artk

নেত্রকোণা সংবাদদাতা

বুধবার, সেপ্টেম্বার ১১, ২০১৯ ৯:২৭

নারীর স্তন কেটে ফেলেছেন হোমিও চিকিৎসক

media

ক্যান্সার হয়েছে জানিয়ে অস্ত্রোপচারের নামে ব্লেড দিয়ে এক নারীর স্তন কেটে ফেলেছেন হোমিও চিকিৎসক। এ ঘটনা ঘটেছে নেত্রকোনার খালিয়াজুরী উপজেলার পাঁচহাট বাজারে। 

ক্যান্সার হয়েছে জানিয়ে অস্ত্রোপচারের নামে ব্লেড দিয়ে এক নারীর স্তন কেটে ফেলেছেন হোমিও চিকিৎসক। এ ঘটনা ঘটেছে নেত্রকোনার খালিয়াজুরী উপজেলার পাঁচহাট বাজারে। 

সোমবার রাতে মানিক তালুকদার নামে ওই ভুয়া হোমিও চিকিৎসককে গ্রেফতার করেছে পুলিশ। মানিক জেলার মদন উপজেলার কাতলা গ্রামের আমির উদ্দিন তালুকদারের ছেলে। তার বিরুদ্ধে মঙ্গলবার খালিয়াজুরী থানায় প্রতারণার অভিযোগে মামলা হয়েছে।

স্থানীয়রা জানান, খালিয়াজুরীর পাঁচহাট বাজারের ইকবাল হোমিও ফার্মেসিকে চেম্বার বানিয়ে সেখানে চিকিৎসা দিয়ে আসছিলেন মানিক তালুকদার। তিনি নিজেকে মা ও শিশু, চর্ম, যৌন সার্জারিতে বিশেষ অভিজ্ঞ বলে পরিচয় দিতেন।

পুলিশ জানায়, পাঁচহাট গ্রামের ওই নারী বাম স্তনে ব্যথায় ভুগছিলেন। গত ৭ এপ্রিল তিনি মানিক তালুকদারের ইকবাল হোমিও ফার্মেসিতে যান। মানিক ওই নারীর স্তন ক্যান্সার হয়েছে বলে জানান। একপর্যায়ে তিনি ওই নারীকে অপারেশনের কথা বলে অজ্ঞান করে ব্লেড দিয়ে বাম স্তন কেটে ফেলেন। পরে ওই নারীর মামলার পরিপ্রেক্ষিতে সোমবার রাতে মানিককে গ্রেফতার করা হয়।

খালিয়াজুরী থানার ওসি মাহমুদুল হক বলেন, মানিক তালুকদার মূলত একজন ভুয়া চিকিৎসক। গ্রেফতারের পর তিনি হোমিও চিকিৎসক হিসেবে পরিচয় দেন। তবে শিক্ষাগত যোগ্যতার সনদপত্র দেখতে চাইলে তিনি তা দেখাতে পারেননি। মামলার পর বুধবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সিটি নির্বাচন: নিশ্চিত জয়ের লোভে পাঁচ লাখ টাকা হারালেন প্রার্থী সূচকে পতন লেনদেন মন্দা করোনা আতঙ্ক: ইমিগ্রেশন থেকে বাংলাদেশিকে ফেরত পাঠালো ভারত সারাদেশ মাদক ও ইয়াবায় সয়লাব হয়ে গেছে: রাষ্ট্রপতি তাবিথের প্রার্থিতা বাতিল চেয়ে করা রিট খারিজ লক্ষ্মীপুর ও বগুড়ায় হচ্ছে প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শুন্য হাতে রাতেই দেশে ফিরছে টাইগাররা করোনাভাইরাস নিয়ন্ত্রণে নতুন ভ্যাকসিন বৃষ্টিতে পরিত্যক্ত বাংলাদেশ-পাকিস্তান তৃতীয় টি-টোয়েন্টি ৯৯৯ এ কল দিয়ে ধর্ষণ থেকে রক্ষা করোনাভাইরাস পরিস্থিতি পর্যবেক্ষণে চীন যাচ্ছেন ডব্লিউএইচও প্রধান নিবন্ধনের আওতায় ডে কেয়ার সেন্টার করোনাভাইরাস থেকে নিরাপদ থাকতে পারেন যেভাবে আফগানিস্তানে ৮৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত মোস্তাফিজকে বোলিং নিয়ে পরামর্শ দিলেন ওয়াসিম আকরাম বেরোবির শহীদ মুক্তার হলের সহকারী প্রভোস্ট সারোয়ার লাহরে বৃষ্টির কবলে বাংলাদেশ-পাকিস্তান তৃতীয় টি-টোয়েন্টি সিলেটে মাঝারি মাত্রার ভূমিকম্প বিএনপির সুরে কথা বলছেন মাহবুব তালুকদার: কাদের রাজধানীতে গাড়িচাপায় এসএসসি শিক্ষার্থী নিহত গোপীবাগে সংঘর্ষের ঘটনায় আ.লীগ নেতার মামলায় আটক ৫ কেন্দ্রে ভোটার বাড়লে আমাদের জয়ের ব্যবধানও বাড়বে: আতিকুল ঢাকাকে বাসযোগ্য নগরী হিসেবে গড়ে তুলব: ইশরাক দোলনায় ঘুমিয়ে রাখা পুলিশপুত্রের লাশ মিলল পুকুরে ডেঙ্গুকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে ইশতেহার ঘোষণা তাবিথের চীনে আটকেপড়া বাংলাদেশিদের ফিরিয়ে আনার নির্দেশ প্রধানমন্ত্রীর চীনে করোনাভাইরাস, মৃতের সংখ্যা বেড়ে ৮০ গোপীবাগে সংঘর্ষের ঘটনায় বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা বাগদাদে মার্কিন দূতাবাসের কাছে ফের রকেট হামলা হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে বাস্কেটবল তারকা ব্রায়ান্টসহ নিহত ৯