artk
রোববার, নভেম্বার ১৭, ২০১৯ ২:৪০   |  ৩,অগ্রহায়ণ ১৪২৬

নিউজ ডেস্ক

সোমবার, আগষ্ট ২৬, ২০১৯ ১০:২৪

দক্ষিণ আফ্রিকায় ২ বাংলাদেশিকে গুলি করে হত্যা

media

তারা হলেন- জেলার নড়িয়া উপজেলার কাপাশপাড়া গ্রামের ইব্রাহিম মোল্লার ছেলে আলম মোল্লা (৩৪) ও ভেদরগঞ্জ উপজেলার কাইছকড়ি গ্রামের শহর আলী মাঝির ছেলে উজ্জ্বল মাঝি (৩২)।

শরীয়তপুরের দুই ব্যক্তিকে দক্ষিণ আফ্রিকায় গুলি করে হত্যা করা হয়েছে বলে পরিবার জানিয়েছে।

তারা হলেন- জেলার নড়িয়া উপজেলার কাপাশপাড়া গ্রামের ইব্রাহিম মোল্লার ছেলে আলম মোল্লা (৩৪) ও ভেদরগঞ্জ উপজেলার কাইছকড়ি গ্রামের শহর আলী মাঝির ছেলে উজ্জ্বল মাঝি (৩২)।

উজ্জ্বলের বড় ভাই মারুফ মাঝি বলেন, উজ্জ্বল প্রায় ১১ বছর ধরে দক্ষিণ আফ্রিকার কেপটাউন শহরে দোকান চালান। বছর দেড়েক আগে আলমও সেখানে গিয়ে উজ্জ্বলের দোকানে কাজ নেন।

“কয়েক দিন ধরে সেখানকার চাঁদাবাজরা তাদের কাছে চাঁদা দাবি করছিল। চাঁদা না দেওয়ায় রোববার রাতে তারা আলমকে রান্না করার সময় গুলি করে। একই সময় উজ্জ্বলকে তার দোকানে ঢুকে গুলি করে। স্থানীরা তাদের হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।”

উজ্জ্বলের আরেক ভাই আহসান বেপারী জানান, তাদের লাশ কেপটাউন শহরের একটি হাসপাতালের হিমাগারে রয়েছে বলে তারা সেখানকার বাংলাদেশিদের কাছে খবর পেয়েছেন।

স্বজনরা লাশ দেশে ফিরিয়ে আনার ব্যাপারে সরকারি সহযোগিতা চেয়েছেন।

অবৈধ সম্পদ অর্জনের মামলায় ৬ দিনের রিমান্ডে সম্রাট প্রধানমন্ত্রীকে বিএনপির চিঠি সরকারি চাকরিতে মুক্তিযোদ্ধাদের অবসরের বয়সসীমা ৬০ মোরালেস সমর্থকদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষে নিহত ৯ স্বর্ণ কেনার আগে যেসব বিষয় অবশ্যই খেয়াল রাখা উচিত লঞ্চের ধাক্কায় বালুবাহী জাহাজ ডুবে ৩ শ্রমিক নিখোঁজ রাজধানীর বনশ্রী থেকে সাংবাদিকের মরদেহ উদ্ধার চট্টগ্রামের পাথরঘাটায় গ্যাস লাইন বিস্ফোরণে নিহত ৭ মুসলিমদেরও রাম মন্দিরের জন্য খুশি হওয়া উচিৎ: রামদেব সিরিয়ায় গাড়ি বোমা বিস্ফোরণে নিহত ১৮ পেঁয়াজ খাওয়া বন্ধ: প্রধানমন্ত্রী যখন তখন হেসে ফেলেন? আপনার কী হয়েছে জানেন? ঘরোয়া পদ্ধতিতে দূর করুন ব্রণের দাগ পিইসি পরীক্ষা শুরু রোববার সৌদি কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকের পরই নারীকর্মীর ব্যাপারে সিদ্ধান্ত: মন্ত্রী পেঁয়াজের মূল্য বৃদ্ধি: সোমবার দেশব্যাপী বিএনপির বিক্ষোভ কর্মসূচি কুমিল্লার পর এবার নারায়ণগঞ্জে বিয়েতে পেঁয়াজ উপহার সরকার জড়িত বলে পেঁয়াজ সিন্ডিকেটের বিরুদ্ধে কিছু করা যাচ্ছে না: গয়েশ্বর ইরানে পেট্টোলের দাম বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ: নিহত ১ মেলায় রাজস্ব আদায় হাজার কোটি টাকা ভারতে ৩৫৪ টাকায় বিশুদ্ধ অক্সিজেন লাল না সবুজ, কোন আপেল বেশি উপকারী? গুদামে পেঁয়াজ পচে যাওয়ায় ফেলে দিচ্ছে আড়তদাররা বগুড়ায় জেল জরিমানার ভয়ে ৬ রুটে বাস চলাচল বন্ধ বিয়ের উপহারে পেঁয়াজ! ভারতকে হেসেখেলে হারাল বাংলাদেশ প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু রোববার মিসর থেকে পেঁয়াজের প্রথম চালান পৌঁছাবে মঙ্গলবার চুয়াডাঙ্গায় পেঁয়াজের আড়তে অবরুদ্ধ ম্যাজিস্ট্রেট বিএনপির মূল কাজ এই সরকারকে সরানো : ফখরুল