artk
মঙ্গলবার, সেপ্টেম্বার ১৭, ২০১৯ ৩:৫৫   |  ১,আশ্বিন ১৪২৬

বিনোদন ডেস্ক

সোমবার, সেপ্টেম্বার ৯, ২০১৯ ৯:৫২

ফের বিকিনিতে মালাইকা অরোরা

media

বলিউডে আইটেম গানের শীর্ষ তারকা ধরা হয় মালাইকা আরোরাকে। ‘ছাইয়া ছাইয়া’, ‘মুন্নী বদনামসহ আরো অনেক আইটেম গানে পারফর্ম করে আকাশছোঁয়া সফলতা পেয়েছেন তিনি। তবে সম্প্রতি আরবাজ খানের সঙ্গে ডিভোর্স ও পরবর্তীতে অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়েই বেশি আলোচনায় থেকেছেন তিনি। 

অনেক দিন ধরেই নতুন কোন আইটেম গানে দেখা মিলছে না তার। তবে এবার নতুন খবর জানালেন মালাইকা। একতা কাপুর প্রযোজিত একটি নতুন ছবির আইটেম গানের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। নাম না ঠিক হওয়া এ ছবির নায়ক ও নায়িকা হিসেবে কাজ করবেন তুষার কাপুর ও সানি লিওন। আর সেখানেই একটি আইটেম গানে কোমর দোলাতে দেখা যাবে মালাইকাকে। 

প্রায় একশ নৃত্যশিল্পী নিয়ে একটি সুইমিংপুলের সামনে এ গানটিতে বিকিনি পড়ে ক্যামেরাবন্দি হবেন তিনি। এর আগেও বিকিনিতে পারফর্ম করেছেন তিনি। তবে সেটা দীর্ঘ সময় আগে। এবার ফের তাকে দেখা যাবে এমন খোলামেলা রূপে। এরইমধ্যে গানটির শুটিংয়ের সব আয়োজন সম্পন্ন হয়েছে। আগামী কয়েকদিনের মধ্যেই এর শুটিং হবে। 

মালাইকা বলেন, একতা কাপুরের ছবির আয়োজন সব সময় ভালো লাগে আমার। এবারের ছবির আইটেম গানটিও এক্সক্লুসিভ হতে যাচ্ছে। এখানে বরাবরের মতো সুপারহট মালাইকাকে আবিস্কার করা যাবে। আশা করছি ভালো লাগবে সবার।

উন্নয়নের পাইপ লাইনে দুর্নীতির ছিদ্র: বারকাত জবি ছাত্রলীগের বিরুদ্ধে ২ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ হাসপাতালের ফ্যান খুলে পড়ে রোগী আহত ডাকসু থেকে আমার পদত্যাগের দাবিটি অবান্তর: রাব্বানী সুরমার তীর পরিষ্কারে নেমেছেন ব্রিটিশ ৩ এমপি নতুন ভিডিও প্রকাশ: রিফাতকে একাই হাসপাতালে নেন মিন্নি এবার আমিরাতের জাহাজ আটকে দিল ইরান সৌদিতে যে কোনো মুহূর্তে ফের হামলা হতে পারে: ইয়েমেন সীতাকুণ্ডে ২ কারখানাকে সাড়ে ২৫ লাখ টাকা জরিমানা সৌদি তেল স্থাপনায় হামলা: যা বলল চীন কোনো রোহিঙ্গাই এনআইডি কার্ড পাননি: এনআইডি ডিজি শহিদুল আলমকে ভিসা দিল না ভারত অফিসে আটকে রেখে শ্রমিককে মারধরের অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে সম্পাদক পরিষদ সভাপতি মাহফুজ আনাম, সা. সম্পাদক নঈম নিজাম এবার শুরু হচ্ছে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের চট্টগ্রাম পর্ব প্রধানমন্ত্রী পেলেন ড. কালাম স্মৃতিপদক অর্থপাচারকারী ধরতে এফবিআইয়ের সহযোগিতা চাইলেন দুদক চেয়ারম্যান জাতীয় পার্টির সাংসদ জিন্নাহকে সম্পদের নোটিশ মিল্কভিটার ৪ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের চার্জশিট ডিএমডি হিসেবে পদোন্নতি পেলেন জসীম উদ্দিন জব্দ ইয়াবা ভাগবাটোয়ারা, ৫ পুলিশ গ্রেফতার কঙ্গোয় নৌকাডুবে ৩৪ জনের মৃত্যুর শঙ্কা ‘সমন্বয়ের অভাবে পুঁজিবাজার নেতিবাচক’ এরদোগান-রুহানির দুই ঘণ্টার রুদ্ধদ্বার বৈঠক যে কারণে টি-টোয়েন্ট দলে এত পরিবর্তন গ্রেপ্তারের পর পুলিশের হাত থেকে ফসকে গেলো হত্যা মামলার আসামি এরশাদের রংপুর-৩ আসন জাপাকে ছেড়ে দিল আ.লীগ পুঁজিবাজার উন্নয়নে কর সুবিধা বাড়ানো হবে: এনবিআর চেয়ারম্যান ঢাবি সিনেট থেকে পদত্যাগ চান শোভন সাতক্ষীরায় তক্ষক পাচারের সময় আটক ৫