artk
শুক্রবার, ডিসেম্বার ১৩, ২০১৯ ৬:১৬   |  ২৯,অগ্রহায়ণ ১৪২৬

বিনোদন ডেস্ক

বুধবার, সেপ্টেম্বার ১১, ২০১৯ ৭:০৬

এবার আমিরের বিরুদ্ধে মুখ খুললেন তনুশ্রী

media

আমির খানের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করলেন তনুশ্রী দত্ত। আর এ ক্ষোভের কারণ যৌন হেনস্থায় অভিযুক্ত সুভাষ কাপুরের সঙ্গে আমিরের কাজ করা নিয়ে। 

আমির জানান, যৌন হেনস্থায় অভিযুক্ত সুভাষ কাপুরের সঙ্গে তিনি যে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছিলেন, তা পুনর্বিবেচনা করে দেখবেন। আমিরের ঘোষণার পরই অভিনেতার বিরুদ্ধে মুখ খুললেন তনুশ্রী। 

মিড-ডেকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, নিজের সিদ্ধান্ত থেকে সরে এসে আমির এই ‘মিটু’ মুভমেন্টটাকেই হালকা করে দিলেন। আমির যদি জীবিকা, আয় নিয়ে স্বচ্ছভাবে ভাবতেন তাহলে সুভাষ কাপুর কর্তৃক হেনস্থার শিকার মেয়েটাকে কাজের সুযোগ দিতেন। 

তনুশ্রী প্রশ্ন তুলে বলেন, ওই মেয়েটাকেও বিভিন্ন মানসিক ও সামাজিক চাপের মধ্যে দিয়ে যেতে হচ্ছে। তাহলে কি সমবেদনা শুধু পুরুষদেরই প্রাপ্য? কোনো একজন মহিলা যদি হেনস্থার শিকার হন, ট্রমার মধ্যে দিয়ে দিন কাটান, তখনও বলিউডের একজনও কি তার চিন্তায় রাতে না ঘুমিয়ে কাটান? যদি আমির সুভাষ কাপুরকে কাজে নেওয়ার কথা ভাবতে পারেন, তাহলে তিনি ওই মহিলাকে কেন কাজ দেওয়ার কথা ভাবলেন না? 

প্রসঙ্গত, গত বছরই ‘মিটু’ মুভমেন্টকে সমর্থন করে আমির যখন মগুল থেকে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তখন তনুশ্রী দত্তই তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন। তবে সম্প্রতি হিন্দুস্থান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে আমির জানান, যৌন হেনস্থায় অভিযুক্তদের সঙ্গে কাজ না করার যে সিদ্ধান্ত নিয়েছিলেন, তা পুনর্বিবেচনা করে দেখার কথা ভেবেছেন তিনি এবং তার স্ত্রী কিরণ রাও।

রাজনীতিতে স্থায়ী সংঘাতময় পরিবেশের সৃষ্টি করা হলো: ফখরুল জবি ও কুবিতে সান্ধ্য কোর্সে ভর্তি বন্ধ খুলনায় অনশনে অসুস্থ হয়ে শ্রমিকের মৃত্যু সেনাবাহিনীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ অস্বীকার করেনি মিয়ানমার অগ্নিকাণ্ডে নিহতের পরিবারকে ১ লাখ টাকা করে দেয়ার ঘোষণা ‘খালেদার জামিন বিষয়ে বিচারপতিরা যথেষ্ট বিবেচনা করে সিদ্ধান্ত নিয়েছেন’ পাসপোর্টের চাহিদা পূরণ করতে পারছি না: অর্থমন্ত্রী মোস্তাফিজ এখন দুশ্চিন্তার আরেক নাম পুঁজিবাজারে সামান্য সূচকের উত্থান মাশরাফির ঢাকা প্লাটুনকে গুড়িয়ে দিয়েছে রাজশাহী ভর্তি বাণিজ্যের সঙ্গে জড়িতদের কঠিন পরিণতি হবে: দুদক ঘুষ ও দুর্নীতির বিরুদ্ধে সচেতন থাকতে হবে: প্রধানমন্ত্রী নাগরিকত্ব বিল: কারফিউ ভেঙে বিক্ষোভে উত্তাল আসাম, গুলিতে নিহত ৩ দীপু হাজরার পরিচালনায় রাজাকার হলেন সুজিত বিশ্বাস পররাষ্ট্রমন্ত্রীর ভারত সফর বাতিল খালেদা জিয়ার মুক্তি দাবিতে বিক্ষোভকালে আটক ২ খালেদা জিয়ার জামিন সরকারের হাতে নয়, আদালতের বিষয়: কাদের খালেদা জিয়ার জামিন না হওয়ায় ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ থার্টিফার্স্ট নাইটে উন্মুক্ত স্থানে নাচ-গান নিষেধ বালিশ-কাণ্ড: রূপপুর প্রকল্পের প্রকৌশলীসহ গ্রেপ্তার ১৩ নাইজারে জঙ্গি হামলায় ৭১ সৈন্য নিহত টস হেরে ব্যাটিংয়ে মাশরাফির ঢাকা প্লাটুন জামিন হলো না খালেদার দগ্ধ ৩২ জনের অবস্থাই আশঙ্কাজনক: স্বাস্থ্যমন্ত্রী আদালতের গেট থেকে আইনজীবী আটক নবজাতককে মধু খাওয়াবেন না বিএসএমএমইউর প্রতিবেদন ভুয়া: জয়নুল আবেদীন জরুরি সফরে দিল্লি যাচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী কেরানীগঞ্জের আগুনে মৃতের সংখ্যা বেড়ে ১৩ কুমার বিশ্বজিতের মায়ের মৃত্যু