artk
রোববার, নভেম্বার ১৭, ২০১৯ ৭:৪৫   |  ৩,অগ্রহায়ণ ১৪২৬

খুলনা সংবাদদাতা

সোমবার, আগষ্ট ১৯, ২০১৯ ৯:২০

কনস্টেবলের লক্ষ্যভ্রষ্ট গুলি এএসপির বাসায়

media

খুলনার অতিরিক্ত পুলিশ সুপার আনিচুর রহমানের বাসার ফ্যানে একটি লক্ষ্যভ্রষ্ট গুলি লেগেছে। রবিবার দুপুরে খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) কনস্টেবলদের বার্ষিক ফায়ারিংয়ের স্থান থেকে একটি গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে ওই বাসার ফ্যানে গিয়ে লাগে। তবে এতে কারও কোনো ক্ষতি হয়নি।

খুলনার অতিরিক্ত পুলিশ সুপার আনিচুর রহমানের বাসার ফ্যানে একটি লক্ষ্যভ্রষ্ট গুলি লেগেছে।

রবিবার দুপুরে খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) কনস্টেবলদের বার্ষিক ফায়ারিংয়ের স্থান থেকে একটি গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে ওই বাসার ফ্যানে গিয়ে লাগে। তবে এতে কারও কোনো ক্ষতি হয়নি।

অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মো. আনিচুর রহমান জানান, তার মেয়ে ডাইনিং টেবিলে বসে দুপুরের খাবার খাচ্ছিল। এ সময় লক্ষ্যভ্রষ্ট হয়ে আসা একটি গুলি জানালার কাচ ভেদ করে টেবিলের উপরের সিলিং ফ্যানে লাগে। তবে কারও কোনো ক্ষতি হয়নি।

কেএমপির এডিসি (নর্থ) সোনালী সেন ও খানজাহান আলী থানার ওসি শফিকুল ইসলাম জানান, মহানগরীর শিরোমনি এলাকায় আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) মধ্যে ‘ফায়ারিং বাঁট’-এ কেএমপির পুলিশ সদস্যদের বার্ষিক ফায়ারিং চলছে।

রবিবার পুলিশ কনস্টেবলদের ফায়ারিং চলছিল। একটি রাইফেলের গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে পার্শ্ববর্তী কেডিএ আবাসিক এলাকার ৬৫নং বাড়ির দোতলার সিলিং ফ্যানে গিয়ে লাগে। পরে তারা গিয়ে গুলিটি উদ্ধার করেন।

জাতির শত্রু মানিলন্ডারিং প্রতিরোধ করতে হবে: অর্থমন্ত্রী মেলায় রাজস্ব আদায় ১ হাজার ৩৪৬ কোটি টাকা বিএনপির বেশিরভাগ নেতাই দলছুট: তথ্যমন্ত্রী পাবলিক ফান্ড আত্মসাতের আগেই তা রক্ষা সম্ভব: ইকবাল মাহমুদ শ্রীলংকার নতুন প্রেসিডেন্ট গোতাবায়া রাজাপাকসে বিডিবিএলের সাবেক জিএম কাদরীকে গ্রেপ্তার অর্থপাচার ও সন্ত্রাসে অর্থায়ন রোধে সব দেশের সাহায্য প্রয়োজন: পররাষ্ট্র প্রতিমন্ত্রী ফরিদপুর মেডিক্যালের সাবেক পরিচালকসহ ১২ জনকে তলব বঙ্গবন্ধু বিপিএলে মাশরাফি-তামিমদের চেয়ে বেশি মূল্য আফ্রিদি-গেইলদের হলি আর্টিসান হামলার রায় ২৭ নভেম্বর জেড ক্যাটাগরিতে যুক্ত ৯ কোম্পানি অভিভাবকের আয়ের ভিত্তিতে বেতন নির্ধারণের সুযোগ দিবে ইউডা অবৈধ সম্পদ অর্জনের মামলায় ৬ দিনের রিমান্ডে সম্রাট প্রধানমন্ত্রীকে বিএনপির চিঠি সরকারি চাকরিতে মুক্তিযোদ্ধাদের অবসরের বয়সসীমা ৬০ মোরালেস সমর্থকদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষে নিহত ৯ স্বর্ণ কেনার আগে যেসব বিষয় অবশ্যই খেয়াল রাখা উচিত লঞ্চের ধাক্কায় বালুবাহী জাহাজ ডুবে ৩ শ্রমিক নিখোঁজ রাজধানীর বনশ্রী থেকে সাংবাদিকের মরদেহ উদ্ধার চট্টগ্রামের পাথরঘাটায় গ্যাস লাইন বিস্ফোরণে নিহত ৭ মুসলিমদেরও রাম মন্দিরের জন্য খুশি হওয়া উচিৎ: রামদেব সিরিয়ায় গাড়ি বোমা বিস্ফোরণে নিহত ১৮ পেঁয়াজ খাওয়া বন্ধ: প্রধানমন্ত্রী যখন তখন হেসে ফেলেন? আপনার কী হয়েছে জানেন? ঘরোয়া পদ্ধতিতে দূর করুন ব্রণের দাগ পিইসি পরীক্ষা শুরু রোববার সৌদি কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকের পরই নারীকর্মীর ব্যাপারে সিদ্ধান্ত: মন্ত্রী পেঁয়াজের মূল্য বৃদ্ধি: সোমবার দেশব্যাপী বিএনপির বিক্ষোভ কর্মসূচি কুমিল্লার পর এবার নারায়ণগঞ্জে বিয়েতে পেঁয়াজ উপহার সরকার জড়িত বলে পেঁয়াজ সিন্ডিকেটের বিরুদ্ধে কিছু করা যাচ্ছে না: গয়েশ্বর