artk

স্টাফ রিপোর্টার

বুধবার, সেপ্টেম্বার ১১, ২০১৯ ১:৪০

ছাত্রলীগের কমিটির বিষয়টি সরাসরি নেত্রী দেখছেন: কাদের

media

কেন্দ্রীয় ছাত্রলীগের কমিটিতে কোনো সংযোজন, বিয়োজন, পরিবর্তন, পরিবর্ধনের প্রশ্ন এলে সেটা সরাসরি আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই করবেন বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, “ছাত্রলীগের কমিটি নিয়ে চূড়ান্ত কোনো সিদ্ধান্ত হয়নি। সিদ্ধান্ত আকারে কোনো কিছু না এলে আমি কিছু বলতে পারি না।”

বুধবার সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে সাংবাদিকদের তিনি একথা বলেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, “ছাত্রলীগের বর্তমান কমিটির সভাপতি- সাধারণ সম্পাদকের বিষয়টি সম্পূর্ণভাবে প্রধানমন্ত্রী দেখছেন। ছাত্রলীগে কোনো সংযোজন, বিয়োজন, পরিবর্তন, সংশোধনের প্রশ্ন এলে নেত্রী নিজেই করবেন।”

ছাত্রলীগের আগাম সম্মেলনের বিষয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, “এখন পর্যন্ত আগাম সম্মেলনের কোনো সিদ্ধান্ত হয়নি। এটি দলের অভ্যন্তরীণ বিষয়। বিষয়টি নেত্রী নিজেই দেখছেন। তিনি পরীক্ষা-নিরীক্ষা করেছেন, দলের চারজনকে ছাত্রলীগের বিষয়টি দেখাশোনার দায়িত্ব দিয়েছেন।”

ছাত্রলীগের নেতৃত্ব নিয়ে নিজের অবস্থান ব্যক্ত করে ওবায়দুল কাদের বলেন, “আমি সব সময় ভালো কাজের প্রশংসা করি। দলের ভেতরে কোনো আইন-শৃঙ্খলা ভঙ্গ হলে বা খারাপ কাজ হলে কাউকে তিরস্কার করতে হয় আমি তার পক্ষে, ভালো কাজের পুরস্কারও দেয়া উচিত এবং খরাপ কাজের তিরস্কার। ছাত্রলীগের বিষয়টি নেত্রী দেখছেন।”

নাশকতার মামলায় ফখরুলসহ বিএনপির ২৩ নেতার আগাম জামিন পাটকল শ্রমিকদের আন্দোলন ২২ ডিসেম্বর পর্যন্ত স্থগিত গাজীপুরে ফ্যান কারখানায় আগুন: নিহত ১০ আওয়ামী লীগেও রাজাকার আছে: আবদুল গাফ্ফার চৌধুরী পদ্মা ব্যাংকের সাবেক চেয়ারম্যান চিশতী পরিবারের বিরুদ্ধে ৫ মামলা অবৈধ লেভেল ক্রসিং বন্ধে হাইকোর্টের রুল গ্রাম পুলিশের চাকরি সরকারিকরণের নির্দেশ তরুণ গায়ক পৃথ্বীরাজের মৃত্যু কোহলি-রোহিতকেই ভয় পাচ্ছেন ব্রায়ান লারা সূচকে পতন অবৈধভাবে দেশে প্রবেশ করলে ফেরত পাঠাবে সরকার: পররাষ্ট্রমন্ত্রী রাজাকারের তালিকা যাচাই বাছাই করে দেখবে ট্রাইব্যুনাল: আইনমন্ত্রী রাজশাহীতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ৩ সবচেয়ে দূষিত বায়ুর শহর ঢাকা আ.লীগের এবারের সম্মেলনে সর্বকালের সর্ববৃহৎ উপস্থিতি থাকবে।: কাদের মদ খেয়ে প্রতিবেশীকে পেটালেন সাবেক ভারতীয় ক্রিকেটার! পেশাদার ও সুপ্রশিক্ষিত সশস্ত্র বাহিনী গড়ে তুলতে চাই: প্রধানমন্ত্রী ১০ হাজার ৭৮৯ রাজাকারের তালিকা প্রকাশ ২ সপ্তাহ পর বেনাপোল দিয়ে কাঁচামাল ঢুকছে বাংলাদেশে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিসকে শেখ হাসিনার অভিনন্দন ট্রাম্পের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহারের অভিযোগ প্রমাণিত সু চির নেদারল্যান্ডস পার্লামেন্ট সফর বাতিল বিজয় দিবসে নিয়ন্ত্রিত থাকবে রাজধানীর সেসব সড়ক ভারতের নাগরিকত্ব আইন উপমহাদেশে সংঘাত সৃষ্টি করবে: ফখরুল বাংলাদেশের বাজারে আসুসের ডুয়াল স্ক্রিন ল্যাপটপ রাজাকারের তালিকার প্রথম পর্ব প্রকাশ রোববার সাভারে অস্ত্র-গুলিসহ ইউপি সদস্য আটক কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় আগুন: আরও ১ জনের মৃত্যু ভারত আমাদের জায়গা না দিলে কোথায় যাব: প্রশ্ন রূপা গাঙ্গুলীর মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসে: হাসিনা