artk
রোববার, নভেম্বার ১৭, ২০১৯ ৭:৪৭   |  ৩,অগ্রহায়ণ ১৪২৬

রংপুর সংবাদদাতা

সোমবার, আগষ্ট ১৯, ২০১৯ ৮:৩৭

জেলা প্রশাসকের কাছে সততার পুরস্কার পেলেন অটোচালক

media

কুড়িয়ে পাওয়া মোবাইল ফোন ফেরত দিয়ে সততার পুরস্কার পেয়েছেন রংপুরের অটোচালক হানিফ মিয়া। রোববার বিকেলে রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান সততার পুরস্কার হিসেবে তাকে নগদ টাকা ও উপহার সামগ্রী তুলে দেন।

কুড়িয়ে পাওয়া মোবাইল ফোন ফেরত দিয়ে সততার পুরস্কার পেয়েছেন রংপুরের অটোচালক হানিফ মিয়া।

রোববার বিকেলে রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান সততার পুরস্কার হিসেবে তাকে নগদ টাকা ও উপহার সামগ্রী তুলে দেন।

এছাড়া হানিফকে ফুলেল শুভেচ্ছা জানান জেলা প্রশাসক। হানিফ মিয়া নগরীর দর্শনা এলাকার ভাঙ্গা ব্রিজ সংলগ্ন ডাঙ্গির পার গ্রামের বাসিন্দা।

গত ১৩ আগস্ট সকাল সাড়ে সাতটার দিকে জেলা প্রশাসকের বাসভবনের সামনের সড়ক থেকে একটি দামি মোবাইল ফোন কুড়িয়ে পান হানিফ মিয়া। পরে মোবাইলটি লক থাকায় কোনোভাবেই এর মালিকের সন্ধান করা সম্ভব হয়নি। কোনো নম্বর থেকে ফোন না আসায় হানিফ মিয়া বিষয়টি এলাকায় গিয়ে কারমাইকেল কলেজের দর্শন বিভাগের মাস্টার্স পড়ুয়া শিক্ষার্থী আব্দুল আউয়ালকে জানান।

আব্দুল আউয়ালও লক খুলতে না পেরে মোবাইলের মেমোরি কার্ড খুলে ছবি ও ছবির সাথে আইডি কার্ড দেখে নিশ্চিত হন, মোবাইলটি রংপুর জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মরত কোনো কর্মকর্তার। পরে জেলা প্রশাসকের কার্যালয়ে মোবাইল ফেরত দিতে গিয়ে তিনি জানতে পারেন, মোবাইলের প্রকৃত মালিক জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মরত এনডিসি মাহমুদুল হাসান।

এ প্রসঙ্গে জেলা প্রশাসক আসিব আহসান বলেন, সততার মূল্য কোনো টাকা বা উপহার দিয়ে পরিশোধ করার সাধ্য কারও নেই। তবে অটোচালক হানিফ মিয়া সততার যে দৃষ্টান্ত দেখিয়েছেন, তা সমাজের মানুষের কাছে অনুকরণীয়।

জাতির শত্রু মানিলন্ডারিং প্রতিরোধ করতে হবে: অর্থমন্ত্রী মেলায় রাজস্ব আদায় ১ হাজার ৩৪৬ কোটি টাকা বিএনপির বেশিরভাগ নেতাই দলছুট: তথ্যমন্ত্রী পাবলিক ফান্ড আত্মসাতের আগেই তা রক্ষা সম্ভব: ইকবাল মাহমুদ শ্রীলংকার নতুন প্রেসিডেন্ট গোতাবায়া রাজাপাকসে বিডিবিএলের সাবেক জিএম কাদরীকে গ্রেপ্তার অর্থপাচার ও সন্ত্রাসে অর্থায়ন রোধে সব দেশের সাহায্য প্রয়োজন: পররাষ্ট্র প্রতিমন্ত্রী ফরিদপুর মেডিক্যালের সাবেক পরিচালকসহ ১২ জনকে তলব বঙ্গবন্ধু বিপিএলে মাশরাফি-তামিমদের চেয়ে বেশি মূল্য আফ্রিদি-গেইলদের হলি আর্টিসান হামলার রায় ২৭ নভেম্বর জেড ক্যাটাগরিতে যুক্ত ৯ কোম্পানি অভিভাবকের আয়ের ভিত্তিতে বেতন নির্ধারণের সুযোগ দিবে ইউডা অবৈধ সম্পদ অর্জনের মামলায় ৬ দিনের রিমান্ডে সম্রাট প্রধানমন্ত্রীকে বিএনপির চিঠি সরকারি চাকরিতে মুক্তিযোদ্ধাদের অবসরের বয়সসীমা ৬০ মোরালেস সমর্থকদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষে নিহত ৯ স্বর্ণ কেনার আগে যেসব বিষয় অবশ্যই খেয়াল রাখা উচিত লঞ্চের ধাক্কায় বালুবাহী জাহাজ ডুবে ৩ শ্রমিক নিখোঁজ রাজধানীর বনশ্রী থেকে সাংবাদিকের মরদেহ উদ্ধার চট্টগ্রামের পাথরঘাটায় গ্যাস লাইন বিস্ফোরণে নিহত ৭ মুসলিমদেরও রাম মন্দিরের জন্য খুশি হওয়া উচিৎ: রামদেব সিরিয়ায় গাড়ি বোমা বিস্ফোরণে নিহত ১৮ পেঁয়াজ খাওয়া বন্ধ: প্রধানমন্ত্রী যখন তখন হেসে ফেলেন? আপনার কী হয়েছে জানেন? ঘরোয়া পদ্ধতিতে দূর করুন ব্রণের দাগ পিইসি পরীক্ষা শুরু রোববার সৌদি কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকের পরই নারীকর্মীর ব্যাপারে সিদ্ধান্ত: মন্ত্রী পেঁয়াজের মূল্য বৃদ্ধি: সোমবার দেশব্যাপী বিএনপির বিক্ষোভ কর্মসূচি কুমিল্লার পর এবার নারায়ণগঞ্জে বিয়েতে পেঁয়াজ উপহার সরকার জড়িত বলে পেঁয়াজ সিন্ডিকেটের বিরুদ্ধে কিছু করা যাচ্ছে না: গয়েশ্বর