artk

বিনোদন ডেস্ক

সোমবার, সেপ্টেম্বার ৯, ২০১৯ ৯:৫২

ফের বিকিনিতে মালাইকা অরোরা

media

বলিউডে আইটেম গানের শীর্ষ তারকা ধরা হয় মালাইকা আরোরাকে। ‘ছাইয়া ছাইয়া’, ‘মুন্নী বদনামসহ আরো অনেক আইটেম গানে পারফর্ম করে আকাশছোঁয়া সফলতা পেয়েছেন তিনি। তবে সম্প্রতি আরবাজ খানের সঙ্গে ডিভোর্স ও পরবর্তীতে অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়েই বেশি আলোচনায় থেকেছেন তিনি। 

অনেক দিন ধরেই নতুন কোন আইটেম গানে দেখা মিলছে না তার। তবে এবার নতুন খবর জানালেন মালাইকা। একতা কাপুর প্রযোজিত একটি নতুন ছবির আইটেম গানের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। নাম না ঠিক হওয়া এ ছবির নায়ক ও নায়িকা হিসেবে কাজ করবেন তুষার কাপুর ও সানি লিওন। আর সেখানেই একটি আইটেম গানে কোমর দোলাতে দেখা যাবে মালাইকাকে। 

প্রায় একশ নৃত্যশিল্পী নিয়ে একটি সুইমিংপুলের সামনে এ গানটিতে বিকিনি পড়ে ক্যামেরাবন্দি হবেন তিনি। এর আগেও বিকিনিতে পারফর্ম করেছেন তিনি। তবে সেটা দীর্ঘ সময় আগে। এবার ফের তাকে দেখা যাবে এমন খোলামেলা রূপে। এরইমধ্যে গানটির শুটিংয়ের সব আয়োজন সম্পন্ন হয়েছে। আগামী কয়েকদিনের মধ্যেই এর শুটিং হবে। 

মালাইকা বলেন, একতা কাপুরের ছবির আয়োজন সব সময় ভালো লাগে আমার। এবারের ছবির আইটেম গানটিও এক্সক্লুসিভ হতে যাচ্ছে। এখানে বরাবরের মতো সুপারহট মালাইকাকে আবিস্কার করা যাবে। আশা করছি ভালো লাগবে সবার।

ওয়েট অ্যান্ড সি: সাঈদে খোকনের ব্যাপারে দুদক চেয়ারম্যান আগামীতে আইসিসির সব আয়োজনে বিড করবে বাংলাদেশ: পাপন যশোরে ৯৪টি সোনার বারসহ ৩ যুবক আটক ১৯ সদস্যের প্রাথমিক টেস্ট দল ঘোষণা পাকিস্তানের পুঁজিবাজারে সূচক উত্থান ৯ মাসে যানজট নিরসন করতে দেখিনি, ৩ মাসে কি করবেন: আতিকুলকে তাবিথ নির্বাচনকে বিএনপি তাদের নেত্রীকে মুক্ত করার আন্দোলন মনে করছে: তাপস ইনিংস ব্যবধানে হারের আগে মহারাজের লড়াই দলের প্রয়োজনে জ্বলে উঠতে প্রস্তুত শান্ত সিঙ্গেল ডিজিটে সুদের ঋণ হলে বিনিয়োগ বাড়বে: ডিসিসিআই সভাপতি যুব বিশ্বকাপ: অচেনা স্কটল্যান্ডকেও হারাতে মরিয়া যুবটাইগাররা ব্রিজে ছবি তুলতে গিয়ে ধসে পড়ে নিহত ৯ আচরণবিধি বিধি লঙ্ঘন ঠেকানো না হলে জনগণের আস্থার সঙ্কট হবে: মাহবুব ইনজামাম-ধোনিকে টপকে গেলেন কোহলি লিফট দুর্ঘটনায় করণীয় দেশে ভোটার ১০ কোটি ৯৬ লাখ ৬ হাজার ১৮৭ খুলনায় যুবককে হত্যার দায়ে ৬ জনের যাবজ্জীবন মার্কিন যুক্তরাষ্ট্র নির্বাচন পর্যবেক্ষণ করবে: মার্কিন রাষ্ট্রদূত আরও ১৪ জেলার শিক্ষক নিয়োগ হাইকোর্টে স্থগিত বিজেপির নতুন সভাপতি হলেন জেপি নাড্ডা শেখ হাসিনার জনসভায় গণহত্যার মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড বাংলাদেশি অর্থ পাচারকারীদের বিরুদ্ধে প্রবাসীদের মানববন্ধন রোহিঙ্গা প্রত্যাবাসনে মিয়ানমারকে সহায়তা দিবে চীন সৌদি থেকে ১৮ দিনে ফেরত এসেছে ১৮৩৪ শ্রমিক ‘ভোট চুরির নীরব অস্ত্র’ ইভিএম বঙ্গোপসাগরে ফেলে দিতে হবে: আমীর খসরু তাবিথের গণসংযোগে অংশ নিয়েছেন ফখরুল পুলিশ হেফাজতে বিএফডিসির কর্মীর মৃত্যুতে কর্মচারীদের বিক্ষোভ সিইসির সঙ্গে বৈঠকে মার্কিন রাষ্ট্রদূত ভারতে মসজিদে হিন্দু বিয়ে চট্টগ্রামে দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেলো যুবকের