artk

আন্তর্জাতিক ডেস্ক

বৃহস্পতিবার, আগষ্ট ২২, ২০১৯ ১২:৪০

আলিঙ্গনরত অবস্থায় ‘কপোত-কপোতীর’ বজ্রপাতে মৃত্যু

media

সবার অগোচরে পরকীয়া প্রেম করতে গভীর জঙ্গলে  গিয়েছিল কপত-কপতি। আর সেখানেই বজ্রপাতে মৃত্যু হয় তাদের। এ ঘটনা ভারতের ঝাড়গ্রামের গোপীবল্লভপুরের।

সবার অগোচরে পরকীয়া প্রেম করতে গভীর জঙ্গলে  গিয়েছিল কপোত-কপোতী। আর সেখানেই বজ্রপাতে মৃত্যু হয় তাদের। এ ঘটনা ভারতের ঝাড়গ্রামের গোপীবল্লভপুরের।

নিহতরা হলেন যতীন সিং (৩৩) এবং কুনকি সিং (২৫)। তাদের বাড়ি বেলিয়াবেড়া থানার বনকাটি এবং সোনাপড়া এলাকায়।

খবরে বলা হয়েছে, জঙ্গলে লুকিয়ে প্রেম করতে গিয়ে ওই দুই ইটভাটা শ্রমিকের মৃত্যু হয়েছে বজ্রপাতে। তারা দুজনই বিবাহিত ছিলেন। সোমবার বিকেলে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে বেলিয়াবেড়া থানার পুলিশ গোপীবল্লভপুর-২ ব্লকের বিডিও অফিসের পেছনে একটি জঙ্গল থেকে তাদের মরদেহ উদ্ধার করেছে।

গোপীবল্লভপুর পুলিশ বলছে, ইটভাটার ওই দুই শ্রমিকের বজ্রপাতে মৃত্যু হয়েছে। দুজনের দেহ আলিঙ্গনরত অবস্থায় পড়ে ছিল। ছেলেটির বুক পকেটের অংশ পুড়ে গেছে। পকেটে থাকা টাকাও পুড়ে গেছে। ওই নারীর শরীরেও পোড়া দাগ রয়েছে।

স্থানীয় সূত্র বলছে, বিবাহিত হলেও নিহত এই নারী ও পুরুষের মাঝে পরকীয়া সম্পর্ক ছিল। তারা প্রায়ই এই জঙ্গলে দেখা করতেন। সোমবার বিকেলেও তারা দেখা করতে আসেন।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা