artk
সোমবার, সেপ্টেম্বার ২৩, ২০১৯ ১০:১৮   |  ৮,আশ্বিন ১৪২৬

আন্তর্জাতিক ডেস্ক

রোববার, আগষ্ট ১৮, ২০১৯ ৪:২৭

খাবার দিতে দেরি করায় ওয়েটারকে গুলি করে হত্যা

media

ফ্রান্সের রাজধানী প্যারিসের একটি রেস্তোরাঁর ঘটনা। এক ব্যক্তি স্যান্ডুইচের অর্ডার দিয়েছিলেন। কিন্তু কোনো কারণে ওয়েটার খাবার দিতে দেরি করছিল। তাই দেখে ক্ষেপে যান ওই ক্রেতা। তিনি কাছে থাকা পিস্তল বের করে ওয়েটারকে গুলি করেন। ঘটনাস্থলেই ওই মারা গেছে।

ফ্রান্সের রাজধানী প্যারিসের একটি রেস্তোরাঁর ঘটনা। এক ব্যক্তি স্যান্ডুইচের অর্ডার দিয়েছিলেন। কিন্তু কোনো কারণে ওয়েটার খাবার দিতে দেরি করছিল। তাই দেখে ক্ষেপে যান ওই ক্রেতা। তিনি কাছে থাকা পিস্তল বের করে ওয়েটারকে গুলি করেন। ঘটনাস্থলেই ওই মারা গেছে।

প্যারিসের রেস্তোরাঁর মর্মান্তিক ওই ঘটনার খবর জানিয়েছে ভারতীয় টেলিভিশন চ্যানেল এনডিটিভি। তাদের প্রকাশিত অনলাইন প্রতিবেদনে বলা হচ্ছে, ফ্রান্সের রাজধানী প্যারিসের পূর্ব দিকে অবস্থিত নইসি-ল্য-গ্রান্ডে নামের একটি রেস্তোরাঁয় শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।

ক্ষিপ্ত হয়ে ওয়েটারকে গুলি করে হত্যার পর পালিয়ে যান ওই ক্রেতা। এখনও তার কোনো খোঁজ পাওয়া যায়নি। গতকাল শনিবার প্যারিস পুলিশের অপরাধ তদন্ত বিভাগের এক কর্মকর্তা সাংবাদিকদের জানান, অভিযুক্ত ওই ব্যক্তির খোঁজে অভিযান শুরু করেছে তারা।

মর্মান্তিকভাবে প্রাণ হারানো ২৮ বছর বয়সী ওই ওয়েটারের নাম জানা যায়নি। কাঁধে গুলি লাগার কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে মৃত্যু হয় তার। ঘটনার পরপরই তার সহকর্মীরা পুলিশকে খবর দেয়। সে সেময় রেস্তোরাঁয় থাকা অন্য ক্রেতা ও স্থানীয়রা জড়ো হন সেখানে।

প্রত্যক্ষদর্শীদের একজন বলেন, ‘তাকে একটি স্যান্ডুইচের জন্য হত্যা করা হলো? আমি বিশ্বাস করতে পারছি না।’ অপর এক নারী বলেন, ‘এটা সত্যিই দুঃখজনক। রেস্তোরাঁটির পরিবেশ খুবই শান্ত এবং নির্ঝঞ্জাল। কিছুদিন হলো রেস্তোরাঁটি চালু হয়েছে।’

বেআইনি কর্মকাণ্ডের অভিযোগে কিশোরগঞ্জে বাণিজ্যমেলা বন্ধ ছাত্রদলের ওপর হামলা দেশের রাজনীতিতে অশনিসংকেত: ফখরুল ক্যাসিনো ব্যবসায়ীদের আয়কর ফাইল খতিয়ে দেখছে এনবিআর কখনো দাবি করিনি, আওয়ামী লীগ ধোয়া তুলসীপাতা: কাদের বাংলাদেশে প্রতিনিধি নিয়োগ দেবে ফেইসবুক ‘রোহিঙ্গাদের এনআইডি তৈরিতে ইসির ১৫ কর্মকর্তা-কর্মচারী জড়িত’ মগবাজারে ‘পিয়াসী বার’ ঘিরে রেখেছে পুলিশ মুশফিকের চেয়ে লিটন ফিল্ডিংয়ে ভালো! স্পা সেন্টারে অভিযান: রিমান্ডে ২ পুরুষ, কারাগারে ১৬ নারী ফাইনালে সেরা পারফরম্যান্স দেখতে চান প্রধান কোচ ডমিঙ্গো জয় নিয়েই দেশে ফিরতে চায় আফগানরা বাঘারপাড়ায় দুস্থদের চাল নিয়ে নয়ছয় ছাত্রদলের নতুন কমিটির কার্যক্রমে আদালতের স্থগিতাদেশ চীন সফরে তালেবান প্রতিনিধি দল ক্যাসিনোয় জড়িত কাউন্সিলরের বিরুদ্ধে মন্ত্রণালয় ব্যবস্থা নেয়নি জমি দখলের অভিযোগে মোসাদ্দেক আলী ফালুর বিরুদ্ধে মামলা হবিগঞ্জে সাংবাদিক হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন ক্যাসিনো-জুয়া: ফু-ওয়াং ক্লাবে পুলিশের অভিযান হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস শেয়ার দেয়া যাবে ফেসবুকে আশুগঞ্জ পাওয়ার বন্ডের আইপিও আবেদন শুরু কেনিয়ায় স্কুল ধসে পড়ে ৭ শিশুর মৃত্যু মালয়েশিয়ার হাসপাতালে জয়নাল হাজারী চাঙ্গা পুঁজিবাজার রোহিঙ্গাদের এনআইডি: নির্বাচন কর্মকর্তাসহ ৭ জনের বিরুদ্ধে দুদক মাছ উৎপাদনে বিশ্বে অষ্টম স্থানে বাংলাদেশ খুলনায় ৫ পুলিশের বিরুদ্ধে ধর্ষণের মামলা আফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে সেনা হামলা: নিহত ৩৫ ‘গডফাদার-গ্র্যান্ডফাদার যারাই অপরাধ করবে শাস্তি পেতে হবে’ মাদক-দুর্নীতির চক্র না ভাঙ্গা পর্যন্ত অভিযান চলবে: কাদের ঢাবিতে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা, সাংবাদিকসহ আহত ১৫