artk
মঙ্গলবার, নভেম্বার ১৯, ২০১৯ ২:৫৬   |  ৫,অগ্রহায়ণ ১৪২৬

ফরিদপুর সংবাদদাতা

সোমবার, সেপ্টেম্বার ২, ২০১৯ ১:৪৩

গৃহবধূকে হাতুড়িপেটার পর মাথা ন্যাড়া, স্বামী আটক

media

ফরিদপুরে এক গৃহবধূকে (২৪) শারীরিক নির্যাতনের পর মাথার চুল কেটে দিয়েছে তার স্বামী। এ ঘটনায় অভিযুক্ত স্বামীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন নির্যাতিত ওই গৃহবধূ।

ফরিদপুরে এক গৃহবধূকে (২৪) শারীরিক নির্যাতনের পর মাথার চুল কেটে দিয়েছে তার স্বামী। এ ঘটনায় অভিযুক্ত স্বামীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন নির্যাতিত ওই গৃহবধূ।

অভিযুক্ত স্বামী মোঃ মাহামুদুল হাসান মাহাবুবকে (২৮) গ্রেফতার করে রোববার জেলার মূখ্য বিচারিক হাকিমের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ ও এজাহার সূত্রে জানা যায়, এক বছর আগে শহরের রথখোলা এলাকার বাসিন্দা ওই তরুণীর সাথে বিয়ে হয় শহরের আলীপুর মহল্লার শাপলা সড়ক এলাকার মাহামুদুলের সাথে। বিয়ের কিছুদিন পর থেকেই কারণে অকারণে ওই গৃহবধূর উপর মানসিক ও শারীরিক নির্যাতন শুরু করে অভিযুক্ত স্বামী মাহামুদুল।
শারীরিক নির্যাতনের ফলে গত বৃহস্পতিবার ওই গৃহবধূ অসুস্থ হয়ে পড়লে ফরিদপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা নিতে যান। ওই সময় স্বামী মাহামুদুল তাকে হাসপাতাল থেকে বাসায় নিয়ে আসেন। পরে ওই গৃহবধূর মাথার চুল কেটে ন্যাড়া করে এবং হাতুড়ি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে আহত করে সে। নির্যাতনের একপর্যায়ে জ্ঞান হারিয়ে ফেলেন ওই গৃহবধূ।

স্বামীর নির্যাতনের শিকার ওই গৃহবধূ বর্তমানে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতয়ালী থানার ওসি এ এফ এম নাসিম বলেন, “এ ব্যাপারে শনিবার সন্ধ্যায় ওই গৃহবধূ নারী ও শিশু নির্যাতন দমন আইনে স্বামী মাহামুদুলকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন।”

তিনি বলেন, “মামলার পর শনিবার রাতেই স্বামী মোঃ মাহামুদুল হাসানকে গ্রেফতার করা হয়। রোববার মাহবুবকে জেলার মূখ্য বিচারিক হাকিমের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়ে দেয়া হয়েছে।”

খালেদার মুক্তির দাবিতে ২৩ নভেম্বর বিএনপির সমাবেশ খালেদার মুক্তির দাবিতে ২৩ নভেম্বর বিএনপির সমাবেশ খালেদার মুক্তির দাবিতে ২৩ নভেম্বর বিএনপির সমাবেশ খালেদার মুক্তির দাবিতে ২৩ নভেম্বর বিএনপির সমাবেশ ৩০ মামলার আসামি ‘পটেটো রুবেল’ অস্ত্রসহ গ্রেপ্তার ৩০ মামলার আসামি ‘পটেটো রুবেল’ অস্ত্রসহ গ্রেপ্তার ৩০ মামলার আসামি ‘পটেটো রুবেল’ অস্ত্রসহ গ্রেপ্তার ৩০ মামলার আসামি ‘পটেটো রুবেল’ অস্ত্রসহ গ্রেপ্তার প্রেম করছি কিন্তু বিয়ের দিন এখনও ঠিক হয়নি: জয়া অনির্দিষ্টকালের কর্মবিরতি ট্রাক-কাভার্ডভ্যান মালিক-শ্রমিক ঐক্য পরিষদের পাকিস্তানে অনুপ্রবেশের দায়ে ২ ভারতীয় গ্রেপ্তার মিথিলার সঙ্গে বিয়ে নিয়ে এবার মুখ খুললেন সৃজিত সাংবাদিকের চোখ হারানোর প্রতিবাদে চোখে ব্যান্ডেজ লাগিয়ে সংবাদ পাঠ এবার কন্যাসন্তানের বাবা হলেন তামিম প্রধানমন্ত্রী দেশে ফিরছেন রাতে যুক্তরাষ্ট্রের ওয়ালমার্ট স্টোরে গুলিতে নিহত ৩ ‘বন্দুকযুদ্ধে’ জনসংহতির ৩ সদস্য নিহত তারেক রহমানই ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজ শুরু করেন: ফখরুল রিভিউ পরিবর্তন: ইমনের পরিবর্তে কায়কোবাদ ২৮৭ জনকে নিয়োগ দিবে দুদক ৫ দিনে রাজস্ব আদায় ১ হাজার ৬৫৮ কোটি টাকা শোভন-রাব্বানীসহ ১০৫ জনের সম্পদের অনুসন্ধানে দুদক মুনাফা ছাড়া পেঁয়াজ বিক্রির আহবান মেয়র খোকনের লোহাগড়ায় ডেঙ্গু জ্বরে যুবকের মৃত্যু সড়ক আইন বাস্তবায়ন হবেই: ওবায়দুল কাদের বিজ্ঞাপনে ক্যাটরিনার জায়গায় বাংলাদেশের মিম! মধ্যপ্রাচ্যের ৫ দেশে গৃহকর্মী না পাঠাতে রিট র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমকে হাই কোর্টে তলব ‘অতি দ্রুত’ পেঁয়াজের বাজার স্বাভাবিক হয়ে আসবে: বাণিজ্য সচিব শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা