই নরপশুর লালসার শিকার হয়ে শিশুটি এখন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি। ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ২নং গৌরীপুর ইউনিয়নের গাভিশীমুল গ্রামে।

এদিকে চার বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত দুই ধর্ষকের নামে বুধবার রাতে গৌরীপুর থানায় মামলা দায়ের করেছেন (মামলা নং- ১৫, তারিখ ১১/০৯/২০১৯) ভুক্তভোগী শিশুর বাবা। পেশায় তিনি একজন রিকশাচালক। অভিযুক্ত দুই ধর্ষক কিশোরের নাম ইসমাইল হোসেন (১৪) ও রাকিব (১৩)। অভিযুক্ত ধর্ষক ইসমাইল হোসেন উপজেলার গৌরীপুর ইউনিয়নের গাভিশীমুল গ্রামের তারা মিয়ার ছেলে ও ধর্ষক রাকিব একই এলাকার মো: হারুন মিয়ার ছেলে।

জানা যায়, পারিবারিক অভাব অনটনের কারণে শিশুটির বাবা ও মা দুজনেই ঢাকায় বসবাস করেন। বাবা রিকশা চালিয়ে ও মা গৃহপরিচারিকার কাজ করে জীবিকা নির্বাহ করেন। ছোট্ট এই শিশুটি তার দাদীর সাথে উপজেলার গৌরীপুর ইউনিয়নের গাভিশীমুল গ্রামে বসবাস করতো। গত ৯ সেপ্টেম্বর সোমবার বিকেল সাড়ে চারটার দিকে চকলেট দেয়ার কথা বলে ফুলসিয়ে পাশের জঙ্গলে নিয়ে ধর্ষণ করে প্রতিবেশী দুই কিশোর ইসমাইল হোসেন ও রাকিব।

একপর্যায়ে শিশুটির চিৎকারে প্রতিবেশী লোকজন এগিয়ে আসলে দুই ধর্ষক ইসমাইল ও রাকিব পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে প্রথমে গৌরীপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করেন।

বৃহস্পতিবার দুপুরে শিশুটির বাবা দৈনিক নয়া দিগন্তকে জানান, আমি স্ত্রী ও সাত বছরের এক শিশু সন্তানকে নিয়ে ঢাকায় থাকি। মেয়েটি আমার মায়ের কাছে গ্রামের বাড়িতে থাকে। মেয়ের এই অবস্থা শুনে গত মঙ্গলবার আমরা গাভিশীমুল গ্রামের বাড়িতে এসে শুনি মেয়ের চিকিৎসার জন্য গ্রাম্য মাতাব্বরদের মাধ্যমে চার হাজার টাকা দিয়েছে দুই ধর্ষকের পরিবারের লোকজন। পরে আমি ওই টাকা মাতাব্বর জুয়েলের কাছে ফেরৎ দিয়ে বিচারের দাবিতে থানায় মামলা করেছি।

তিনি আরো বলেন, তার মেয়ে এখন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসাধীন আছে।

গৌরীপুর থানার ওসি (তদন্ত) মো: গোলাম মাওলা মামলার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্ত দুই ধর্ষককে গ্রেপ্তারে অভিযান চলছে। ভুক্তভোগী শিশুর ডাক্তারি পরীক্ষার ব্যবস্থা করা হচ্ছে।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা