artk
সোমবার, সেপ্টেম্বার ২৩, ২০১৯ ১২:৪৯   |  ৮,আশ্বিন ১৪২৬

লক্ষ্নীপুর সংবাদদাতা

রোববার, আগষ্ট ১৮, ২০১৯ ১২:০২

মোটরসাইকেল কেনার পরদিনই প্রাণ গেল কিশোরের

media

ঠিকঠাক চালানোও শেখেনি। তবু মোটরসাইকেল কিনে দেওয়ার জন্য বাবার কাছে আবদার করে বসে ইব্রাহীম (১৭)। ছেলের আবদার না রেখে পারেননি বিদেশফেরত বাবা। কিন্তু শখের এই মোটরসাইকেলই কাল হলো ইব্রাহীমের। কেনার একদিনের মাথায়ই মোটরসাইকেলটি নিয়ে দুর্ঘটনার কবলে পড়ে প্রাণ হারিয়েছে ছেলে।

ঠিকঠাক চালানোও শেখেনি। তবু মোটরসাইকেল কিনে দেওয়ার জন্য বাবার কাছে আবদার করে বসে ইব্রাহীম (১৭)। ছেলের আবদার না রেখে পারেননি বিদেশফেরত বাবা। কিন্তু শখের এই মোটরসাইকেলই কাল হলো ইব্রাহীমের। কেনার একদিনের মাথায়ই মোটরসাইকেলটি নিয়ে দুর্ঘটনার কবলে পড়ে প্রাণ হারিয়েছে সে।

রোববার সকালে লক্ষ্মীপুর শহরের জিবি রোডে এ দুর্ঘটনা ঘটে। ইব্রাহীম দালাল বাজার ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিল। সে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা সৌদি প্রবাসী আবুল খায়েরের ছেলে।

স্বজনরা জানান, বিদেশফেরত বাবার কাছে কলেজেপড়ুয়া ইব্রাহীম মোটরসাইকেলের আবদার করে। ঠিকমত চালাতে না পারলেও আবদার রক্ষায় শনিবার বিকেলে বাবা আদরের ছেলেকে কিনে দেন নতুন মোটরসাইকেল। সকালে ওই মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয় ইব্রাহীম। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে ড্রেনের ওপর পড়ে মাথায় আঘাত পায় সে;  ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান মিয়া  জানান, হেলমেট ছাড়া বেপরোয়া গতিতে চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে কলেজছাত্রের মৃত্যু হয়েছে।

এ দুর্ঘটনার জন্য কিশোর ইব্রাহীমের হাতে মোটরসাইকেল তুলে দেওয়াকে দায়ী করেন ওসি।

নিউ ইয়র্ক আ.লীগের সেক্রেটারি ইমদাদ গ্রেপ্তার ভিসি’র পদত্যাগের দাবিতে পঞ্চম দিনের মতো অনশনে শিক্ষার্থীরা ফতুল্লায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ পিস্তলসহ সেই যুবলীগ নেতা টিনু আটক মার্কিন বাহিনীকে উপসাগরের বাইরে থাকার হুমকি রুহানির বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ ইবির নতুন প্রক্টর ড. পরেশ বউভাতের বদলে বরভাত! বাচ্চাকে মারধর করায় কেশবপুর থানায় একদল হনুমান অজয়ের কারণে বিয়ে হয়নি টাবুর ক্যাসিনো অভিযানে আটক সবাই বিএনপি-জামায়াতের: এইচটি ইমাম এবার গুলশানের ৩টি স্পা সেন্টারে পুলিশের অভিযান প্রিয়াঙ্কার এই বক্স ব্যাগের দাম কত জানেন? ৩ ভিসির কুশপুত্তলিকা দাহ ভিসি নাসিরের পরিকল্পনাতেই শিক্ষার্থীদের ওপর হামলা সৌদি যুবরাজের বিশেষ উড়োজাহাজে ইমরান খানের যুক্তরাষ্ট্র যাত্রা মিশরে সিসির বিরুদ্ধে বিক্ষোভ চলছে, পুলিশের টিয়ার গ্যাস হামলা নিজেদের বানানো ভয়ংকর ট্যাংক প্রদর্শন করলো ইরান চাঁদাবাজির অভিযোগে আওয়ামী লীগ নেত্রী বহিষ্কার পৃথিবীতে সব চেয়ে সুখী মানুষ মুসলিমরা বিএনপির ‘টপ টু বটম’ সবার পদত্যাগ করা উচিত: কাদের বিয়ে করে বরকে নিয়ে বাড়ি ফিরলেন কনে ফাইনালে বাংলাদেশ স্কোয়াডে কোনো পরিবর্তন নেই তোর আব্বারে ভিসি বানিয়ে দেই: শিক্ষার্থীদের প্রতি ভিসি দুই মাস পর অনুশীলনে ফিরলেন তামিম দুর্নীতির বিরোধী অভিযানে দল-মত দেখা হচ্ছে না: তথ্যমন্ত্রী ঢাবি দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের নবীনবরণ রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকার জোরালোভাবে কাজ করছে: কাদের জাতীয় মানবাধিকার কমিশনের নতুন চেয়ারম্যান নাছিমা বেগম নিরাপত্তা চেয়ে সিলেটের ৫৬ সাংবাদিকের জিডি