artk
মঙ্গলবার, নভেম্বার ১৯, ২০১৯ ৪:৫৩   |  ৪,অগ্রহায়ণ ১৪২৬

ভোলা সংবাদদাতা

শনিবার, আগষ্ট ২৪, ২০১৯ ১:৪০

ধর্ষণের ঘটনা মীমাংসার নামে টাকা আত্মসাত, ধর্ষিতাকে চর থাপ্পর

media

ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের ৪নং ওয়ার্ডে একটি ধর্ষণের বিচার করবে বলে বিশ হাজার টাকা ঘুষ নিয়ে দর্ষিতাকে চর থাপ্পরমারে এমন অভিযোগ উঠেছে ঐ ওয়ার্ডের দালাল গ্রুপের বিরুদ্ধে।

ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের ৪নং ওয়ার্ডে একটি ধর্ষণের ঘটনা মীমাংসা করার কথা বলে ধর্ষকের কাছ থেকে ২০ হাজার টাকা নিয়ে ধর্ষিতাকে চর থাপ্পর মারার অভিযোগ উঠেছে। 

অভিযুক্ত দালালরা হলেন মো. নাছির হাওলাদার মো. নাছির ফকির মো. মালেক মিদ্দা মো. নুরু মিদ্দা ও মো. নাহিদ মিদ্দা।

জানা যায়, পশ্চিম ইলিশা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের জাফর খাঁ বাড়ির এক কিশোরীর (১৪) সঙ্গে রাজাপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মো. হানিফ হাওলাদারের ছেলে মো. শাকিলের (২২) দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলছিল।

ফোনে দুইজনের কথোপকথনের এক পর্যায়ে মেয়ের সাথে ২০ আগস্ট রাত ৩টার দিকে দেখা করতে আসেন প্রেমিক শাকিল ও তার এক বন্ধু।

মেয়ের নিজ বাড়ির আঙ্গিনায় একটি নির্জন বাগানে দেখা করেন দুজনে। আগে থেকে তাদের প্রেমের সম্পর্ক জানা নসু মাতব্বর নামে এক প্রতিবেশী তাদের ধরার জন্য রাত জেগে ওঁৎ পেতে ছিলেন। দুজনকে দেখতে পেয়ে তিনি ঘর থেকে দা নিয়ে দুজনকে হাতেনাতে ধরেন। এসময় নসু মাতব্বরকে ধাক্কা দিয়ে ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন প্রেমিক শাকিল। নসু মাতব্বর ও শাকিলের ধস্তাধস্তির এক পর্যায়ে শাকিল ছুটে দৌঁড়ে পালানোর চেষ্টা করলে নসু মাতব্বর তাকে দা দিয়ে কোপ দেন। পরে প্রেমিক তার মোবাইল ও লুঙ্গি ফেলে পালিয়ে যান।

সকালে ঘটনাটি জানাজানি হলে স্থানীয় দালাল নাছির হাওলাদার, নাছির ফকির, মো. মালেক মিদ্দা, মো. নুরু মিদ্দা ও মো. নাহিদ মিদ্দা ঘটনাটি মিটমাট করা কথা বলে ছেলে পক্ষ থেকে ২০ হাজার টাকা মেয়ের পরিবারকে দেবেন বলে হাতিয়ে নিয়ে মেয়ের বাড়িতে গিয়ে তাকে চর থাপ্পর মারেন।

এক পর্যায়ে মেয়ের পরিবার সঠিক বিচারের জন্য স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে গিয়েও সঠিক বিচার না পেয়ে ভোলা সদর থানায় ধর্ষণ মামলা করেছেন।

মেয়ের মা মোসা. মিনারা বেগম বলেন, “আমরা সঠিক বিচার না পেয়ে ভোলা সদর থানায় ধর্ষণ মামলা করেছি।”

তিনি অভিযোগ করে বলেন, “আমার মেয়ে প্রেমে রাজি ছিল না। শাকিল জোরপূর্বক আমার মেয়ের কাছ থেকে ফোন নম্বর নিয়ে রাতে তাকে ধর্ষণ করার জন্য ভালোভালো কথা বলে তাকে বাগানে নেয়।”

তিনি বলেন, “শুনেছি টাকা ২০ হাজার ছেলে পক্ষ দিয়েছে আমাদের দিতে। কিন্তু সেই টাকা আমাদের না দিয়ে নাছির হাওলাদার ও নাছির ফকির মো. মালেক মিদ্দা, মো. নুরু মিদ্দা ও মো. নাহিদ মিদ্দা নিয়ে গেছে।”

মেয়েটি বলেন, “শাকিল আমাকে বিয়ে করবে বলে এই পর্যন্ত তিনবার শারীরিক সম্পর্ক করেছে। সর্বশেষ মঙ্গলবার সে ফোন করে আমাকে ঘর থেকে বের হয়ে বাগানে আসতে বলে। তখন আমি বাগানে আসলে নসু মাতব্বর আমাদের দুজনকে হাতেনাতে ধরে ফেলেন।”

ছেলের বড় ভাই মো. শাহীন বলেন, “নাছির ফকির ও নাছির হাওলাদার, মো. মালেক মিদ্দা মো. নুরু মিদ্দা ও মো. নাহিদ মিদ্দা এই বিষয়টা কেউ না জানতে মিটমাট করে দিবে বলে আমার কাছ থেকে ২০ হাজার টাকা নিয়েছে। ক্লোজার বাজারে আমি তাদের ওই টাকা দিয়েছি। কিন্তু টাকা নেয়ার পর তাদের কোনো খোঁজ খবর নেই।

দালাল নাছির ফকির, নাছির হাওলাদার, মো. মালেক মিদ্দা, মো. নুরু মিদ্দা ও মো, নাহিদ মিদ্দা এই প্রতিনিধিদেরকে দেখে পালিয়ে যান। মুঠোফোনে এই দালাল গ্রুপের সাথে কথা হলে তারা ২০ হাজার টাকা ঘুষ নেয়ার কথা স্বীকার করে বলেন, “ভাই টাকা তো নিয়েছি, তাতে কি হইছে? তবে আপনাকে এই কথা বললো কে? আমরা দল করি কিছু তো খাবোই। এটা কোনো বিষয় না।”

এই বিষয়ে ইলিশা পুলিশ ফাঁড়ির ইনচার্জ রতন দাস ও ভোলা সদর থানার ওসি মো. ছগির মিঞা বলেন, “ধর্ষক শাকিল পলাতক আছে। আমরা তাকে এখনো আটক করতে পারিনি। তবে আটকের চেষ্টা চলছে। অতি শিগগিরই ধর্ষককে আটক করা হবে।”

তারেক রহমানই ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজ শুরু করেন: ফখরুল রাঙ্গামাটিতে জেএসএসের দুই পক্ষের গোলাগুলিতে নিহত ৩ রিভিউ পরিবর্তন: ইমনের পরিবর্তে কায়কোবাদ ২৮৭ জনকে নিয়োগ দিবে দুদক ৫ দিনে রাজস্ব আদায় ১ হাজার ৬৫৮ কোটি টাকা শোভন-রাব্বানীসহ ১০৫ জনের সম্পদের অনুসন্ধানে দুদক মুনাফা ছাড়া পেঁয়াজ বিক্রির আহবান মেয়র খোকনের লোহাগড়ায় ডেঙ্গু জ্বরে যুবকের মৃত্যু সড়ক আইন বাস্তবায়ন হবেই: ওবায়দুল কাদের বিজ্ঞাপনে ক্যাটরিনার জায়গায় বাংলাদেশের মিম! মধ্যপ্রাচ্যের ৫ দেশে গৃহকর্মী না পাঠাতে রিট র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমকে হাই কোর্টে তলব ‘অতি দ্রুত’ পেঁয়াজের বাজার স্বাভাবিক হয়ে আসবে: বাণিজ্য সচিব শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা ক্যালিফোর্নিয়ায় পারিবারিক অনুষ্ঠানে গুলিতে নিহত ৫, আহত ১০ ‘আইনের লাগাম ছিঁড়তে’ ১০ জেলায় বাস বন্ধ সড়ক আইন প্রয়োগে বাড়াবাড়ি না করার নির্দেশ মন্ত্রীর ‘গ্রামীণফোনের বিষয়ে আদালতের বাইরে কোনো মীমাংসা নয়’ আবরার হত্যা: পলাতক ৪ জনের বিরুদ্ধে পরোয়ানা রাজধানীতে বায়ু দূষণ চরম মাত্রায় ঠেকেছে বিমানে আমদানির খবরে কমছে পেঁয়াজ দাম এরশাদপুত্র এরিককে খেতে না দেয়ার অভিযোগ নওগাঁয় ট্রাকচাপায় মা-মেয়ে নিহত ২২-২৪ নভেম্বর শালুক-এর লেখক পাঠক শুভাকাঙ্ক্ষীদের নিবিড় সম্মিলন চৌমুহনীতে আগুনে অর্ধশতাধিক দোকান পুড়ে ছাই কানাডার সম্মানজনক জাতিগত পুরস্কার পেয়েছেন প্রবাসী বাংলাদেশি সোনাইমুড়ীতে বাস-মোটরসাইকেল সংঘর্ষে ৩ আরোহীর মৃত্যু ঝিনাইদহে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত নুডলস খাওয়া নিয়ে পায়রা বিদ্যুৎকেন্দ্রে চীনা শ্রমিক খুন পেঁয়াজের কেজি ৫৫ টাকার বেশি হলেই জরিমানা