artk
রোববার, সেপ্টেম্বার ২২, ২০১৯ ৭:০৯   |  ৭,আশ্বিন ১৪২৬

বিনোদন ডেস্ক

বৃহস্পতিবার, আগষ্ট ২২, ২০১৯ ৭:৫৪

ভারতের সবচেয়ে ধনী অভিনেতা অক্ষয় কুমার!

media

‘ফোর্বস’ ম্যাগাজিন প্রকাশিত বিশ্বের ধনী অভিনেতার তালিকায় নেই শাহরুখ-সালমান! তবে তালিকার চার নম্বরে জায়গা করে নিয়েছেন অক্ষয় কুমার। 

পাঁচ দিনেই ‘মিশন মঙ্গল’ ছাড়িয়েছে ১০০ কোটির ঘর। রাকেশ ধাওয়ানের চরিত্রে অক্ষয় কুমারের চরিত্রও নেটিজেনদের সমালোচনা কুড়িয়েছে ইতিমধ্যেই। এরই মধ্যে খিলাড়ি কুমারের জন্য আরও এক সুখবর। জনপ্রিয় আমেরিকান ম্যাগাজিন ‘ফোর্বস’ প্রকাশিত বিশ্বের সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেতাদের তালিকা অনুযায়ী অক্ষয়ের স্থান চার নম্বরে। ২০১৮ সালের জুন থেকে ২০১৯-এর জুন পর্যন্ত ওই অভিনেতার অর্জিত পারিশ্রমিক ৬৫ মিলিয়ন ডলার, যা ভারতীয় মুদ্রায় দাঁড়ায় ৪৬৫ কোটি ৮৯ লাখ ৭২ হাজার ৫০০ টাকা।

‘ফোর্বস’ প্রকাশিত দশ জনের ওই তালিকায় ভারতীয় অভিনেতাদের মধ্যে একমাত্র জায়গা করে নিয়েছেন অক্ষয়। ওই তালিকারশীর্ষে রয়েছেন ডোয়েন ‘দ্য রক’ জনসন। তার ব্যাঙ্কব্যালান্স ৮৯.৪ মিলিয়ন ডলার। দ্বিতীয় এবং তৃতীয় স্থানে রয়েছেন ‘অ্যাভেঞ্জার্স’ ক্রিস হেমসওয়ার্থ এবং রবার্ট ডাউনি জুনিয়র। তাঁদের প্রাপ্তমূল্য যথাক্রমে ৭৬.৪ মিলিয়ন এবং ৬৬ মিলিয়ন ডলার। 

২০১৭ সালে প্রকাশিত ধনী অভিনেতার তালিকায় নাম ছিল কিং খান এবং ভাইজান সালমানের। বলিউড বাদশা শাহরুখ ছিলেন অষ্টম ধনী অভিনেতা, অন্যদিকে সল্লু মিয়া ছিলেন নবম স্থানে। অক্ষয় কুমার ছিলেন দশ নম্বরে। দশ থেকে সোজাসুজি চার। বাদ পড়েছেন শাহরুখ-সালমান।

সব মিলিয়ে সময়টা যে বেশ ভালই যাচ্ছে জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা অক্ষয় কুমারের, তা বেশ ভালভাবেই আঁচ করা যাচ্ছে। 

জাতীয় মানবাধিকার কমিশনের নতুন চেয়ারম্যান নাছিমা বেগম নিরাপত্তা চেয়ে সিলেটের ৫৬ সাংবাদিকের জিডি পুঁজিবাজারে তারল্য কাটাতে অর্থ দিবে বাংলাদেশ ব্যাংক বিভিন্ন ক্লাবে চলমান অভিযানে ক্ষুব্ধ হুইপ শামশুল মতিঝিলের চার ক্লাবে ক্যাসিনো, জুয়ার আখড়া, মদ-সিসা ‘১০ কোটি টাকা দিচ্ছি আমাকে ছেড়ে দিন’ খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাবিতে ছাত্রদলের মিছিল দেশটা জুয়াড়িদের হয়ে গেছে: মির্জা ফখরুল ক্যান্সারে ভুগছেন এন্ড্রু কিশোর উপনির্বাচন পেছানোর দাবিতে রংপুরে অনশন যুক্তরাষ্ট্রে স্পোর্টস বারে বন্ধুক হামলা, নিহত ২ নির্দেশনা মেনে ফেসবুক ব্যবহার করতে হবে বিচার বিভাগীয় কর্মকর্তাদের ক্যাসিনো: মতিঝিলে ৪ ক্লাবে অভিযান মাদারীপুরে চালককে হত্যা করে অটো ছিনতাই ওয়ান্ডারার্স ক্লাবের সভাপতি কাওছার যুক্তরাষ্ট্রে নারায়ণগঞ্জে ডিবির গুলিতে পোশাক শ্রমিক আহত ১৫ বছর বয়সে ধর্ষিত হয়ে বাড়ি ছেড়েছেন নায়িকা বাংলাদেশের বিপক্ষে খেলবেন না ধোনি সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের সভাপতি-সম্পাদক কোহলিদের ভাতা দ্বিগুণ করলো ভারত চিকিৎসার জন্য ঢাকায় মিন্নি থানায় তরুণীকে গণধর্ষণ: সাবেক ওসিসহ ৫ পুলিশের বিরুদ্ধে মামলা লোহাগড়ায় তিন শিক্ষককে হাতুড়িপেটা বাংলাদেশের মানবাধিকার নিয়ে কড়া সমালোচনা জাতিসংঘে কুষ্টিয়ায় রিকশাচালকের গলাকাটা লাশ উদ্ধার আবৃত্তিকার কামরুল হাসান মঞ্জু আর নেই ক্ষমতায় টিকতে ১৩৪ জনকে হত্যা যুবরাজের ‘বেঁচে থাকতে পশ্চিমবঙ্গে এনআরসি হতে দেব না’ তেল শোধনাগারে হামলার প্রতিশোধ নেবে সৌদি আরব ‘মিসেস বাংলাদেশ’ হলেন মুনজারিন অবনী