artk
মঙ্গলবার, সেপ্টেম্বার ১৭, ২০১৯ ৩:৫৯   |  ১,আশ্বিন ১৪২৬

আন্তর্জাতিক ডেস্ক

মঙ্গলবার, সেপ্টেম্বার ১০, ২০১৯ ২:০৬

স্ত্রী-সন্তানকে গুলি করে পুলিশ কর্মকর্তার আত্মহত্যা

media

নেদারল্যান্ডসের ডোরডিরেখট শহরে এক পুলিশ কর্মকর্তা তার দুই সন্তানসহ গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। গুলিবিদ্ধ হয়ে তার আহত স্ত্রী হাসপাতালে চিকিৎসাধীন। প্রথমে পুলিশে জানিয়েছিল, অজ্ঞাত বন্দুকধারীরের বন্দুকধারীর গুলিতে ঘটনাটি ঘটেছে কিন্তু পরে শোনা গেলো ভিন্নকথা।

নেদারল্যান্ডসের ডোরডিরেখট শহরে এক পুলিশ কর্মকর্তা তার দুই সন্তানসহ গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। গুলিবিদ্ধ হয়ে তার আহত স্ত্রী হাসপাতালে চিকিৎসাধীন। প্রথমে পুলিশে জানিয়েছিল, অজ্ঞাত বন্দুকধারীরের বন্দুকধারীর গুলিতে ঘটনাটি ঘটেছে কিন্তু পরে শোনা গেলো ভিন্নকথা।

দেশটির গণমাধ্যম জানিয়েছে, সোমবার সন্ধ্যায় ওই পুলিশ কর্মকর্তার বাড়িতে এ ঘটনা ঘটে। পুলিশ বলছে, প্রথমে বন্দুক হামলার কথা শোনা গেলেও পরে জানা গেছে নিজের দুই সন্তান ও স্ত্রীকে গুলি করার পর আত্মহত্যা করেন ওই পুলিশ কর্মকর্তা।

পুলিশ কর্মকর্তা যে সচেতনভাবে নিজের দুই শিশু সন্তানকে গুলি করে হত্যার পর আত্মহত্যা করেছেন তা নিশ্চিত করেছে স্থানীয় পুলিশ। অপর এক পুলিশ কর্মকর্তার বরাতে বার্তা সংস্থা রয়টার্স তাদের এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে।

পুলিশের মুখপাত্র মিরিয়াম স্লট জানিয়েছেন, পুলিশ কর্মকর্তার ৩৪ এবং তার স্ত্রীর বয়স ২৮ বছর। প্রথমে স্ত্রীকে গুলি করেন তিনি। পরে তাদের দুই সন্তান যাদের বয়স আট ও ১২ বছর, তাদেরকে গুলি করেন। সন্তান দুটি মারা গেলেও বেঁচে গেছেন স্ত্রী। হাসপাতালে তার চিকিৎসা চলছে।

রোটারডাল হলো নেদারল্যান্ডসের বন্দর নগরী। ঘটনার পর ওউ পুলিশ কর্মকর্তার বাড়িতে যায় পুলিশের ইমার্জেন্সি রেসপন্স টিম। বাড়ি থেকে তিনটি মরদেহ উদ্ধার করে নিয়ে গেছে পুলিশ। পুলিশের ফরেনসিক টিমও সেখানে গেছে আলামত সংগ্রহ করতে।

ডোরডিরেখটের মেয়র ওয়াল্টার কোফ ঘটনাটিকে দুঃখজনক বলে অভিহিত করেছেন। তিনি ‘গুরুতর ওই গুলির ঘটনাস্থল’ পরিদর্শনে যাওয়ার পরিকল্পনার কথা জানিয়েছেন। নিজের টুইটারে দেয়া এক বার্তায় এ কথা বলেছেন তিনি।

উন্নয়নের পাইপ লাইনে দুর্নীতির ছিদ্র: বারকাত জবি ছাত্রলীগের বিরুদ্ধে ২ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ হাসপাতালের ফ্যান খুলে পড়ে রোগী আহত ডাকসু থেকে আমার পদত্যাগের দাবিটি অবান্তর: রাব্বানী সুরমার তীর পরিষ্কারে নেমেছেন ব্রিটিশ ৩ এমপি নতুন ভিডিও প্রকাশ: রিফাতকে একাই হাসপাতালে নেন মিন্নি এবার আমিরাতের জাহাজ আটকে দিল ইরান সৌদিতে যে কোনো মুহূর্তে ফের হামলা হতে পারে: ইয়েমেন সীতাকুণ্ডে ২ কারখানাকে সাড়ে ২৫ লাখ টাকা জরিমানা সৌদি তেল স্থাপনায় হামলা: যা বলল চীন কোনো রোহিঙ্গাই এনআইডি কার্ড পাননি: এনআইডি ডিজি শহিদুল আলমকে ভিসা দিল না ভারত অফিসে আটকে রেখে শ্রমিককে মারধরের অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে সম্পাদক পরিষদ সভাপতি মাহফুজ আনাম, সা. সম্পাদক নঈম নিজাম এবার শুরু হচ্ছে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের চট্টগ্রাম পর্ব প্রধানমন্ত্রী পেলেন ড. কালাম স্মৃতিপদক অর্থপাচারকারী ধরতে এফবিআইয়ের সহযোগিতা চাইলেন দুদক চেয়ারম্যান জাতীয় পার্টির সাংসদ জিন্নাহকে সম্পদের নোটিশ মিল্কভিটার ৪ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের চার্জশিট ডিএমডি হিসেবে পদোন্নতি পেলেন জসীম উদ্দিন জব্দ ইয়াবা ভাগবাটোয়ারা, ৫ পুলিশ গ্রেফতার কঙ্গোয় নৌকাডুবে ৩৪ জনের মৃত্যুর শঙ্কা ‘সমন্বয়ের অভাবে পুঁজিবাজার নেতিবাচক’ এরদোগান-রুহানির দুই ঘণ্টার রুদ্ধদ্বার বৈঠক যে কারণে টি-টোয়েন্ট দলে এত পরিবর্তন গ্রেপ্তারের পর পুলিশের হাত থেকে ফসকে গেলো হত্যা মামলার আসামি এরশাদের রংপুর-৩ আসন জাপাকে ছেড়ে দিল আ.লীগ পুঁজিবাজার উন্নয়নে কর সুবিধা বাড়ানো হবে: এনবিআর চেয়ারম্যান ঢাবি সিনেট থেকে পদত্যাগ চান শোভন সাতক্ষীরায় তক্ষক পাচারের সময় আটক ৫