artk

ভোলা সংবাদদাতা

শনিবার, আগষ্ট ২৪, ২০১৯ ১:৪০

ধর্ষণের ঘটনা মীমাংসার নামে টাকা আত্মসাত, ধর্ষিতাকে চর থাপ্পর

media

ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের ৪নং ওয়ার্ডে একটি ধর্ষণের বিচার করবে বলে বিশ হাজার টাকা ঘুষ নিয়ে দর্ষিতাকে চর থাপ্পরমারে এমন অভিযোগ উঠেছে ঐ ওয়ার্ডের দালাল গ্রুপের বিরুদ্ধে।

ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের ৪নং ওয়ার্ডে একটি ধর্ষণের ঘটনা মীমাংসা করার কথা বলে ধর্ষকের কাছ থেকে ২০ হাজার টাকা নিয়ে ধর্ষিতাকে চর থাপ্পর মারার অভিযোগ উঠেছে। 

অভিযুক্ত দালালরা হলেন মো. নাছির হাওলাদার মো. নাছির ফকির মো. মালেক মিদ্দা মো. নুরু মিদ্দা ও মো. নাহিদ মিদ্দা।

জানা যায়, পশ্চিম ইলিশা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের জাফর খাঁ বাড়ির এক কিশোরীর (১৪) সঙ্গে রাজাপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মো. হানিফ হাওলাদারের ছেলে মো. শাকিলের (২২) দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলছিল।

ফোনে দুইজনের কথোপকথনের এক পর্যায়ে মেয়ের সাথে ২০ আগস্ট রাত ৩টার দিকে দেখা করতে আসেন প্রেমিক শাকিল ও তার এক বন্ধু।

মেয়ের নিজ বাড়ির আঙ্গিনায় একটি নির্জন বাগানে দেখা করেন দুজনে। আগে থেকে তাদের প্রেমের সম্পর্ক জানা নসু মাতব্বর নামে এক প্রতিবেশী তাদের ধরার জন্য রাত জেগে ওঁৎ পেতে ছিলেন। দুজনকে দেখতে পেয়ে তিনি ঘর থেকে দা নিয়ে দুজনকে হাতেনাতে ধরেন। এসময় নসু মাতব্বরকে ধাক্কা দিয়ে ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন প্রেমিক শাকিল। নসু মাতব্বর ও শাকিলের ধস্তাধস্তির এক পর্যায়ে শাকিল ছুটে দৌঁড়ে পালানোর চেষ্টা করলে নসু মাতব্বর তাকে দা দিয়ে কোপ দেন। পরে প্রেমিক তার মোবাইল ও লুঙ্গি ফেলে পালিয়ে যান।

সকালে ঘটনাটি জানাজানি হলে স্থানীয় দালাল নাছির হাওলাদার, নাছির ফকির, মো. মালেক মিদ্দা, মো. নুরু মিদ্দা ও মো. নাহিদ মিদ্দা ঘটনাটি মিটমাট করা কথা বলে ছেলে পক্ষ থেকে ২০ হাজার টাকা মেয়ের পরিবারকে দেবেন বলে হাতিয়ে নিয়ে মেয়ের বাড়িতে গিয়ে তাকে চর থাপ্পর মারেন।

এক পর্যায়ে মেয়ের পরিবার সঠিক বিচারের জন্য স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে গিয়েও সঠিক বিচার না পেয়ে ভোলা সদর থানায় ধর্ষণ মামলা করেছেন।

মেয়ের মা মোসা. মিনারা বেগম বলেন, “আমরা সঠিক বিচার না পেয়ে ভোলা সদর থানায় ধর্ষণ মামলা করেছি।”

তিনি অভিযোগ করে বলেন, “আমার মেয়ে প্রেমে রাজি ছিল না। শাকিল জোরপূর্বক আমার মেয়ের কাছ থেকে ফোন নম্বর নিয়ে রাতে তাকে ধর্ষণ করার জন্য ভালোভালো কথা বলে তাকে বাগানে নেয়।”

তিনি বলেন, “শুনেছি টাকা ২০ হাজার ছেলে পক্ষ দিয়েছে আমাদের দিতে। কিন্তু সেই টাকা আমাদের না দিয়ে নাছির হাওলাদার ও নাছির ফকির মো. মালেক মিদ্দা, মো. নুরু মিদ্দা ও মো. নাহিদ মিদ্দা নিয়ে গেছে।”

মেয়েটি বলেন, “শাকিল আমাকে বিয়ে করবে বলে এই পর্যন্ত তিনবার শারীরিক সম্পর্ক করেছে। সর্বশেষ মঙ্গলবার সে ফোন করে আমাকে ঘর থেকে বের হয়ে বাগানে আসতে বলে। তখন আমি বাগানে আসলে নসু মাতব্বর আমাদের দুজনকে হাতেনাতে ধরে ফেলেন।”

ছেলের বড় ভাই মো. শাহীন বলেন, “নাছির ফকির ও নাছির হাওলাদার, মো. মালেক মিদ্দা মো. নুরু মিদ্দা ও মো. নাহিদ মিদ্দা এই বিষয়টা কেউ না জানতে মিটমাট করে দিবে বলে আমার কাছ থেকে ২০ হাজার টাকা নিয়েছে। ক্লোজার বাজারে আমি তাদের ওই টাকা দিয়েছি। কিন্তু টাকা নেয়ার পর তাদের কোনো খোঁজ খবর নেই।

দালাল নাছির ফকির, নাছির হাওলাদার, মো. মালেক মিদ্দা, মো. নুরু মিদ্দা ও মো, নাহিদ মিদ্দা এই প্রতিনিধিদেরকে দেখে পালিয়ে যান। মুঠোফোনে এই দালাল গ্রুপের সাথে কথা হলে তারা ২০ হাজার টাকা ঘুষ নেয়ার কথা স্বীকার করে বলেন, “ভাই টাকা তো নিয়েছি, তাতে কি হইছে? তবে আপনাকে এই কথা বললো কে? আমরা দল করি কিছু তো খাবোই। এটা কোনো বিষয় না।”

এই বিষয়ে ইলিশা পুলিশ ফাঁড়ির ইনচার্জ রতন দাস ও ভোলা সদর থানার ওসি মো. ছগির মিঞা বলেন, “ধর্ষক শাকিল পলাতক আছে। আমরা তাকে এখনো আটক করতে পারিনি। তবে আটকের চেষ্টা চলছে। অতি শিগগিরই ধর্ষককে আটক করা হবে।”

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা