artk
বৃহস্পতিবার, সেপ্টেম্বার ১৯, ২০১৯ ৩:২৩   |  ৩,আশ্বিন ১৪২৬

রাজশাহী প্রতিবেদক

বৃহস্পতিবার, সেপ্টেম্বার ১২, ২০১৯ ১২:০২

এমপির সামনেই দুই চেয়ারম্যানের মারামারি

media

রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য (এমপি) আয়েন উদ্দিনের সামনেই মারামারিতে জড়ালেন আওয়ামী লীগের দুই চেয়ারম্যান। তারা দুইজনই স্থানীয় আওয়ামী লীগের নেতা। বুধবার দুপুরের দিকে পবা উপজেলা পরিষদ ভবনের ভাইস চেয়ারম্যানের কক্ষে এ ঘটনা ঘটে।

রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য (এমপি) আয়েন উদ্দিনের সামনেই মারামারিতে জড়ালেন আওয়ামী লীগের দুই চেয়ারম্যান। তারা দুইজনই স্থানীয় আওয়ামী লীগের নেতা। বুধবার দুপুরের দিকে পবা উপজেলা পরিষদ ভবনের ভাইস চেয়ারম্যানের কক্ষে এ ঘটনা ঘটে।

উপজেলা আইনশৃঙ্খলা বিষয়ক সভায় অংশ নিতে ওই সময় সেখানে উপস্থিত ছিলেন এমপি আয়েন উদ্দিন। উপস্থিত ছিলেন উপজেলার প্রত্যেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। উপস্থিত লোকজন ওই দুই চেয়ারম্যানকে থামান।

সূত্রে জানা গেছে, দুপুরের দিকে ভাইস চেয়ারম্যানের কক্ষ থেকে বের হচ্ছিলেন পবার পারিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য সাইফুল বারি ভুলু। ওই সময় পেছন থেকে তাকে মারপিট শুরু করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মনসুর রহমান। ওই সময় পাল্টা পেটাতে শুরু করেন ভুলু। মারামারির একপর্যায়ে ওই কক্ষে উপস্থিত অন্যরা দুইজনকেই ধরে পরিস্থিতি স্বাভাবিক করেন। পরে ভুলু সেখান থেকে বের হয়ে চলে যান।

পূর্ব শত্রুতার জেরে এই মারপিটের ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন প্রত্যক্ষদর্শী। তারা বলছেন, সাইফুল বারী ভুলু গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে চেয়ারম্যান নির্বাচিত হন। তাছাড়া পবা উপজেলা পরিষদ নির্বাচন আটকাতে উচ্চ আদালতে রিট করেন তিনি। এনিয়ে এমপি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতির সঙ্গে তার দূরত্ব সৃষ্টি হয়। এরই জেরে এ হামলা হয়েছে।

এ বিষয়ে পারিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল বারী ভুলু বলেন, “আমি পাশের রুমে বসে অন্য চেয়ারম্যানদের সঙ্গে গল্প করছিলাম। এ সময় এমপি ডাকছে বলে একজন পিয়ন আমাকে ডেকে নিয়ে যান। রুমে ঢুকার পর এমপি আয়েন উদ্দিন তাকে গালাগালির অভিযোগে এনে ধমক দেন। তিনি বিষয়টি অস্বীকার করে সেখান থেকে বেরিয়ে যাচ্ছিলেন। ওই সময় পেছন থেকে উপজেলা পরিষেদের চেয়ারম্যান তার ওপর হামলা করেন। পাল্টা তিনিও ঘুষি মেরে দেন।”

ভুলুর অভিযোগ- এমপি আয়েন উদ্দিন ডেকে নিয়ে তাকে লাঞ্ছিত করিয়েছেন।

তবে মারামারির বিষয়টি অস্বীকার করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মনসুর রহমান। তার দাবি, গালাগালি নিয়ে এমপি আয়েন উদ্দিন ও ইউপি চেয়ারম্যান সাইফুল বারী ভুলুর মধ্যে কথা কাটাকাটি হয়েছে। এ নিয়ে সেখানে উত্তেজনা সৃষ্ট হয়।

এ বিষয়ে এমপি আয়েন উদ্দিন বলেন, “ইউপি চেয়ারম্যান ভুলুকে আমি ডেকে নিয়ে জিজ্ঞেস করি- আপনার বয়স হয়েছে আপনি আমাকে কেন গালাগালি করেন? তবে তিনি আমাকে গালাগালি করার কথা অস্বীকার করেন।”

এ সময় উপজেলা চেয়ারম্যান বলেন, আমাকেও গালাগালি করে ভুলু। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। তবে মারামারির মতো কোনো ঘটনা সেখানে ঘটেনি।

জিম্বাবুয়েকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ ক্যাসিনো থেকে আটক: ৩১ জনকে ১ বছর ও বাকিদের ৬ মাসের কারাদণ্ড জাপানি মেয়েদের কাছে বাংলাদেশের অসহায় আত্মসমর্পন কাঁপছে জিম্বাবুয়ে মির্জা আব্বাসের বাসায় হচ্ছে ছাত্রদলের কাউন্সিল মৃত্যুর আগে রিকশাচালককে রিফাতের শেষ কথা মাহমুদউল্লাহ ঝড়ে জিম্বাবুয়েকে ১৭৬ রানের টার্গেট দিলো টাইগাররা মানসম্পন্ন রিপোর্ট পুঁজিবাজারকে উচ্চস্তরে নিয়ে যাবে: ডিএসই পরিচালক যুবলীগ নেতা খালেদ মাহমুদ অস্ত্রসহ গ্রেপ্তার ই-সিগারেট নিষিদ্ধ করলো ভারত সরকার শান্তর পর সাজঘরে লিটন আলোচনার মাধ্যমে জিপি-রবির সমস্যা সমাধান: অর্থমন্ত্রী গিয়াস কাদের চৌধুরীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা যুবলীগ নেতার ক্যাসিনোতে র‌্যাবের অভিযান, ১৪২ নারী-পুরুষ আটক সাব্বির বাদ অভিষেক শান্ত ও আমিনুলের বিনিয়োগ সেবার মান বাড়াতে হবে: বিডা চেয়ারম্যান ঢাকা দক্ষিণে ডেঙ্গু কতটা নিয়ন্ত্রণে সাংবাদিকদের মূল্যায়ন চান খোকন বাবা হওয়ার খবর জানাতে লঙ্কা কাণ্ড ঘটালেন আন্দ্রে রাসেল কোনো চালক ডোপ টেস্টে ধরা পড়লে সরাসরি জেলে: এনায়েত উল্যাহ স্ট্যান্ডার্ড ব্যাংকের ৫০০ কোটি টাকার বন্ড অনুমোদন টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ মুন্নু সিরামিকস ও জুট স্টাফলার্সের শেয়ার কারসাজির প্রতিবেদন দাখিলের নির্দেশ দুদক কাঙ্খিত জনআস্থা অর্জনে ব্যর্থ: ইকবাল মাহমুদ রিফাত হত্যা: পলাতক ৯ আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা বাংলাদেশ-সার্বিয়ার অর্থনৈতিক সম্পর্ক উন্নয়নে গুরুত্বারোপ জয়ন্ত চৌধুরীর ‘অনির্বাণ নেতাজি’ গ্রন্থের পাঠোন্মচন বৃহস্পতিবার সরকারি-আধা সরকারি পিয়নের চাকরির জন্যও টাকা দিতে হয়: মওদুদ নার্সিং প্রশিক্ষণ আন্তর্জাতিক মানে উন্নীত হবে: প্রধানমন্ত্রী ঢাবিতে আন্দোলনকারীদের ওপর ছাত্রলীগের হামলা (ভিডিও) শাহজালালে কোটি টাকার সোনা জব্দ