artk
রোববার, নভেম্বার ১৭, ২০১৯ ২:৩৯   |  ৩,অগ্রহায়ণ ১৪২৬

সৌদি সংবাদদাতা

শনিবার, আগষ্ট ২৪, ২০১৯ ৬:২৮

মদিনায় সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশি নিহত

media

আবুল কালাম নামে এক সৌদি প্রবাসী জানান, শুক্রবার বাংলাদেশ সময় সকাল ১০টায় তারা একটি মাইক্রোবাসে কর্মস্থলে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েন। বাংলাদেশের চারজন ঘটনাস্থলেই মারা যান। এরা সবাই আড়াইহাজারের বাসিন্দা।

সৌদি আরবের মদিনায় সড়ক দুর্ঘটনায় চার বাংলাদেশি নিহত হয়েছেন। শুক্রবার সকাল ১০টায় তারা একটি মাইক্রোবাসে কর্মস্থলে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েন।

তারা নারায়ণগঞ্জের আড়াইহাজারের কালাপাহাড়িয়া ও খাগকান্দা ইউনিয়নের বাসিন্দা। নিহতরা মদিনা আল ফাহাদ কোম্পানিতে কাজ করতেন বলে জানা গেছে।

নিহতরা হলেন কালাপাহাড়িয়া ইউনিয়নের বদলপুর গ্রামের জাব্বার মিয়ার ছেলে সুরুজ মিয়া (২৫), একই গ্রামের মোতালিব ব্যাপারীর ছেলে নুরা মিয়া (২৩) এবং পার্শ্ববর্তী গ্রামের খালিয়ারচর গ্রামের মোকররমের ছেলে উজ্জ্বল (২২)। খাগকান্দা ইউনিয়নের চম্পকনগর গ্রামের রাসেল (২৪) নামে একজন রয়েছেন।

আবুল কালাম নামে এক সৌদি প্রবাসী জানান, শুক্রবার বাংলাদেশ সময় সকাল ১০টায় তারা একটি মাইক্রোবাসে কর্মস্থলে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েন। বাংলাদেশের চারজন ঘটনাস্থলেই মারা যান। এরা সবাই আড়াইহাজারের বাসিন্দা।

এ ঘটনায় প্রতিটি পরিবারে কান্নার রোল পড়ে যায়। সন্তানের এভাবে চলে যাওয়া কোনোভাবেই মেনে নিতে পারছেন না মা-বাবা। মৃত্যু সংবাদ শুনে পাড়া প্রতিবেশী নিহতদের বাড়িতে ভিড় করেন। নিহত রাসেলের বাড়ি চম্পকনগরে চলছে শোকের মাতম। বুক ফাটা আর্তনাতের কারণে কোন কথা বলতে পারছে না স্বজনরা। রাসেলের বাবা-মা ছেলে হারিয়ে পাগলপ্রায়।

অবৈধ সম্পদ অর্জনের মামলায় ৬ দিনের রিমান্ডে সম্রাট প্রধানমন্ত্রীকে বিএনপির চিঠি সরকারি চাকরিতে মুক্তিযোদ্ধাদের অবসরের বয়সসীমা ৬০ মোরালেস সমর্থকদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষে নিহত ৯ স্বর্ণ কেনার আগে যেসব বিষয় অবশ্যই খেয়াল রাখা উচিত লঞ্চের ধাক্কায় বালুবাহী জাহাজ ডুবে ৩ শ্রমিক নিখোঁজ রাজধানীর বনশ্রী থেকে সাংবাদিকের মরদেহ উদ্ধার চট্টগ্রামের পাথরঘাটায় গ্যাস লাইন বিস্ফোরণে নিহত ৭ মুসলিমদেরও রাম মন্দিরের জন্য খুশি হওয়া উচিৎ: রামদেব সিরিয়ায় গাড়ি বোমা বিস্ফোরণে নিহত ১৮ পেঁয়াজ খাওয়া বন্ধ: প্রধানমন্ত্রী যখন তখন হেসে ফেলেন? আপনার কী হয়েছে জানেন? ঘরোয়া পদ্ধতিতে দূর করুন ব্রণের দাগ পিইসি পরীক্ষা শুরু রোববার সৌদি কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকের পরই নারীকর্মীর ব্যাপারে সিদ্ধান্ত: মন্ত্রী পেঁয়াজের মূল্য বৃদ্ধি: সোমবার দেশব্যাপী বিএনপির বিক্ষোভ কর্মসূচি কুমিল্লার পর এবার নারায়ণগঞ্জে বিয়েতে পেঁয়াজ উপহার সরকার জড়িত বলে পেঁয়াজ সিন্ডিকেটের বিরুদ্ধে কিছু করা যাচ্ছে না: গয়েশ্বর ইরানে পেট্টোলের দাম বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ: নিহত ১ মেলায় রাজস্ব আদায় হাজার কোটি টাকা ভারতে ৩৫৪ টাকায় বিশুদ্ধ অক্সিজেন লাল না সবুজ, কোন আপেল বেশি উপকারী? গুদামে পেঁয়াজ পচে যাওয়ায় ফেলে দিচ্ছে আড়তদাররা বগুড়ায় জেল জরিমানার ভয়ে ৬ রুটে বাস চলাচল বন্ধ বিয়ের উপহারে পেঁয়াজ! ভারতকে হেসেখেলে হারাল বাংলাদেশ প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু রোববার মিসর থেকে পেঁয়াজের প্রথম চালান পৌঁছাবে মঙ্গলবার চুয়াডাঙ্গায় পেঁয়াজের আড়তে অবরুদ্ধ ম্যাজিস্ট্রেট বিএনপির মূল কাজ এই সরকারকে সরানো : ফখরুল