artk
মঙ্গলবার, নভেম্বার ১৯, ২০১৯ ১২:২১   |  ৫,অগ্রহায়ণ ১৪২৬

ময়মনসিংহ সংবাদদাতা

বৃহস্পতিবার, সেপ্টেম্বার ১২, ২০১৯ ২:৪৩

চার বছরের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত ২ বন্ধু

media

ছোট্ট শিশুটি ঠিকমতো কথাও বলতে পারে না। বয়স মাত্র চার বছর। আর এই বয়সেই তাকে কঠিন পরিস্থিতির মধ্যে পড়তে হয়েছে। দুই নরপশুর লালসার শিকার হয়ে শিশুটি এখন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি। ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ২নং গৌরীপুর ইউনিয়নের গাভিশীমুল গ্রামে।

ছোট্ট শিশুটি ঠিকমতো কথাও বলতে পারে না। বয়স মাত্র চার বছর। আর এই বয়সেই তাকে কঠিন পরিস্থিতির মধ্যে পড়তে হয়েছে। দুই নরপশুর লালসার শিকার হয়ে শিশুটি এখন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি। ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ২নং গৌরীপুর ইউনিয়নের গাভিশীমুল গ্রামে।

এদিকে চার বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত দুই ধর্ষকের নামে বুধবার রাতে গৌরীপুর থানায় মামলা দায়ের করেছেন (মামলা নং- ১৫, তারিখ ১১/০৯/২০১৯) ভুক্তভোগী শিশুর বাবা। পেশায় তিনি একজন রিকশাচালক। অভিযুক্ত দুই ধর্ষক কিশোরের নাম ইসমাইল হোসেন (১৪) ও রাকিব (১৩)। অভিযুক্ত ধর্ষক ইসমাইল হোসেন উপজেলার গৌরীপুর ইউনিয়নের গাভিশীমুল গ্রামের তারা মিয়ার ছেলে ও ধর্ষক রাকিব একই এলাকার মো: হারুন মিয়ার ছেলে।

জানা যায়, পারিবারিক অভাব অনটনের কারণে শিশুটির বাবা ও মা দুজনেই ঢাকায় বসবাস করেন। বাবা রিকশা চালিয়ে ও মা গৃহপরিচারিকার কাজ করে জীবিকা নির্বাহ করেন। ছোট্ট এই শিশুটি তার দাদীর সাথে উপজেলার গৌরীপুর ইউনিয়নের গাভিশীমুল গ্রামে বসবাস করতো। গত ৯ সেপ্টেম্বর সোমবার বিকেল সাড়ে চারটার দিকে চকলেট দেয়ার কথা বলে ফুলসিয়ে পাশের জঙ্গলে নিয়ে ধর্ষণ করে প্রতিবেশী দুই কিশোর ইসমাইল হোসেন ও রাকিব।

একপর্যায়ে শিশুটির চিৎকারে প্রতিবেশী লোকজন এগিয়ে আসলে দুই ধর্ষক ইসমাইল ও রাকিব পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে প্রথমে গৌরীপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করেন।

বৃহস্পতিবার দুপুরে শিশুটির বাবা দৈনিক নয়া দিগন্তকে জানান, আমি স্ত্রী ও সাত বছরের এক শিশু সন্তানকে নিয়ে ঢাকায় থাকি। মেয়েটি আমার মায়ের কাছে গ্রামের বাড়িতে থাকে। মেয়ের এই অবস্থা শুনে গত মঙ্গলবার আমরা গাভিশীমুল গ্রামের বাড়িতে এসে শুনি মেয়ের চিকিৎসার জন্য গ্রাম্য মাতাব্বরদের মাধ্যমে চার হাজার টাকা দিয়েছে দুই ধর্ষকের পরিবারের লোকজন। পরে আমি ওই টাকা মাতাব্বর জুয়েলের কাছে ফেরৎ দিয়ে বিচারের দাবিতে থানায় মামলা করেছি।

তিনি আরো বলেন, তার মেয়ে এখন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসাধীন আছে।

গৌরীপুর থানার ওসি (তদন্ত) মো: গোলাম মাওলা মামলার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্ত দুই ধর্ষককে গ্রেপ্তারে অভিযান চলছে। ভুক্তভোগী শিশুর ডাক্তারি পরীক্ষার ব্যবস্থা করা হচ্ছে।

মিথিলার সঙ্গে বিয়ে নিয়ে এবার মুখ খুললেন সৃজিত সাংবাদিকের চোখ হারানোর প্রতিবাদে চোখে ব্যান্ডেজ লাগিয়ে সংবাদ পাঠ এবার কন্যাসন্তানের বাবা হলেন তামিম প্রধানমন্ত্রী দেশে ফিরছেন রাতে যুক্তরাষ্ট্রের ওয়ালমার্ট স্টোরে গুলিতে নিহত ৩ ‘বন্দুকযুদ্ধে’ জনসংহতির ৩ সদস্য নিহত তারেক রহমানই ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজ শুরু করেন: ফখরুল রিভিউ পরিবর্তন: ইমনের পরিবর্তে কায়কোবাদ ২৮৭ জনকে নিয়োগ দিবে দুদক ৫ দিনে রাজস্ব আদায় ১ হাজার ৬৫৮ কোটি টাকা শোভন-রাব্বানীসহ ১০৫ জনের সম্পদের অনুসন্ধানে দুদক মুনাফা ছাড়া পেঁয়াজ বিক্রির আহবান মেয়র খোকনের লোহাগড়ায় ডেঙ্গু জ্বরে যুবকের মৃত্যু সড়ক আইন বাস্তবায়ন হবেই: ওবায়দুল কাদের বিজ্ঞাপনে ক্যাটরিনার জায়গায় বাংলাদেশের মিম! মধ্যপ্রাচ্যের ৫ দেশে গৃহকর্মী না পাঠাতে রিট র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমকে হাই কোর্টে তলব ‘অতি দ্রুত’ পেঁয়াজের বাজার স্বাভাবিক হয়ে আসবে: বাণিজ্য সচিব শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা ক্যালিফোর্নিয়ায় পারিবারিক অনুষ্ঠানে গুলিতে নিহত ৫, আহত ১০ ‘আইনের লাগাম ছিঁড়তে’ ১০ জেলায় বাস বন্ধ সড়ক আইন প্রয়োগে বাড়াবাড়ি না করার নির্দেশ মন্ত্রীর ‘গ্রামীণফোনের বিষয়ে আদালতের বাইরে কোনো মীমাংসা নয়’ আবরার হত্যা: পলাতক ৪ জনের বিরুদ্ধে পরোয়ানা রাজধানীতে বায়ু দূষণ চরম মাত্রায় ঠেকেছে বিমানে আমদানির খবরে কমছে পেঁয়াজ দাম এরশাদপুত্র এরিককে খেতে না দেয়ার অভিযোগ নওগাঁয় ট্রাকচাপায় মা-মেয়ে নিহত ২২-২৪ নভেম্বর শালুক-এর লেখক পাঠক শুভাকাঙ্ক্ষীদের নিবিড় সম্মিলন চৌমুহনীতে আগুনে অর্ধশতাধিক দোকান পুড়ে ছাই