artk
বৃহস্পতিবার, সেপ্টেম্বার ১৯, ২০১৯ ৩:৩১   |  ৩,আশ্বিন ১৪২৬

চট্টগ্রাম সংবাদদাতা

বৃহস্পতিবার, সেপ্টেম্বার ১২, ২০১৯ ১১:৫২

সাজানো গেট দিয়ে বের হলো বরের মরদেহ

media

বিয়ের ধুমধাম আয়োজন। খুশিতে মাতোয়ারা সবাই। রঙিন সামিয়ানা টাঙানো। গেট তৈরি হলো। নতুন বউ ঘরে আনতে গেট দিয়ে বর বের হবে—সবই ঠিকঠাক। কিন্তু গেট দিয়ে বর বের হলো তবে খাটিয়ায় লাশ হয়ে। 

হৃদয়বিদারক এই ঘটনা ঘটেছে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার হোছনাবাদ ইউনিয়নের মোগলের হাট নলুয়ারপাড়া এলাকায়।

হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে বিয়ের আয়োজন চলাকালে মৃত্যু হয় ওই এলাকার মোহাম্মদ জাফর আহম্মদের ছেলে প্রবাসী মোহাম্মদ সোলাইমানের (৩০)। 

বুধবার তার মেহেদি রাত ছিল, বৃহস্পতিবার হওয়ার কথা ছিল বিয়ের মূল অনুষ্ঠান।

বুধবার সকাল ৯টার দিকে সোলাইমানের মৃত্যু হয় বলে জানান হোছনাবাদ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মির্জা সেকান্দর হোসেন।

চেয়ারম্যান লেন, “আগের দিন রাত থেকেই সোলাইমান তার শরীর খারাপ লাগার বিষয়টি বাড়ির লোকদের জানিয়েছিল। সকালে বাগ্‌দত্তা তরুণীর সঙ্গে তার ফোনে কথা হচ্ছিল। কিন্তু কথা বলতে বলতেই খারাপ লাগছে বলে মাটিতে লুটিয়ে পড়ে সোলাইমান। পরে তাকে চন্দ্রঘোনা ক্রিশ্চিয়ান হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।”

চন্দ্রঘোনা ক্রিশ্চিয়ান হাসপাতালের চিকিৎসকেরা জানিয়েছেন, হৃদরোগেই মৃত্যু হয়েছে ওই যুবকের।

ইউপি চেয়ারম্যান মির্জা সেকান্দর হোসেন আরও বলেন, “পাত্রীর সঙ্গে ১০ দিন আগে সামাজিকভাবে সোলাইমানের আক্‌দ সম্পন্ন হয়। বৃহস্পতিবার বিয়ের অনুষ্ঠান ছিল। এ জন্য কমিউনিটি সেন্টার, ঘর সাজানো, বাড়িতে প্যান্ডেল করা, অতিথি আপ্যায়নের ব্যবস্থাসহ যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছিল।

স্বজনেরা জানান, সোলাইমান পরিবারের বড় সন্তান। দীর্ঘ সময় তিনি সংযুক্ত আরব আমিরাতে ছিলেন। সম্প্রতি দেশে ফিরলে স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়নের শান্তিনিকেতন এলাকার এক মেয়ের সঙ্গে তার বিয়ে ঠিক হয়।

জিম্বাবুয়েকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ ক্যাসিনো থেকে আটক: ৩১ জনকে ১ বছর ও বাকিদের ৬ মাসের কারাদণ্ড জাপানি মেয়েদের কাছে বাংলাদেশের অসহায় আত্মসমর্পন কাঁপছে জিম্বাবুয়ে মির্জা আব্বাসের বাসায় হচ্ছে ছাত্রদলের কাউন্সিল মৃত্যুর আগে রিকশাচালককে রিফাতের শেষ কথা মাহমুদউল্লাহ ঝড়ে জিম্বাবুয়েকে ১৭৬ রানের টার্গেট দিলো টাইগাররা মানসম্পন্ন রিপোর্ট পুঁজিবাজারকে উচ্চস্তরে নিয়ে যাবে: ডিএসই পরিচালক যুবলীগ নেতা খালেদ মাহমুদ অস্ত্রসহ গ্রেপ্তার ই-সিগারেট নিষিদ্ধ করলো ভারত সরকার শান্তর পর সাজঘরে লিটন আলোচনার মাধ্যমে জিপি-রবির সমস্যা সমাধান: অর্থমন্ত্রী গিয়াস কাদের চৌধুরীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা যুবলীগ নেতার ক্যাসিনোতে র‌্যাবের অভিযান, ১৪২ নারী-পুরুষ আটক সাব্বির বাদ অভিষেক শান্ত ও আমিনুলের বিনিয়োগ সেবার মান বাড়াতে হবে: বিডা চেয়ারম্যান ঢাকা দক্ষিণে ডেঙ্গু কতটা নিয়ন্ত্রণে সাংবাদিকদের মূল্যায়ন চান খোকন বাবা হওয়ার খবর জানাতে লঙ্কা কাণ্ড ঘটালেন আন্দ্রে রাসেল কোনো চালক ডোপ টেস্টে ধরা পড়লে সরাসরি জেলে: এনায়েত উল্যাহ স্ট্যান্ডার্ড ব্যাংকের ৫০০ কোটি টাকার বন্ড অনুমোদন টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ মুন্নু সিরামিকস ও জুট স্টাফলার্সের শেয়ার কারসাজির প্রতিবেদন দাখিলের নির্দেশ দুদক কাঙ্খিত জনআস্থা অর্জনে ব্যর্থ: ইকবাল মাহমুদ রিফাত হত্যা: পলাতক ৯ আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা বাংলাদেশ-সার্বিয়ার অর্থনৈতিক সম্পর্ক উন্নয়নে গুরুত্বারোপ জয়ন্ত চৌধুরীর ‘অনির্বাণ নেতাজি’ গ্রন্থের পাঠোন্মচন বৃহস্পতিবার সরকারি-আধা সরকারি পিয়নের চাকরির জন্যও টাকা দিতে হয়: মওদুদ নার্সিং প্রশিক্ষণ আন্তর্জাতিক মানে উন্নীত হবে: প্রধানমন্ত্রী ঢাবিতে আন্দোলনকারীদের ওপর ছাত্রলীগের হামলা (ভিডিও) শাহজালালে কোটি টাকার সোনা জব্দ