artk
বুধবার, নভেম্বার ২০, ২০১৯ ৭:১১   |  ৬,অগ্রহায়ণ ১৪২৬

বিনোদন ডেস্ক

রোববার, আগষ্ট ২৫, ২০১৯ ৮:৩৭

শাকিবের নতুন নায়িকা আরিয়ানা জামান

media

জাতীয় চলচ্চিত্র নির্মাতা কাজী হায়াৎ বিরতি কাটিয়ে সিনেমা নির্মাণে ফিরছেন। তার নতুন ছবির নাম ‘বীর’। গত মাসে এই ছবির শুটিং শুরু হয় শাকিব খান ও বুবলী জুটিকে নিয়ে।

চলচ্চিত্র নির্মাতা কাজী হায়াৎ বিরতি কাটিয়ে সিনেমা নির্মাণে ফিরছেন। তার নতুন ছবির নাম ‘বীর’। গত মাসে এই ছবির শুটিং শুরু হয় শাকিব খান ও বুবলী জুটিকে নিয়ে।

মাঝ খানে বিরতি দিয়ে আগামী মাসের শেষদিকে আবারও শুরু হচ্ছে ‘বীর’ ছবির শুটিং। এই লটে শাকিবের সঙ্গে যোগ দিচ্ছেন আরও এক নায়িকা। তিনি নবাগতা আরিয়ানা জামান। এই ছবি দিয়েই ঢাকাই সিনেমাতে অভিষেক হচ্ছে।

ছবির নাম ঘোষণার পর থেকে শোনা যাচ্ছিল বুবলীর পাশাপাশি এখানে দেখা যাবে আরও এক নায়িকাকে। কে হবেন সে নায়িকা, এ নিয়ে জল্পনা-কল্পনার শেষ ছিল না। অবশেষে জানা গেল, নায়িকার নাম আরিয়ানা জামান।

শনিবার নায়িকার সঙ্গে আনুষ্ঠানিকভাবে চুক্তি সম্পন্ন করেছে ‘বীর’ সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস। এমনটাই জানান, ছবির সহ প্রযোজক এমডি ইকবাল।

নতুন ছবির প্রসঙ্গে নবাগত নায়িকা আরিয়ানা জামান বলেন, ‘আমি এতদিন নিজেকে প্রস্তুত করছিলাম সিনেমার জন্য। এর মধ্যে অনেক সিনেমার অফার এসেছিলো। কিন্তু অপেক্ষা করছিলাম ভালো একটি কাজের জন্য। অবশেষে সুন্দর একটি গল্পের একটি চরিত্র পেয়েছি যেখানে নিজেকে প্রমাণের সুযোগ পাবো।’

শাকিব খানের সঙ্গে জুটি বাঁধা প্রসঙ্গে আরিয়ানা জানান, ‘এটা আমার সৌভাগ্য যে ক্যারিয়ারের প্রথম সিনেমায় দেশের সেরা নায়ক শাকিব খানকে পেয়েছি। আশা করি তার কাছ থেকে অনেক কিছু শিখতে পারবো।’

প্রসঙ্গত, আরিয়ানা জামান বেশ কয়েক বছর ধরে মডেলিংয়ে যুক্ত। দেশের নামিদামি অনেক ব্র্যান্ডের হয়ে কাজের অভিজ্ঞতা আছে তার।

ট্রান্সফাররেবল এলসির সঠিক ব্যবহারে বায়িং হাউজের দক্ষতা বাড়ানো জরুরী জনগণকে শাস্তি দেবেন না প্লিজ: কাদের কাউন্সিলর সাঈদের বিরুদ্ধে মামলা সৈয়দ নূরুল আলমের ‘আমার জীবন ও উন্নয়নের ৪৪ বছর’ টিকাটুলিতে রাজধানী সুপার মার্কেটে ভয়াবহ আগুন শিগগিরই ২২১ বন্ড লেনদেনযোগ্য হবে দেশের মানুষ এখন খোলা জেলে বন্দী: মির্জা আব্বাস ধর্মঘটের প্রভাব চালের বাজারে পড়বে না: খাদ্যমন্ত্রী বায়ুদূষণে শীর্ষে ঢাকা, ২৫ নভেম্বর আন্তমন্ত্রণালয় সভা চট্টগ্রামে পাহাড়ে অস্ত্র তৈরির কারখানা: ২০ অস্ত্রসহ ‘ডাকাত সর্দার’ গ্রেপ্তার ঢাকা-চট্টগ্রাম-সিলেট মহাসড়কে যান চলাচল স্বাভাবিক বাস নেই, ভোগান্তি মাথায় নিয়ে হাঁটছে মানুষ ভুঁড়িওয়ালা পুরুষের কদর বেশি কেন নারীর কাছে ? সায়েদাবাদ থেকে দূরপাল্লার বাস বন্ধ শিক্ষকের থাপ্পড়ে কান ফাটলো ছাত্রের রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত আমার বিরুদ্ধে অনুসন্ধান চালালে অনেক এমপি-মন্ত্রীর যাবজ্জীবন হবে: নাজমুল আইনের লাগাম ছেড়ার ধর্মঘটে সারাদেশে অচলাবস্থা দিনাজপুরে ট্রাকচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত কাউন্সিলর রাজিবের তিন গাড়ি জব্দ সেফুদার সম্পত্তি ক্রোকের আদেশ লবণ নিয়ে গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা: সরকার রাজস্ব আদায় ২ হাজার কোটি টাকা ছাড়িয়েছে বুধবার থেকে বাস চলবে খুলনায় ৩৯তম বিসিএসে ৪ হাজার ৪৪৩ চিকিৎসক নিয়োগ অধ্যক্ষকে পুকুরে ফেলার ঘটনায় ছাত্রলীগের ৫ কর্মী গ্রেপ্তার খালেদা জিয়া দাঁড়াতে-বসতে বা হাতে তুলে খেতে পারেন না: রিজভী দুই সিটির ভোটবিরোধী ৩৬ কাউন্সিলর লবণ নিয়ে গুজবে কান না দেয়ার পরামর্শ কেজিপ্রতি ১০০ টাকা হওয়ার গুজবে লবণ কেনার হিড়িক