artk

আন্তর্জাতিক ডেস্ক

বুধবার, সেপ্টেম্বার ১১, ২০১৯ ৫:৫৮

‘পাবজি’ খেলার নেশায় বাবাকে হত্যা

media

জনপ্রিয় অনলাইন ভিডিও গেম ‘পাবজি’ খেলার নেশায় বাবাকে হত্যা করেছে এক ছেলে। ঘটনাটি ঘটেছে ভারতের কর্নাটকের বেলাগাভি জেলায়। 

জনপ্রিয় অনলাইন ভিডিও গেম ‘পাবজি’ খেলার নেশায় বাবাকে হত্যা করেছে এক ছেলে। ঘটনাটি ঘটেছে ভারতের কর্নাটকের বেলাগাভি জেলায়। 

পুলিশ জানায়, ২১ বছরের রঘুবীর কম্ভার অনলাইন ভিডিও গেম ‘পাবজি’ খেলায় আসক্ত ছিলেন। সম্প্রতি তিনি তার বাবা সাবেক পুলিশ কর্মকর্তা ৬২ বছরের শংক্রাপ্পা কম্ভারের কাছে মোবাইলে রিচার্জের জন্য টাকা দাবি করেন। কিন্তু ছেলে গেম খেলায় আসক্ত হওয়ায় বাবা টাকা দিতে অস্বীকৃতি জানান। এতে রঘুবীর ক্ষিপ্ত হয়ে ওঠে এবং মাকে ঘর থেকে বের করে দেন। বাবার সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে রঘুবীর ছুরি দিয়ে তার বাবার মাথা ও পা কেটে তাকে হত্যা করে। 

এ সময় প্রতিবেশীরা রঘুবীরের মায়ের চিৎকার ও কান্নাকাটি শুনে দৌড়ে আসে। পরে শংক্রাপ্পাকে উদ্ধার পরে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

বাবাকে খুনের দায়ে অভিযুক্ত রঘুবীরকে এরই মধ্যে গ্রেফতার করেছে পুলিশ।

মৌলভীবাজার ও হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত চার ফখরুলের কাছে ভোট ও দোয়া চাইলেন আতিক নির্বাচন কমিশনে ১৪০ অভিযোগ তাবিথের ডেসটিনির এমডি রফিকুলের ৩ বছরের কারাদণ্ড অতি উজ্জ্বল একটি তারা কি বিস্ফোরিত হবে? মৌলভীবাজারে আগুনে পুড়ে একই পরিবারের ৫ জনের মৃত্যু সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে সংঘর্ষ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তীব্র যানজট ১০৫ নম্বরে এসএমএস পাঠালেই ভোটের তথ্য পুলিশে যোগ দিয়ে পরীমনির ‘স্বপ্ন পূরণ’ চীনে করোনাভাইরাসে মৃত্যু ১০৬ জনের বলিউডের ‘রোহিঙ্গা’ ছবিতে বাংলাদেশি মেয়ে বাণিজ্য মেলার সময় বাড়লো চার দিন সেনবাগে গ্রেপ্তারের পর ‘বন্দুকযুদ্ধে’ নিহত যুবক করোনাভাইরাস : চীন থেকে বাংলাদেশিরা ফিরতে পারবেন ১৪ দিন পর ১৫ লাখ টাকা শিক্ষাবৃত্তি দিবে এডুহাইভ মিষ্টি জাতীয় খাবার দাঁত ক্ষয় বাড়ায় খোলামেলা পোষাকে প্রিয়াঙ্কা সমালোচনায় নেটিজেনরা করোনা আতঙ্ক: হিলি ও বিরল স্থলবন্দরে মেডিকেল টিম গঠন ৩০ জানুয়ারি থেকে ৩ ফেব্রুয়ারি পর্যন্ত বৈধ অস্ত্র বহন ও প্রদর্শনে নিষেধাজ্ঞা ঢাকায় জ্বরে আক্রান্ত চীনা নাগরিক হাসপাতালে করোনাভাইরাস নিয়ে সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর স্কুলের কথা বলে বের হওয়া ৩ ছাত্রী ধর্ষণ, গ্রেফতার ২ এবার নাগরিকত্ব আইনের বিরুদ্ধে পশ্চিমবঙ্গে প্রস্তাব পাস এ কে আজাদের সম্পদের হিসাব চেয়েছে দুদক ঢাকা মার্কেন্টাইল ব্যাংকের সাবেক চেয়ারম্যানসহ ৩ জনের বিরুদ্ধে মামলা মুন্সিগঞ্জে ‘রহস্যময় জ্বরে’ চাচি ও ভাতিজার ২ জনের মৃত্যু মুশফিক নর্থ জোনে, ইস্টে তামিম লোভ মানুষকে দুর্নীতিগ্রস্ত করে: দুদক কমিশনার সিটি নির্বাচন: নিশ্চিত জয়ের লোভে পাঁচ লাখ টাকা হারালেন প্রার্থী