artk
বৃহস্পতিবার, নভেম্বার ১৪, ২০১৯ ১২:৩৯   |  ২৯,কার্তিক ১৪২৬

গাজীপুর সংবাদদাতা

বৃহস্পতিবার, আগষ্ট ২২, ২০১৯ ১০:০৩

থানা থেকে পুলিশের জব্দ করা মোটরসাইকেল চুরি

media

গাজীপুরের শ্রীপুর থানা চত্বর থেকে পুলিশের জব্দ করা মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। তবে শেষ রক্ষা হয়নি চোরদের। মোটরসাইকেল মালিকের দেয়া তথ্য মতে বৃহস্পতিবার দুপুরে মোটরসাইকেলটি উদ্ধার ও চুরির সঙ্গে জড়িত তিনজনকে আটক করেছে পুলিশ।

গাজীপুরের শ্রীপুর থানা চত্বর থেকে পুলিশের জব্দ করা মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। তবে শেষ রক্ষা হয়নি চোরদের। মোটরসাইকেল মালিকের দেয়া তথ্য মতে বৃহস্পতিবার দুপুরে মোটরসাইকেলটি উদ্ধার ও চুরির সঙ্গে জড়িত তিনজনকে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন- উপজেলার কর্ণপুর এলাকার সুজন (২২), শ্রীপুর পৌর এলাকার সবুজ (২৩) ও সাঈদ (২২)।

মোটরসাইকেলটির মালিক শ্রীপুর পৌরসভার সাবেক কাউন্সিলর মোস্তফা কামাল জানান, প্রায় আড়াই মাস আগে তার ছেলের ব্যবহৃত নম্বরপ্লেটবিহীন একটি মোটরসাইকেল নিয়ে মাওনা-চৌরাস্তা এলাকায় যান তার এক ভাতিজা। নম্বর না থাকায় মোটরসাইকেলটি জব্দ করে শ্রীপুর থানায় নিয়ে যান সহকারী উপ-পরিদর্শক (এএসআই) লাক মিয়া ও আনোয়ার হোসেন।

তিনি আরও জানান, বৃহস্পতিবার সকালে মোস্তফা কামাল প্রকৃত মালিকানার প্রমাণ দেখিয়ে মোটরসাইকেলটি ছাড়িয়ে নিতে গেলে এএসআই লাক মিয়া সেটি বুঝিয়ে দিতে টালবাহানা করতে থাকেন। পরে চাপ সৃষ্টি করলে ওই এএসআই জানান, থানার কোনো এক কর্মকর্তা মোটরসাইকেলটি নিয়ে গেছেন। তিনি আসলেই মোটরসাইকেলটি বুঝিয়ে দেয়া হবে। পরে দুপুরে তিনি স্থানীয় কর্ণপুর এলাকার সুজনকে অপর দুই সঙ্গীসহ মোটরসাইকেলটি চালিয়ে যেতে দেখে পুলিশকে জানান। পুলিশ অভিযান চালিয়ে মোটরসাইকেলটি উদ্ধার করে। এ সময় তিনজনকে আটক করা হয়।

শ্রীপুর থানার পরিদর্শক (অপারেশন) মো. আক্তার হোসেন বলেন, বৃহস্পতিবার সকালে মোস্তফা কামাল মোটরসাইকেলটি ছাড়িয়ে নিতে থানায় আসেন। এ সময় মোটরসাইকেলটি থানা চত্বরের যথাস্থানে পাওয়া যায়নি। পরে দুপুরে তার দেয়া তথ্য মতে উপজেলার মুক্তিযোদ্ধা রহমত আলী কলেজ গেট এলাকা থেকে মোটরসাইকেলটি উদ্ধার ও এ ঘটনায় জড়িত তিনজনকে আটক করেছে পুলিশ।

নিউমোনিয়া: দেশে ঘণ্টায় একজনের বেশি শিশুর মৃত্যু রোহিঙ্গা সমস্যার জন্য দায়ী জিয়াউর রহমান: প্রধানমন্ত্রী ব্যাংকের আইটির মানব সম্পদ উন্নয়নে বাজেট বাড়ানো প্রয়োজন রোহিঙ্গাদের এনআইডি: চট্টগ্রামে আরও দুই নির্বাচনকর্মী গ্রেপ্তার বগুড়ায় কোচিং শিক্ষককে অর্থদণ্ড ৬৮ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে আমারি ঢাকায় থাই ফুড ফেস্টিভ্যাল শুরু ২১ নভেম্বর অসুস্থ খালেদা জিয়াকে বিদেশ নিতে চায় পরিবার নানার হাতে নাতনির মৃত্যু তবুও মোস্তাফিজই আমাদের জন্য হুমকি: কোহলি শীতে সুস্থ থাকবেন যেভাবে আ.লীগ থেকে বিএনপিতে আসার অবস্থা তৈরী হয়েছে: ফখরুল সড়কের মতো রাজনীতিতেও দুর্ঘটনা ঘটতে পারে: ওবায়দুল কাদের কেরাণীগঞ্জে মিললো ৮ কোটি টাকার নকল প্রসাধনী দ্বিমত করলে, সালাম না দিলেই তারা নির্যাতন করত ছাত্রদের আবরার হত্যা: ২৫ জনকে আসামি করে চার্জশিট দাখিল শতভাগ বিদ্যুতের আওতায় আরো ২৩ উপজেলা হংকংয়ে সহিংস বিক্ষোভ ছড়িয়ে পড়ার আশঙ্কা হুমায়ূন আহমেদের জন্মদিন ঘূর্ণিঝড়ে ৩ সহস্রাধিক মোবাইল টাওয়ার বন্ধ দাখিল পরীক্ষা দিচ্ছে হিন্দু সম্প্রদায়ের কিশোর ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত ট্রেন দুর্ঘটনা: নিহত ১৬ জনের লাশ হস্তান্তর ভারতে পেঁয়াজের দাম না পেয়ে কৃষকের কান্না রেফারিকে এসপি হারুনের মারধরের ভিডিও ভাইরাল ‘ঘন কুয়াশার কারণে লালবাতি দেখতে পাননি চালক’ জাতীয় আয়কর মেলা শুরু বৃহস্পতিবার শিশুটির নাম নাইমা, সঙ্গে থাকা মা ও দাদীর সন্ধান মিলছে না খালেদা জিয়া নিজে হাতে খেতেও পারেন না: মির্জা ফখরুল আর দেখা যাবে না সোহার হাসিমুখ