artk

স্টাফ রিপোর্টার

বুধবার, সেপ্টেম্বার ৪, ২০১৯ ৯:৫৯

ছিনতাইয়ের অভিযোগে জবির দুই শিক্ষার্থী আটক

media

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) দুই শিক্ষার্থীকে ছিনতাইয়ের অভিযোগে পুলিশে দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

মঙ্গলবার সন্ধ্যার পর ক্যাম্পাস থেকে প্রক্টর ড. মোস্তফা কামালের উপস্থিতিতে তাদের পুলিশে দেয়া হয়।

অভিযুক্তরা হলেন- ফার্মাসি ১২তম ব্যাচের শিক্ষার্থী আল ইকরাম অর্ণব ও পদার্থবিদ্যার ১৩তম ব্যাচের নওশের বিন আলম ডেভিড। এদের মধ্যে আল ইকরাম অর্ণব বিশ্ববিদ্যালয় থেকে স্থায়ীভাবে বহিষ্কৃত।

সূত্র জানায়, গত আগস্ট মাসে ক্যাম্পাসে দুই শিক্ষার্থীকে মারধর করে তাদের সঙ্গে থাকা জিনিসপত্র ছিনতাই করে অর্ণব ও তার সঙ্গীরা। বিষয়টি সে সময় বিশ্ববিদ্যালয় প্রশাসনকে জানানো হয়।

মঙ্গলবার দুপুরে বাস ছাড়ার আগ মুহূর্তে হট্টগোল ও মারমারি করেন অর্ণব। তাকে ধরতে অভিযান চালায় প্রক্টরিয়াল বডি। অর্ণবকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় তার সহযোগী ডেভিড বাধা দিতে এলে তাকেও গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে প্রক্টর ড. মোস্তফা কামাল গণমাধ্যমকে বলেন, “আল ইমরান অর্ণব বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কৃত শিক্ষার্থী। এর আগেও ছিনতাই, চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্মে লিপ্ত ছিল সে। মঙ্গলবারেও ক্যাম্পাসে গিয়ে মারামারিতে জড়িত হয় অর্ণব। তাই ক্যাম্পাসের পরিবেশ সুন্দর রাখতে ও শিক্ষার্থীদের নিরাপত্তার স্বার্থে তাকে পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে।”

কোতোয়ালি থানার ওসি তদন্ত মওদূদ হাওলাদার বলেন, “বিশ্ববিদ্যালয় প্রশাসন দুইজন শিক্ষার্থীকে আমাদের হাতে তুলে দিয়েছে। তাদের বিরুদ্ধে ক্যাম্পাসে ছিনতাই, চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্মে লিপ্ত থাকার অভিযোগ এসেছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত এখনো মামলা হয়নি। বুধবার বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে কথা বলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ওসি তদন্ত মওদূদ হাওলাদার।

পুঁজিবাজারে সব ধরনের সূচক পতন মারা গেছেন হোসনি মোবারক প্রাথমিকে বৃত্তি পেলো ৮২ হাজার ৪২২ শিক্ষার্থী কেন্দ্রীয় ভর্তি পরীক্ষায় জাবিরও না সিটি ব্যাংকের ৩০০ কোটি টাকার বন্ড অনুমোদন চট্টগ্রামে ৩ ইয়াবা ব্যবসায়ীকে ১৫ বছরের কারাদণ্ড পৌর নির্বাচন: চাঁদপুরে আ.লীগের মেয়র পদপ্রার্থী জুয়েল এনু-রুপনের আরেক বাড়ির পাঁচ সিন্দুকে ২৬ কোটি টাকা ৭ মার্চকে জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় মুজিববর্ষে এশিয়া ও বিশ্ব একাদশে খেলবে যারা সিএসইর নতুন চেয়ারম্যান আসিফ ইব্রাহিম বউয়ের পছন্দেই মুমিনুলের জার্সি নম্বর বদল জিম্বাবুয়েকে ইনিংস ব্যবধানে হারালো টাইগাররা দুদক ক্ষমতাসীনদের প্রতি নমনীয়তা প্রদর্শন করে: টিআইবি ঢামেক থেকে নবজাতকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২ এনামুল-রুপনের আরেক বাসায় অভিযানের প্রস্তুতি র‌্যাবের ট্রাম্পের সফরের মধ্যেই রণক্ষেত্র দিল্লি, নিহত ৭ লাঞ্চ বিরতিতে ৫ উইকেটে জিম্বাবুয়ের সংগ্রহ ১১৪ বুধবার শিল্পকলা একাডেমিতে প্রাচ্যনাটের ‘খোয়াবনামা’ পিলখানা হত্যাকাণ্ডের ১১ বছর ভারতের কাছে হার দিয়ে বিশ্বকাপ শুরু সালমাদের আ’লীগ নেতা এনামুল-রুপনের বাড়িতে মিললো ৫ সিন্দুকভর্তি টাকা ভাতঘুমে কমবে রক্তচাপ নিজের ড্রাইভারের নামেই মামলা দিলেন ময়মনসিংহের এসপি পাপিয়াদের দল থেকে ঝেঁটিয়ে বিদায় করা হবে: আব্দুর রহমান নড়াইলে সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা মদিনায় সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি নিহত মাইগ্রেনের ব্যথায় চা কফি এড়িয়ে চলতে হবে পবিত্র শবে মেরাজ ২২ মার্চ