artk
বৃহস্পতিবার, নভেম্বার ১৪, ২০১৯ ৮:৩১   |  ৩০,কার্তিক ১৪২৬

বিনোদন ডেস্ক

বুধবার, সেপ্টেম্বার ১১, ২০১৯ ৭:০০

পারিশ্রমিক নিয়েও শিডিউল দিচ্ছেন না শাকিব, তথ্য মন্ত্রণালয়ে অভিযোগ

media

শাকিব খান ও বুবলী অভিনীত ‘একটু প্রেম দরকার’ ছবিকে ঘিরে এই নোটিশটি অভিযুক্ত শাকিব খানকে দেওয়া ছাড়াও অনুলিপি পাঠানো হয়েছে তথ্য মন্ত্রণালয়, সচিবালয় এবং প্রধানমন্ত্রীর একান্ত সচিব, বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক, পরিবেশক, পরিচালক ও শিল্পী সমিতির কাছে।

শুটিংয়ের শিডিউল না দেওয়াসহ বেশ কিছু অভিযোগ এনে দেশের শীর্ষ নায়ক শাকিব খানের বিরুদ্ধে আইনি নোটিশ পাঠিয়েছে সিনেমা প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া।

আগামী এক সপ্তাহের মধ্যে আনিত অভিযোগগুলোর সুষ্ঠু সমাধানে না গেলে শাকিবের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে।

শাকিব খান ও বুবলী অভিনীত ‘একটু প্রেম দরকার’ ছবিকে ঘিরে এই নোটিশটি অভিযুক্ত শাকিব খানকে দেওয়া ছাড়াও অনুলিপি পাঠানো হয়েছে তথ্য মন্ত্রণালয়, সচিবালয় এবং প্রধানমন্ত্রীর একান্ত সচিব, বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক, পরিবেশক, পরিচালক ও শিল্পী সমিতির কাছে।

চিঠিতে শাপলা মিডিয়া উল্লেখ করেছে, ‘একটু প্রেম দরকার সিনেমাটিতে আপনাকে আপনার পারিশ্রমিক বাবদ ৬০ লাখ টাকা পরিশোধ সাপেক্ষ ২৬ জুলাই ২০১৮ তারিখে আপনি মহরতে অংশ নেন। এটি মুক্তির দেওয়ার কথা ছিল একই বছরের ১৫ ডিসেম্বর। কিন্তু আপনি নিয়মিত কল টাইমের ৪-৫ ঘণ্টা পরে আসতেন। কোনও দিন আসতেন না। আপনার এসব কার্যকলাপের পরে ছবিটিতে অতিরিক্ত ১ কোটি টাকা খরচ বাড়ে। কিন্তু এখন পর্যন্ত ছবির ডাবিংয়ে আপনি অংশ নেননি।’

অভিযোগ পত্রে আরও উল্লেখ করা হয়, এরমধ্যে শাকিব খান সেলিম এন্টারপ্রাইজের ‘শাহেন শাহ’, নিজের প্রযোজিত ‘পাসওয়ার্ড’ নির্মাণ ও মুক্তি, ‘বীর’-এর কাজ, ‘মনের মতো মানুষ পাইলাম না’, ‘আগুন’-এর কাজ করলেও ‘একটু প্রেম দরকার’-এর কাজ শেষ করছেন না।

নোটিশের বিষয়ে শাপলা মিডিয়ার প্রযোজক সেলিম খান বলেন, একটু প্রেম দরকার ছবির কাজ প্রায় শেষ। দুই থেকে দিন শাকিবের শিডিউল পেলেই ছবিটি সম্পন্ন হয়ে যাবে। কিন্তু শাকিব সেটা দিচ্ছিলেন না। তাই বাধ্য হয়েই নোটিশ পাঠানো হয়েছে।

নিউমোনিয়া: দেশে ঘণ্টায় একজনের বেশি শিশুর মৃত্যু রোহিঙ্গা সমস্যার জন্য দায়ী জিয়াউর রহমান: প্রধানমন্ত্রী ব্যাংকের আইটির মানব সম্পদ উন্নয়নে বাজেট বাড়ানো প্রয়োজন রোহিঙ্গাদের এনআইডি: চট্টগ্রামে আরও দুই নির্বাচনকর্মী গ্রেপ্তার বগুড়ায় কোচিং শিক্ষককে অর্থদণ্ড ৬৮ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে আমারি ঢাকায় থাই ফুড ফেস্টিভ্যাল শুরু ২১ নভেম্বর অসুস্থ খালেদা জিয়াকে বিদেশ নিতে চায় পরিবার নানার হাতে নাতনির মৃত্যু তবুও মোস্তাফিজই আমাদের জন্য হুমকি: কোহলি শীতে সুস্থ থাকবেন যেভাবে আ.লীগ থেকে বিএনপিতে আসার অবস্থা তৈরী হয়েছে: ফখরুল সড়কের মতো রাজনীতিতেও দুর্ঘটনা ঘটতে পারে: ওবায়দুল কাদের কেরাণীগঞ্জে মিললো ৮ কোটি টাকার নকল প্রসাধনী দ্বিমত করলে, সালাম না দিলেই তারা নির্যাতন করত ছাত্রদের আবরার হত্যা: ২৫ জনকে আসামি করে চার্জশিট দাখিল শতভাগ বিদ্যুতের আওতায় আরো ২৩ উপজেলা হংকংয়ে সহিংস বিক্ষোভ ছড়িয়ে পড়ার আশঙ্কা হুমায়ূন আহমেদের জন্মদিন ঘূর্ণিঝড়ে ৩ সহস্রাধিক মোবাইল টাওয়ার বন্ধ দাখিল পরীক্ষা দিচ্ছে হিন্দু সম্প্রদায়ের কিশোর ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত ট্রেন দুর্ঘটনা: নিহত ১৬ জনের লাশ হস্তান্তর ভারতে পেঁয়াজের দাম না পেয়ে কৃষকের কান্না রেফারিকে এসপি হারুনের মারধরের ভিডিও ভাইরাল ‘ঘন কুয়াশার কারণে লালবাতি দেখতে পাননি চালক’ জাতীয় আয়কর মেলা শুরু বৃহস্পতিবার শিশুটির নাম নাইমা, সঙ্গে থাকা মা ও দাদীর সন্ধান মিলছে না খালেদা জিয়া নিজে হাতে খেতেও পারেন না: মির্জা ফখরুল আর দেখা যাবে না সোহার হাসিমুখ