artk
মঙ্গলবার, সেপ্টেম্বার ১৭, ২০১৯ ১:১৬   |  ২,আশ্বিন ১৪২৬

স্টাপ রিপোর্টার

সোমবার, আগষ্ট ১৯, ২০১৯ ২:০৩

হামলার পরেও মৌলিক সেবা থেকে বঞ্চিত করেছে- ভিপি নুর

media

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুর বলেন গলাচিপায় আমার ওপর যুবলীগের প্রকাশ্য হামলার পরও হাসপাতালে  মৌলিক সেবা থেকে বঞ্চিত করেছে।

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুর বলেন গলাচিপায় আমার ওপর যুবলীগের প্রকাশ্য হামলার পরও হাসপাতালে  মৌলিক সেবা থেকে বঞ্চিত করেছে।

তিনি বলেন, “স্থানীয় সন্ত্রাসী বাহিনী নিয়মিত আমার পরিবার-আত্মীয় স্বজনকে গ্রেপ্তারের হুমকি দিচ্ছে। এমতবস্থায় আমি আমার জীবনের নিরাপত্তা চেয়ে প্রধানমন্ত্রীর কাছে হস্তক্ষেপ কামনা করছি।”

সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ভিপি নুরু বলেন, “আমার ওপর গলাচিপায় প্রকাশ্য হামলার পর পুলিশ ও যুবলীগের সন্ত্রাসীরা মিডিয়াকে আমার কাছে আসতে দেয়নি। এমনিকি হাসপাতালে মৌলিক চিকিৎসা থেকে বঞ্চিত করে আমাকে বাড়িতে পাঠিয়ে দিয়েছে। যাতে করে গণমাধ্যমে প্রকাশ করতে পারে কোন কিছুই ঘটেনি।”

নুর বলেন- কেন্দ্রীয় ছাত্র সংসদের ভিপি হওয়ার পর থেকে দেশের বিভিন্ন স্থানে ছাত্রলীগ ও আওয়ামী লীগের পেটুয়া বাহিনী ৫ বার হামলা করেছে। কিন্তু প্রতিবার নেক্কারজনক হামলার পরও পুলিশের পক্ষ থেকে কোন ব্যবস্থা নেওয়া হয়নি।”

প্রধানন্ত্রীর বিবিসি বাংলার সাক্ষাৎকার উল্লেখ করে নুর বলেন, “বাংলাদেশে সকল মানুষের মত প্রকাশের স্বাধীনতা রয়েছে তাহলে কেন বারবার আমার এবং ছাত্রসংগঠনের নেতাকর্মীদের হামলা হচ্ছে।’ প্রধানমন্ত্রীকে বলবো আপনি   গণতান্ত্রিক ধারা বজায়ে রাখতে প্রশাসনকে নির্দেশ দেন।”

দোষীদের বিচার চেয়ে কেন মামলা করেছেন না সাংবাদিকদের এমন প্রশ্নে নুর বলেন, “গলচিপায় আমার ওপর হামলার পর সেখানকার ওসি গণমাধ্যমকে বলেছে হামলার কোন ঘটনা ঘটেনি। এমতঅবস্থায় কিভাবে অত্র থানায় মামলা করে সঠিক বিচার পাব।”

গত ১৪ আগস্ট হামলা হওয়ার আশঙ্কায় গলাচিপা প্রশাসনের কাছে সাহায্য চাইলেও প্রশাসন নিরব ভুমিকা রেখেছে বলেও জানান তিনি।



১০ কোটি টাকার মামালাম পাহারায় ব্যয় ৪৬ কোটি শিশুরা কুশিক্ষা ও অপসংস্কৃতির রোষানলে আবদ্ধ -ফখরুল শোভনের দুর্দিনে পাশে থাকতে চায় জারিন দিয়া ইতালিতে কুড়িয়ে পাওয়া মানিব্যাগ ফেরত দিয়ে আলোচনায় বাংলাদেশি তরুণ ফাঁসির রায় শুনে আসামির হাসি বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত যুবকের কান কেটে নিয়ে প্রতিশোধ, প্রকাশ্যে উল্লাস নিখোঁজের দুদিন পর শিশুর মরদেহ উদ্ধার, আটক ১ সঠিক তদন্ত হলে সম্পাদক পদে পুনর্বহালের প্রত্যাশা রাব্বানীর ভক্তদের বিভ্রান্ত না হওয়ার অনুরোধ মেহজাবিনের ইয়াবা ভাগাভাগি : পাঁচ পুলিশ রিমান্ডে ভোটার তালিকায় রোহিঙ্গা : ইসি কর্মীসহ আটক ৩ উন্নয়নের পাইপ লাইনে দুর্নীতির ছিদ্র: বারকাত জবি ছাত্রলীগের বিরুদ্ধে ২ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ হাসপাতালের ফ্যান খুলে পড়ে রোগী আহত ডাকসু থেকে আমার পদত্যাগের দাবিটি অবান্তর: রাব্বানী সুরমার তীর পরিষ্কারে নেমেছেন ব্রিটিশ ৩ এমপি নতুন ভিডিও প্রকাশ: রিফাতকে একাই হাসপাতালে নেন মিন্নি এবার আমিরাতের জাহাজ আটকে দিল ইরান সৌদিতে যে কোনো মুহূর্তে ফের হামলা হতে পারে: ইয়েমেন সীতাকুণ্ডে ২ কারখানাকে সাড়ে ২৫ লাখ টাকা জরিমানা সৌদি তেল স্থাপনায় হামলা: যা বলল চীন কোনো রোহিঙ্গাই এনআইডি কার্ড পাননি: এনআইডি ডিজি শহিদুল আলমকে ভিসা দিল না ভারত অফিসে আটকে রেখে শ্রমিককে মারধরের অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে সম্পাদক পরিষদ সভাপতি মাহফুজ আনাম, সা. সম্পাদক নঈম নিজাম এবার শুরু হচ্ছে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের চট্টগ্রাম পর্ব প্রধানমন্ত্রী পেলেন ড. কালাম স্মৃতিপদক অর্থপাচারকারী ধরতে এফবিআইয়ের সহযোগিতা চাইলেন দুদক চেয়ারম্যান জাতীয় পার্টির সাংসদ জিন্নাহকে সম্পদের নোটিশ