artk
শুক্রবার, ডিসেম্বার ১৩, ২০১৯ ৫:৩৭   |  ২৮,অগ্রহায়ণ ১৪২৬
বুধবার, সেপ্টেম্বার ১১, ২০১৯ ৬:০০

টি-টোয়েন্টি ক্রিদেশীয় সিরিজ টিকিট বিক্রি শুরু রোববার

স্পোর্টস রিপোর্টার
media

একমাত্র টেস্টে বাংলাদেশকে হারিয়ে বেশ ফুরফুরে মেজাজে আছে আফগানরা। জিম্বাবুয়েও আজ এক মাত্র প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশকে বড় ব্যবধানে হারিয়েছে। এই অবস্থায় আগামী শুক্রবার থেকে ত্রিদেশীয় সিরিজ শুরু করতে যাচ্ছে সাকিব বাহিনী।

একমাত্র টেস্টে বাংলাদেশকে হারিয়ে বেশ ফুরফুরে মেজাজে আছে আফগানরা। জিম্বাবুয়েও আজ এক মাত্র প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশকে বড় ব্যবধানে হারিয়েছে। এই অবস্থায় আগামী শুক্রবার থেকে ত্রিদেশীয় সিরিজ শুরু করতে যাচ্ছে সাকিব বাহিনী।

ত্রিদেশীয় টি-টোয়েন্টি এই সিরিজের প্রথম তিন ম্যাচের টিকিট বিক্রি শুরু হবে আগামী রোববার থেকেই। 

বুধবার বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। মিরপুর সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের টিকিট বুথে সকাল সাড়ে নয়টা থেকে শুরু করে বিকেল পাঁচটা পর্যন্ত কেনা যাবে টিকিট।

১৩ সেপ্টেম্বর সিরিজের প্রথম ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচে এর পর দিন আফগানিস্তানের সঙ্গে খেলবে জিম্বাবুয়ে। ১৫ তারিখে বাংলাদেশের মুখোমুখি হবে আফগানরা।

টি-টোয়েন্টি টিকিটের সর্বোচ্চ মূল্য ধরা হয়েছে  ২ হাজার টাকা। আর সর্বনিম্ন মূল্য ১০০ টাকা। বিসিবি হসপিটালিটি লাউঞ্জে বসে খেলা দেখতে চাইলে ২ হাজার টাকা দিতে হবে। গ্র্যান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখতে চাইলে খরচ করতে হবে ১ হাজার টাকা। ভিআইপি স্ট্যান্ডের টিকিটের দাম ৫০০ টাকা। শহীদ জুয়েল ও শহীদ মুশতাক স্ট্যান্ডে বসে খেলা দেখতে চাইলে ৩০০ টাকা দিয়ে টিকিট কিনতে হবে। উত্তর ও দক্ষিণের স্ট্যান্ডে বসে খেলা দেখার জন্য  ১৫০ টাকা দিতে হবে। উত্তরদিকের স্ট্যান্ডের টিকিটের দাম সবচেয়ে কম, ১০০ টাকা।

 

রাজনীতিতে স্থায়ী সংঘাতময় পরিবেশের সৃষ্টি করা হলো: ফখরুল জবি ও কুবিতে সান্ধ্য কোর্সে ভর্তি বন্ধ খুলনায় অনশনে অসুস্থ হয়ে শ্রমিকের মৃত্যু সেনাবাহিনীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ অস্বীকার করেনি মিয়ানমার অগ্নিকাণ্ডে নিহতের পরিবারকে ১ লাখ টাকা করে দেয়ার ঘোষণা ‘খালেদার জামিন বিষয়ে বিচারপতিরা যথেষ্ট বিবেচনা করে সিদ্ধান্ত নিয়েছেন’ পাসপোর্টের চাহিদা পূরণ করতে পারছি না: অর্থমন্ত্রী মোস্তাফিজ এখন দুশ্চিন্তার আরেক নাম পুঁজিবাজারে সামান্য সূচকের উত্থান মাশরাফির ঢাকা প্লাটুনকে গুড়িয়ে দিয়েছে রাজশাহী ভর্তি বাণিজ্যের সঙ্গে জড়িতদের কঠিন পরিণতি হবে: দুদক ঘুষ ও দুর্নীতির বিরুদ্ধে সচেতন থাকতে হবে: প্রধানমন্ত্রী নাগরিকত্ব বিল: কারফিউ ভেঙে বিক্ষোভে উত্তাল আসাম, গুলিতে নিহত ৩ দীপু হাজরার পরিচালনায় রাজাকার হলেন সুজিত বিশ্বাস পররাষ্ট্রমন্ত্রীর ভারত সফর বাতিল খালেদা জিয়ার মুক্তি দাবিতে বিক্ষোভকালে আটক ২ খালেদা জিয়ার জামিন সরকারের হাতে নয়, আদালতের বিষয়: কাদের খালেদা জিয়ার জামিন না হওয়ায় ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ থার্টিফার্স্ট নাইটে উন্মুক্ত স্থানে নাচ-গান নিষেধ বালিশ-কাণ্ড: রূপপুর প্রকল্পের প্রকৌশলীসহ গ্রেপ্তার ১৩ নাইজারে জঙ্গি হামলায় ৭১ সৈন্য নিহত টস হেরে ব্যাটিংয়ে মাশরাফির ঢাকা প্লাটুন জামিন হলো না খালেদার দগ্ধ ৩২ জনের অবস্থাই আশঙ্কাজনক: স্বাস্থ্যমন্ত্রী আদালতের গেট থেকে আইনজীবী আটক নবজাতককে মধু খাওয়াবেন না বিএসএমএমইউর প্রতিবেদন ভুয়া: জয়নুল আবেদীন জরুরি সফরে দিল্লি যাচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী কেরানীগঞ্জের আগুনে মৃতের সংখ্যা বেড়ে ১৩ কুমার বিশ্বজিতের মায়ের মৃত্যু