artk
মঙ্গলবার, নভেম্বার ১২, ২০১৯ ৫:২৬   |  ২৭,কার্তিক ১৪২৬

সিরাজগঞ্জ প্রতিনিধি

শনিবার, আগষ্ট ২৪, ২০১৯ ৮:৩৩

চাচার হাতে খুন হলো ভাতিজা

media

সিরাজগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে চাচা ও তার সন্তানদের হাতে মারা গেছেন কলেজছাত্র সোহেল তালুকদার (২২)। শুক্রবার রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। এ ঘটনায় আহত হয়েছেন তার বাবা মোতালেব তালুকদার।

সিরাজগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে চাচা ও তার সন্তানদের হাতে মারা গেছেন কলেজছাত্র সোহেল তালুকদার (২২)।

শুক্রবার রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। এ ঘটনায় আহত হয়েছেন তার বাবা মোতালেব তালুকদার।

সোহেল তালুকদার সিরাজগঞ্জ সদর উপজেলার হাট কান্দাপাড়া গ্রামে। এ ঘটনায় আহত তার বাবা মোতালেব তালুকদারকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, বাড়ির জায়গা নিয়ে দুই ভাই মোতালেব তালুকদার ও মোহন তালুকদারের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব ছিল। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে নিজ ঘরে শুয়ে থাকা অবস্থায় বাবা মোতালেব তালুকদারের সঙ্গে বড় চাচা মোহন তালুকদারের কথাকাটির শব্দ শুনতে পান সোহেল। এক পর্যায়ে মোহন তালুকদার লাঠি নিয়ে সোহেলের বাবাকে মারপিট শুরু করে। বাবার চিৎকার শুনে তাকে বাঁচাতে দৌড়ে ঘর থেকে বের হয়ে আসেন সোহেল।

এ সময় মোহন তালুকদার, তার ছেলে দুলাল তালুকদার, আলামিন তালুকদার, আলো তালুকদার, মেয়ে তাজনুর ও আলামিন তালুকদারের স্ত্রী প্রিয়া লাঠিসোটা দিয়ে সোহেল ও তার বাবা মোতালেবকে বেধড়ক মারপিট করে।

পরে স্থানীয়রা তাদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে সোহেলকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সোহেল সিরাজগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ থেকে অনার্স ফাইনাল পরীক্ষা দিয়েছে।

এদিকে সোহেলের মৃত্যুর খবরে ভাই-বোনসহ সহপাঠী ও এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে আসে। তারা একজন মেধাবী তরুণ ছাত্রকে পিটিয়ে হত্যার তীব্র প্রতিবাদ ও খুনিদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন।

নিহতের ভাই সাজু তালুকদার জানান, সোহেল পড়াশোনার পাশাপাশি চাকরি করত। সে অত্যন্ত মেধাবী ও নম্র-ভদ্র ছিল। চাচা ও চাচাতো ভাইদেরও সম্মান করত। কখনও কোনোদিন কারও সঙ্গে বিরোধে জড়ায়নি।

তিনি আরও বলেন, “সকালে চাচা চাচা মোহন তালুকদার ও তার লোকজন বাবাকে মারপিট করার সময় তাকে বাঁচাতে যায় সোহেল। এ সময় চাচা সোহেলকে ধরে রাখে, আর চাচাতো ভাই দুলাল, আলামিন, আলো, বোন তাজনুর, আলামিনের বউ প্রিয়া সোহেল ও বাবাকে (মোতালেব তালুকদার) প্রায় ১০-১৫ মিনিট বেধড়ক মারপিট করে।”

আরেক ভাই শামীম তালুকদার জানিয়েছেন, সোহেলের মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। শনিবার ময়নাতদন্ত শেষে সিরাজগঞ্জে নিয়ে আসা হবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দাউদ জানান, দুপুরে কান্দাপাড়া গ্রামে জমি নিয়ে বিরোধে একজন নিহত হয়েছেন বলে শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এখনও পরিবারের পক্ষ থেকে কেউ থানায় অভিযোগ করেনি।

রাজনীতি গাড়ি-বাড়ি করার পেশা নয়: রাষ্ট্রপতি রাঁঙ্গার বিচারের ভার জনগণের কাছে দিলেন নূর হোসেনের মা পুত্র সন্তানের বাবা হলেন আল আমিন আইসিসি র‍্যাংকিং থেকে মুছে ফেলা হলো সাকিবের নাম রোহিঙ্গা গণহত্যা: মিয়ানমারের বিরুদ্ধে মামলা গাম্বিয়ার ৩-৪ বছরের মধ্যে সারা দেশে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ নিশ্চিত হবে: প্রতিমন্ত্রী লতা মুঙ্গেশকর আইসিইউয়ে সূচকে উত্থান লেনদেন মন্দা অবৈধ সম্পদ: দম্পতির বিরুদ্ধে মামলা ভারতে বাংলাদেশের নতুন হাইকমিশনার মুহম্মদ ইমরান ঘূর্ণিঝড় বুলবুলে নিহতের সংখ্যা বেড়ে ১৪ শাহ আমানতে চার্জার লাইটের ভেতর ৭০টি সোনার বার আটকে গেল লতিফ সিদ্দিকীর জামিন সুন্দরবনে পর্যটক প্রবেশ নিষেধ অপরাধ প্রমাণিত হওয়ায় তুরিন আফরোজকে অপসারণ: আইনমন্ত্রী রোহিঙ্গা শুধু বাংলাদেশের জন্য নয়, এ অঞ্চলে নিরাপত্তা হুমকি: প্রধানমন্ত্রী খোঁজ নেয়া হবে কার আঙুল ফুলে কলা গাছ: কাদের তুরিন আফরোজকে অপসারণ স্পেনে যৌন মিলনে ডেঙ্গুর ভাইরাস ছড়ানোর প্রমাণ শওকত আজিজের গাড়ি ঢাকা থেকেই জব্দ করেন এসপি হারুন ঘূর্ণিঝড় বুলবুলে পশ্চিমবঙ্গে প্রাণ হারালেন ৭ জন ইমার্জিং এশিয়া কাপের জন্য বাংলাদেশের দল ঘোষণা, নেতৃত্বে শান্ত শনিরআখড়ায় ৩ হাজার পিস ইয়াবা জব্দ, আটক ৩ বিতর্কিতদের দিয়ে দল ভারির দরকার নেই: ওবায়দুল কাদের ঘূর্ণিঝড় বুলবুল কেড়ে নিল ৭ তাজা প্রাণ ঘূর্ণিঝড় বুলবুল: ১২ নভেম্বরের জেএসসি-জেডিসি পরীক্ষাও পেছাল ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডব: সাতক্ষীরায় ৫০ হাজার ঘরবাড়ি বিধ্বস্ত এবারও বুক পেতে দিল সুন্দরবন বাবরি মসজিদ: নতুন মসজিদ নির্মাণে আলাদা জমি বরাদ্দ দিতে নির্দেশ বাংলাদেশ একটি বন্দিশালায় পরিণত হয়েছে: আনু মুহাম্মদ