artk
রোববার, সেপ্টেম্বার ২২, ২০১৯ ৮:৫৪   |  ৭,আশ্বিন ১৪২৬
সোমবার, আগষ্ট ১৯, ২০১৯ ৫:১৭

মিরপুরে বস্তিতে আগুনে ক্ষ‌তিগ্রস্তদের পা‌শে থাক‌বে সরকার: কাদের

স্টাফ রিপোর্টার
media

বস্তিতে অগ্নিকাণ্ডে যারা সব হা‌রি‌য়ে নিঃস্ব হয়েছে একইস্থানে তাদের বাসা নির্মাণ না হওয়া পর্যন্ত সরকার তাদের পাশে থাকবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

বস্তিতে অগ্নিকাণ্ডে যারা সব হা‌রি‌য়ে নিঃস্ব হয়েছে একইস্থানে তাদের বাসা নির্মাণ না হওয়া পর্যন্ত সরকার তাদের পাশে থাকবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

সোমবার দুপুরে রাজধানীর মিরপুরের চলন্তিকা বস্তিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণকালে একথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, একই স্থানে বাড়ির নির্মাণ না হওয়া পর্যন্ত বাংলাদেশ আওয়ামী লীগ, স্থানীয় সংসদ সদস্য আপনাদের পাশে থাকবে। যতদিন পর্যন্ত আপনাদের সাহায্য করা দরকার ততদিন পর্যন্ত আমরা আমাদের পাশে থাকবো।

একই সময় উপস্থিত লোকদের উদ্দেশ্যে তিনি বলেন, সরকারের প্রতি আপনাদের আস্থা আছে। শেখ হাসিনার প্রতি আপনাদের আস্থা আছে আমি জানি। সব সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের পাশে থাকবে।

কাদের বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসে বি‌ষোদগার করে গেছেন। তিনি শুধু কথা বলে গেছেন, ক্ষতিগ্রস্তদের কোনো সাহায্য সহযোগিতা করেন নাই। ক্ষতিগ্রস্তদের কথা নয়, সহযোগিতা প্রয়োজন।

একই সময় সেত‌ুমন্ত্রী বলেন, আমরা দায়সারা গোছের ওষুধ ছিটাতে চাই না। আগস্টে আমরা জনস্বার্থে পরিচ্ছন্নতা অভিযান করছি। বঙ্গবন্ধুর আত্মা তখ‌নই শান্তি পাবে, যখন আমরা দেশের মানুষকে একটি পরিচ্ছন্ন পরিবেশ উপহার দিতে পারব। 

কাশ্মির ইস্যু নিয়ে ওবায়দুল কাদের বলেন, ৩৭০ ধারা বিলুপ্তি ভারতের অভ্যন্তরীণ বিষয়। এতে আমাদের কোনো বিষয় নেই।

গত শুক্রবার সন্ধ্যা ৭ টা ৩০ মিনিটের দি‌কে মিরপুরের চলন্তিকা ব‌স্তি‌তে আগুন লাগে। বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনায় চারজন আহত হয়।

নিজেদের বানানো ভয়ংকর ট্যাংক প্রদর্শন করলো ইরান চাঁদাবাজির অভিযোগে আওয়ামী লীগ নেত্রী বহিষ্কার পৃথিবীতে সব চেয়ে সুখী মানুষ মুসলিমরা বিএনপির ‘টপ টু বটম’ সবার পদত্যাগ করা উচিত: কাদের বিয়ে করে বরকে নিয়ে বাড়ি ফিরলেন কনে ফাইনালে বাংলাদেশ স্কোয়াডে কোনো পরিবর্তন নেই তোর আব্বারে ভিসি বানিয়ে দেই: শিক্ষার্থীদের প্রতি ভিসি দুই মাস পর অনুশীলনে ফিরলেন তামিম দুর্নীতির বিরোধী অভিযানে দল-মত দেখা হচ্ছে না: তথ্যমন্ত্রী ঢাবি দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের নবীনবরণ রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকার জোরালোভাবে কাজ করছে: কাদের জাতীয় মানবাধিকার কমিশনের নতুন চেয়ারম্যান নাছিমা বেগম নিরাপত্তা চেয়ে সিলেটের ৫৬ সাংবাদিকের জিডি পুঁজিবাজারে তারল্য কাটাতে অর্থ দিবে বাংলাদেশ ব্যাংক বিভিন্ন ক্লাবে চলমান অভিযানে ক্ষুব্ধ হুইপ শামশুল মতিঝিলের চার ক্লাবে ক্যাসিনো, জুয়ার আখড়া, মদ-সিসা ‘১০ কোটি টাকা দিচ্ছি আমাকে ছেড়ে দিন’ খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাবিতে ছাত্রদলের মিছিল দেশটা জুয়াড়িদের হয়ে গেছে: মির্জা ফখরুল ক্যান্সারে ভুগছেন এন্ড্রু কিশোর উপনির্বাচন পেছানোর দাবিতে রংপুরে অনশন যুক্তরাষ্ট্রে স্পোর্টস বারে বন্ধুক হামলা, নিহত ২ নির্দেশনা মেনে ফেসবুক ব্যবহার করতে হবে বিচার বিভাগীয় কর্মকর্তাদের ক্যাসিনো: মতিঝিলে ৪ ক্লাবে অভিযান মাদারীপুরে চালককে হত্যা করে অটো ছিনতাই ওয়ান্ডারার্স ক্লাবের সভাপতি কাওছার যুক্তরাষ্ট্রে নারায়ণগঞ্জে ডিবির গুলিতে পোশাক শ্রমিক আহত ১৫ বছর বয়সে ধর্ষিত হয়ে বাড়ি ছেড়েছেন নায়িকা বাংলাদেশের বিপক্ষে খেলবেন না ধোনি সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের সভাপতি-সম্পাদক