artk
রোববার, সেপ্টেম্বার ২২, ২০১৯ ৮:৫৮   |  ৭,আশ্বিন ১৪২৬

আন্তর্জাতিক ডেস্ক

বৃহস্পতিবার, আগষ্ট ২২, ২০১৯ ১২:৪০

আলিঙ্গনরত অবস্থায় ‘কপোত-কপোতীর’ বজ্রপাতে মৃত্যু

media

সবার অগোচরে পরকীয়া প্রেম করতে গভীর জঙ্গলে  গিয়েছিল কপত-কপতি। আর সেখানেই বজ্রপাতে মৃত্যু হয় তাদের। এ ঘটনা ভারতের ঝাড়গ্রামের গোপীবল্লভপুরের।

সবার অগোচরে পরকীয়া প্রেম করতে গভীর জঙ্গলে  গিয়েছিল কপোত-কপোতী। আর সেখানেই বজ্রপাতে মৃত্যু হয় তাদের। এ ঘটনা ভারতের ঝাড়গ্রামের গোপীবল্লভপুরের।

নিহতরা হলেন যতীন সিং (৩৩) এবং কুনকি সিং (২৫)। তাদের বাড়ি বেলিয়াবেড়া থানার বনকাটি এবং সোনাপড়া এলাকায়।

খবরে বলা হয়েছে, জঙ্গলে লুকিয়ে প্রেম করতে গিয়ে ওই দুই ইটভাটা শ্রমিকের মৃত্যু হয়েছে বজ্রপাতে। তারা দুজনই বিবাহিত ছিলেন। সোমবার বিকেলে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে বেলিয়াবেড়া থানার পুলিশ গোপীবল্লভপুর-২ ব্লকের বিডিও অফিসের পেছনে একটি জঙ্গল থেকে তাদের মরদেহ উদ্ধার করেছে।

গোপীবল্লভপুর পুলিশ বলছে, ইটভাটার ওই দুই শ্রমিকের বজ্রপাতে মৃত্যু হয়েছে। দুজনের দেহ আলিঙ্গনরত অবস্থায় পড়ে ছিল। ছেলেটির বুক পকেটের অংশ পুড়ে গেছে। পকেটে থাকা টাকাও পুড়ে গেছে। ওই নারীর শরীরেও পোড়া দাগ রয়েছে।

স্থানীয় সূত্র বলছে, বিবাহিত হলেও নিহত এই নারী ও পুরুষের মাঝে পরকীয়া সম্পর্ক ছিল। তারা প্রায়ই এই জঙ্গলে দেখা করতেন। সোমবার বিকেলেও তারা দেখা করতে আসেন।

নিজেদের বানানো ভয়ংকর ট্যাংক প্রদর্শন করলো ইরান চাঁদাবাজির অভিযোগে আওয়ামী লীগ নেত্রী বহিষ্কার পৃথিবীতে সব চেয়ে সুখী মানুষ মুসলিমরা বিএনপির ‘টপ টু বটম’ সবার পদত্যাগ করা উচিত: কাদের বিয়ে করে বরকে নিয়ে বাড়ি ফিরলেন কনে ফাইনালে বাংলাদেশ স্কোয়াডে কোনো পরিবর্তন নেই তোর আব্বারে ভিসি বানিয়ে দেই: শিক্ষার্থীদের প্রতি ভিসি দুই মাস পর অনুশীলনে ফিরলেন তামিম দুর্নীতির বিরোধী অভিযানে দল-মত দেখা হচ্ছে না: তথ্যমন্ত্রী ঢাবি দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের নবীনবরণ রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকার জোরালোভাবে কাজ করছে: কাদের জাতীয় মানবাধিকার কমিশনের নতুন চেয়ারম্যান নাছিমা বেগম নিরাপত্তা চেয়ে সিলেটের ৫৬ সাংবাদিকের জিডি পুঁজিবাজারে তারল্য কাটাতে অর্থ দিবে বাংলাদেশ ব্যাংক বিভিন্ন ক্লাবে চলমান অভিযানে ক্ষুব্ধ হুইপ শামশুল মতিঝিলের চার ক্লাবে ক্যাসিনো, জুয়ার আখড়া, মদ-সিসা ‘১০ কোটি টাকা দিচ্ছি আমাকে ছেড়ে দিন’ খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাবিতে ছাত্রদলের মিছিল দেশটা জুয়াড়িদের হয়ে গেছে: মির্জা ফখরুল ক্যান্সারে ভুগছেন এন্ড্রু কিশোর উপনির্বাচন পেছানোর দাবিতে রংপুরে অনশন যুক্তরাষ্ট্রে স্পোর্টস বারে বন্ধুক হামলা, নিহত ২ নির্দেশনা মেনে ফেসবুক ব্যবহার করতে হবে বিচার বিভাগীয় কর্মকর্তাদের ক্যাসিনো: মতিঝিলে ৪ ক্লাবে অভিযান মাদারীপুরে চালককে হত্যা করে অটো ছিনতাই ওয়ান্ডারার্স ক্লাবের সভাপতি কাওছার যুক্তরাষ্ট্রে নারায়ণগঞ্জে ডিবির গুলিতে পোশাক শ্রমিক আহত ১৫ বছর বয়সে ধর্ষিত হয়ে বাড়ি ছেড়েছেন নায়িকা বাংলাদেশের বিপক্ষে খেলবেন না ধোনি সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের সভাপতি-সম্পাদক