artk
সোমবার, নভেম্বার ১৮, ২০১৯ ১১:৪০   |  ৪,অগ্রহায়ণ ১৪২৬

স্টাপ রিপোর্টার

মঙ্গলবার, আগষ্ট ২৭, ২০১৯ ৮:৪৩

ধর্ষণের অভিযোগে পুলিশ কনস্টেবল গ্রেপ্তার

media

নারায়ণগঞ্জে গৃহবধূকে ধর্ষণ ও অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নেওয়ার অভিযোগে পুলিশের এক কনস্টেবলকে গ্রেপ্তার করা হয়েছে।

নারায়ণগঞ্জে গৃহবধূকে ধর্ষণ ও অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নেয়ার অভিযোগে পুলিশের এক কনস্টেবলকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার বিকেলে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) চাষাঢ়া থেকে ওই কনস্টেবলকে গ্রেপ্তার করে। তাকে গ্রেপ্তারের বিষয়টি জানিয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক এনামুল হক।

গ্রেপ্তার হওয়া ওই কনস্টেবলের নাম সাব্বির আহম্মেদ মেহেদী। তিনি ঢাকা মেট্রোপলিটন নৌ পুলিশের কনস্টেবল পদে কর্মরত। তার বাড়ি চাঁদপুর জেলার হাজীগঞ্জ মালিগাঁও এলাকায়। নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় ভাড়া বাসায় থাকতেন তিনি।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ওই গৃহবধূ দুই সন্তানকে ঢাকার একটি স্কুলে নিয়ে যাওয়া-আসার সময় সাব্বির আহম্মেদ মেহেদীর সঙ্গে তার পরিচয় হয়। একপর্যায়ে তাদের দুজনের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। গত ৭ আগস্ট সাব্বির তাকে মুঠোফোনে ফোন করে জানান, জরুরি কথা আছে। তখন গৃহবধূ তার ভাইয়ের বাসা নারায়ণগঞ্জে আছেন বলে জানান। সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সাব্বির একটি সফট ড্রিংকসের বোতল নিয়ে গৃহবধূর ভাইয়ের বাসায় যান। সফট ড্রিংকস খাওয়ার পর গৃহবধূ অচেতন হয়ে পড়েন। তখন বাসায় কোনো লোকজন না থাকায় সাব্বির তাকে ধর্ষণ করেন এবং অশ্লীল ছবি তুলে রাখেন।

এরপর অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে কয়েকবার বিভিন্ন জায়গায় নিয়ে ওই গৃহবধূকে ধর্ষণ করেন তিনি। একপর্যায়ে অশ্লীল ছবির ভয় দেখিয়ে তিন লাখ টাকা দাবি করেন সাব্বির। মানসম্মানের ভয়ে ওই গৃহবধূ তাকে দুই লাখ টাকা দেন। এমনকি গৃহবধূর স্বর্ণালংকারও হাতিয়ে নেন তিনি। পরবর্তী সময়ে সাব্বির আরও এক লাখ টাকার জন্য চাপ দেন। ১১ আগস্ট বিকাশের মাধ্যমে তাকে ৩০ হাজার টাকা পাঠানো হয়। এরপর সাব্বিরকে টাকা দিতে অস্বীকৃতি জানালে গৃহবধূর মুঠোফোনে অশ্লীল ছবিগুলো পাঠিয়ে দেন। এসব ছবি তার স্বামীর মুঠোফোনসহ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয়ভীতি ও হুমকি দেওয়া হয়। শেষ পর্যন্ত ওই গৃহবধূ আইনের আশ্রয় নিয়ে থানায় মামলা করেন।

এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, “ওই গৃহবধূ বাদী হয়ে মামলা করেছেন। মামলাটি ডিবি পুলিশ তদন্ত করছে।”

তারেক রহমানই ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজ শুরু করেন: ফখরুল রাঙ্গামাটিতে জেএসএসের দুই পক্ষের গোলাগুলিতে নিহত ৩ রিভিউ পরিবর্তন: ইমনের পরিবর্তে কায়কোবাদ ২৮৭ জনকে নিয়োগ দিবে দুদক ৫ দিনে রাজস্ব আদায় ১ হাজার ৬৫৮ কোটি টাকা শোভন-রাব্বানীসহ ১০৫ জনের সম্পদের অনুসন্ধানে দুদক মুনাফা ছাড়া পেঁয়াজ বিক্রির আহবান মেয়র খোকনের লোহাগড়ায় ডেঙ্গু জ্বরে যুবকের মৃত্যু সড়ক আইন বাস্তবায়ন হবেই: ওবায়দুল কাদের বিজ্ঞাপনে ক্যাটরিনার জায়গায় বাংলাদেশের মিম! মধ্যপ্রাচ্যের ৫ দেশে গৃহকর্মী না পাঠাতে রিট র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমকে হাই কোর্টে তলব ‘অতি দ্রুত’ পেঁয়াজের বাজার স্বাভাবিক হয়ে আসবে: বাণিজ্য সচিব শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা ক্যালিফোর্নিয়ায় পারিবারিক অনুষ্ঠানে গুলিতে নিহত ৫, আহত ১০ ‘আইনের লাগাম ছিঁড়তে’ ১০ জেলায় বাস বন্ধ সড়ক আইন প্রয়োগে বাড়াবাড়ি না করার নির্দেশ মন্ত্রীর ‘গ্রামীণফোনের বিষয়ে আদালতের বাইরে কোনো মীমাংসা নয়’ আবরার হত্যা: পলাতক ৪ জনের বিরুদ্ধে পরোয়ানা রাজধানীতে বায়ু দূষণ চরম মাত্রায় ঠেকেছে বিমানে আমদানির খবরে কমছে পেঁয়াজ দাম এরশাদপুত্র এরিককে খেতে না দেয়ার অভিযোগ নওগাঁয় ট্রাকচাপায় মা-মেয়ে নিহত ২২-২৪ নভেম্বর শালুক-এর লেখক পাঠক শুভাকাঙ্ক্ষীদের নিবিড় সম্মিলন চৌমুহনীতে আগুনে অর্ধশতাধিক দোকান পুড়ে ছাই কানাডার সম্মানজনক জাতিগত পুরস্কার পেয়েছেন প্রবাসী বাংলাদেশি সোনাইমুড়ীতে বাস-মোটরসাইকেল সংঘর্ষে ৩ আরোহীর মৃত্যু ঝিনাইদহে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত নুডলস খাওয়া নিয়ে পায়রা বিদ্যুৎকেন্দ্রে চীনা শ্রমিক খুন পেঁয়াজের কেজি ৫৫ টাকার বেশি হলেই জরিমানা