artk
রোববার, সেপ্টেম্বার ২২, ২০১৯ ৮:৫৪   |  ৭,আশ্বিন ১৪২৬

গাজীপুর সংবাদদাতা

বৃহস্পতিবার, আগষ্ট ২২, ২০১৯ ১০:০৩

থানা থেকে পুলিশের জব্দ করা মোটরসাইকেল চুরি

media

গাজীপুরের শ্রীপুর থানা চত্বর থেকে পুলিশের জব্দ করা মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। তবে শেষ রক্ষা হয়নি চোরদের। মোটরসাইকেল মালিকের দেয়া তথ্য মতে বৃহস্পতিবার দুপুরে মোটরসাইকেলটি উদ্ধার ও চুরির সঙ্গে জড়িত তিনজনকে আটক করেছে পুলিশ।

গাজীপুরের শ্রীপুর থানা চত্বর থেকে পুলিশের জব্দ করা মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। তবে শেষ রক্ষা হয়নি চোরদের। মোটরসাইকেল মালিকের দেয়া তথ্য মতে বৃহস্পতিবার দুপুরে মোটরসাইকেলটি উদ্ধার ও চুরির সঙ্গে জড়িত তিনজনকে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন- উপজেলার কর্ণপুর এলাকার সুজন (২২), শ্রীপুর পৌর এলাকার সবুজ (২৩) ও সাঈদ (২২)।

মোটরসাইকেলটির মালিক শ্রীপুর পৌরসভার সাবেক কাউন্সিলর মোস্তফা কামাল জানান, প্রায় আড়াই মাস আগে তার ছেলের ব্যবহৃত নম্বরপ্লেটবিহীন একটি মোটরসাইকেল নিয়ে মাওনা-চৌরাস্তা এলাকায় যান তার এক ভাতিজা। নম্বর না থাকায় মোটরসাইকেলটি জব্দ করে শ্রীপুর থানায় নিয়ে যান সহকারী উপ-পরিদর্শক (এএসআই) লাক মিয়া ও আনোয়ার হোসেন।

তিনি আরও জানান, বৃহস্পতিবার সকালে মোস্তফা কামাল প্রকৃত মালিকানার প্রমাণ দেখিয়ে মোটরসাইকেলটি ছাড়িয়ে নিতে গেলে এএসআই লাক মিয়া সেটি বুঝিয়ে দিতে টালবাহানা করতে থাকেন। পরে চাপ সৃষ্টি করলে ওই এএসআই জানান, থানার কোনো এক কর্মকর্তা মোটরসাইকেলটি নিয়ে গেছেন। তিনি আসলেই মোটরসাইকেলটি বুঝিয়ে দেয়া হবে। পরে দুপুরে তিনি স্থানীয় কর্ণপুর এলাকার সুজনকে অপর দুই সঙ্গীসহ মোটরসাইকেলটি চালিয়ে যেতে দেখে পুলিশকে জানান। পুলিশ অভিযান চালিয়ে মোটরসাইকেলটি উদ্ধার করে। এ সময় তিনজনকে আটক করা হয়।

শ্রীপুর থানার পরিদর্শক (অপারেশন) মো. আক্তার হোসেন বলেন, বৃহস্পতিবার সকালে মোস্তফা কামাল মোটরসাইকেলটি ছাড়িয়ে নিতে থানায় আসেন। এ সময় মোটরসাইকেলটি থানা চত্বরের যথাস্থানে পাওয়া যায়নি। পরে দুপুরে তার দেয়া তথ্য মতে উপজেলার মুক্তিযোদ্ধা রহমত আলী কলেজ গেট এলাকা থেকে মোটরসাইকেলটি উদ্ধার ও এ ঘটনায় জড়িত তিনজনকে আটক করেছে পুলিশ।

নিজেদের বানানো ভয়ংকর ট্যাংক প্রদর্শন করলো ইরান চাঁদাবাজির অভিযোগে আওয়ামী লীগ নেত্রী বহিষ্কার পৃথিবীতে সব চেয়ে সুখী মানুষ মুসলিমরা বিএনপির ‘টপ টু বটম’ সবার পদত্যাগ করা উচিত: কাদের বিয়ে করে বরকে নিয়ে বাড়ি ফিরলেন কনে ফাইনালে বাংলাদেশ স্কোয়াডে কোনো পরিবর্তন নেই তোর আব্বারে ভিসি বানিয়ে দেই: শিক্ষার্থীদের প্রতি ভিসি দুই মাস পর অনুশীলনে ফিরলেন তামিম দুর্নীতির বিরোধী অভিযানে দল-মত দেখা হচ্ছে না: তথ্যমন্ত্রী ঢাবি দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের নবীনবরণ রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকার জোরালোভাবে কাজ করছে: কাদের জাতীয় মানবাধিকার কমিশনের নতুন চেয়ারম্যান নাছিমা বেগম নিরাপত্তা চেয়ে সিলেটের ৫৬ সাংবাদিকের জিডি পুঁজিবাজারে তারল্য কাটাতে অর্থ দিবে বাংলাদেশ ব্যাংক বিভিন্ন ক্লাবে চলমান অভিযানে ক্ষুব্ধ হুইপ শামশুল মতিঝিলের চার ক্লাবে ক্যাসিনো, জুয়ার আখড়া, মদ-সিসা ‘১০ কোটি টাকা দিচ্ছি আমাকে ছেড়ে দিন’ খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাবিতে ছাত্রদলের মিছিল দেশটা জুয়াড়িদের হয়ে গেছে: মির্জা ফখরুল ক্যান্সারে ভুগছেন এন্ড্রু কিশোর উপনির্বাচন পেছানোর দাবিতে রংপুরে অনশন যুক্তরাষ্ট্রে স্পোর্টস বারে বন্ধুক হামলা, নিহত ২ নির্দেশনা মেনে ফেসবুক ব্যবহার করতে হবে বিচার বিভাগীয় কর্মকর্তাদের ক্যাসিনো: মতিঝিলে ৪ ক্লাবে অভিযান মাদারীপুরে চালককে হত্যা করে অটো ছিনতাই ওয়ান্ডারার্স ক্লাবের সভাপতি কাওছার যুক্তরাষ্ট্রে নারায়ণগঞ্জে ডিবির গুলিতে পোশাক শ্রমিক আহত ১৫ বছর বয়সে ধর্ষিত হয়ে বাড়ি ছেড়েছেন নায়িকা বাংলাদেশের বিপক্ষে খেলবেন না ধোনি সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের সভাপতি-সম্পাদক