artk
রোববার, সেপ্টেম্বার ২২, ২০১৯ ৭:১০   |  ৭,আশ্বিন ১৪২৬
রোববার, আগষ্ট ১৮, ২০১৯ ৫:৩৩

জারিন খানকে বিয়ে করছেন সালমান!

বিনোদন ডেস্ক
media

এক সাক্ষাৎকারে জারিন খানকে জিজ্ঞেস করা হয়েছিল সালমান খান, করণ সিং গ্রোভার ও গৌতম রোদের মধ্যে কাকে তিনি মারতে চান, কার সঙ্গে সম্পর্কে জড়াতে চান? আর কাকেই বা বিয়ে করতে চান?

এক সাক্ষাৎকারে জারিন খানকে জিজ্ঞেস করা হয়েছিল সালমান খান, করণ সিং গ্রোভার ও গৌতম রোদের মধ্যে কাকে তিনি মারতে চান, কার সঙ্গে সম্পর্কে জড়াতে চান? আর কাকেই বা বিয়ে করতে চান?

উত্তরে আবেদনময়ী অভিনেত্রী জারিন খান বলেন, ‘আমি কাউকেই মারতে চাই না। আবার বিয়েতেও বিশ্বাস করি না। আমার মতে, বিয়ে একটা স্বচ্ছ প্রতিষ্ঠান, তবে বর্তমানে এটি ঠাট্টার বিষয় হয়ে দাঁড়িয়েছে। করণ ও গৌতম দুজনেই যেহেতু বিবাহিত, তাই সালমানের সঙ্গেই সম্পর্কে জড়াতে চাই। সালমানের সঙ্গে আমার বিয়ে হচ্ছে—এমন গুজব ছড়াতেও খুব ইচ্ছে করে।’

জারিন খানকে সর্বশেষ ‘আকসার টু’, ‘হেট স্টোরি থ্রি’ ও ‘১৯২১’ ছবিতে দেখা গিয়েছিল। তবে বক্স অফিসে তেমন প্রভাব ফেলতে পারেনি। শোনা যাচ্ছে, এবার তেলেগু ছবিতে অভিষেক হতে চলেছে এ অভিনেত্রীর।

এ ছাড়া সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাআল্লাহ’ সিনেমায় দেখা যাবে সালমান খানকে। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন আলিয়া ভাট। এর পরই রয়েছে ‘কিক টু’।

গত মে মাসে টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদন জানিয়েছিল, বিয়ে না করলেও সুপারস্টার শাহরুখ খান ও নির্মাতা-প্রযোজক করণ জোহরের পদাঙ্ক অনুসরণ করে সারোগেসির (গর্ভভাড়া) মাধ্যমে বাবা হওয়ার পরিকল্পনা করছেন সালমান খান।

সালমান খান এখন তার আসন্ন চলচ্চিত্র ‘দাবাং থ্রি’র শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ‘দাবাং’ ফ্র্যাঞ্চাইজির এই তৃতীয় কিস্তিতে তার বিপরীতে বরাবরের মতো রয়েছেন লাস্যময়ী অভিনেত্রী সোনাক্ষি সিনহা। ভারতের মধ্যপ্রদেশে এই ছবির শুটিং শুরু হয়। এখন এ ছবির শুটিং চলছে রাজস্থানে।

আরবাজ খান প্রযোজিত ও প্রভুদেবা পরিচালিত এ ছবিতে আরো রয়েছেন সোনু সুদ ও প্রমোদ খান্না। চলতি বছরের ২০ ডিসেম্বর বড়পর্দায় উঠবে ছবিটি।

জাতীয় মানবাধিকার কমিশনের নতুন চেয়ারম্যান নাছিমা বেগম নিরাপত্তা চেয়ে সিলেটের ৫৬ সাংবাদিকের জিডি পুঁজিবাজারে তারল্য কাটাতে অর্থ দিবে বাংলাদেশ ব্যাংক বিভিন্ন ক্লাবে চলমান অভিযানে ক্ষুব্ধ হুইপ শামশুল মতিঝিলের চার ক্লাবে ক্যাসিনো, জুয়ার আখড়া, মদ-সিসা ‘১০ কোটি টাকা দিচ্ছি আমাকে ছেড়ে দিন’ খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাবিতে ছাত্রদলের মিছিল দেশটা জুয়াড়িদের হয়ে গেছে: মির্জা ফখরুল ক্যান্সারে ভুগছেন এন্ড্রু কিশোর উপনির্বাচন পেছানোর দাবিতে রংপুরে অনশন যুক্তরাষ্ট্রে স্পোর্টস বারে বন্ধুক হামলা, নিহত ২ নির্দেশনা মেনে ফেসবুক ব্যবহার করতে হবে বিচার বিভাগীয় কর্মকর্তাদের ক্যাসিনো: মতিঝিলে ৪ ক্লাবে অভিযান মাদারীপুরে চালককে হত্যা করে অটো ছিনতাই ওয়ান্ডারার্স ক্লাবের সভাপতি কাওছার যুক্তরাষ্ট্রে নারায়ণগঞ্জে ডিবির গুলিতে পোশাক শ্রমিক আহত ১৫ বছর বয়সে ধর্ষিত হয়ে বাড়ি ছেড়েছেন নায়িকা বাংলাদেশের বিপক্ষে খেলবেন না ধোনি সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের সভাপতি-সম্পাদক কোহলিদের ভাতা দ্বিগুণ করলো ভারত চিকিৎসার জন্য ঢাকায় মিন্নি থানায় তরুণীকে গণধর্ষণ: সাবেক ওসিসহ ৫ পুলিশের বিরুদ্ধে মামলা লোহাগড়ায় তিন শিক্ষককে হাতুড়িপেটা বাংলাদেশের মানবাধিকার নিয়ে কড়া সমালোচনা জাতিসংঘে কুষ্টিয়ায় রিকশাচালকের গলাকাটা লাশ উদ্ধার আবৃত্তিকার কামরুল হাসান মঞ্জু আর নেই ক্ষমতায় টিকতে ১৩৪ জনকে হত্যা যুবরাজের ‘বেঁচে থাকতে পশ্চিমবঙ্গে এনআরসি হতে দেব না’ তেল শোধনাগারে হামলার প্রতিশোধ নেবে সৌদি আরব ‘মিসেস বাংলাদেশ’ হলেন মুনজারিন অবনী