artk
মঙ্গলবার, অক্টোবার ১৫, ২০১৯ ৮:৫৬   |  ৩০,আশ্বিন ১৪২৬

স্টাপ রিপোর্টার

রোববার, আগষ্ট ১৮, ২০১৯ ৯:৪৫

জমকালো আয়োজনে সাব্বিরের হলুদ অনুষ্ঠান

media

চলতি বছর মার্চে বান্ধবী অর্পার সঙ্গে গাঁটছড়া বাঁধেন জাতীয় দলের ক্রিকেটার সাব্বির রহমান। টানা খেলার মধ্যে থাকায় ওই সময় বিবাহোত্তর সংবর্ধনা করতে পারেননি তিনি। কিন্তু এবার সেই সংবর্ধনা সারতে যাচ্ছেন ডানহাতি এই ব্যাটসম্যান। যার প্রথম ধাপ হিসেবে গতকাল হয়ে গেল জাঁকজমকপূর্ণ হলুদ অনুষ্ঠান।

চলতি বছর মার্চে বান্ধবী অর্পার সঙ্গে গাঁটছড়া বাঁধেন জাতীয় দলের ক্রিকেটার সাব্বির রহমান। টানা খেলার মধ্যে থাকায় ওই সময় বিবাহোত্তর সংবর্ধনা করতে পারেননি তিনি। কিন্তু এবার সেই সংবর্ধনা সারতে যাচ্ছেন ডানহাতি এই ব্যাটসম্যান। যার প্রথম ধাপ হিসেবে শনিবার হয়ে গেল জাঁকজমকপূর্ণ হলুদ অনুষ্ঠান।

চার দিনব্যাপী বিয়ের অনুষ্ঠানের আয়োজন করছেন সাব্বির। চার দিনের অনুষ্ঠানে জাঁকজমকের কোনো কমতি রাখছেন না তিনি। শনিবার রাজধানীর একটি কনভেনশন সেন্টারে হলুদের মধ্য দিয়ে শুরু হয় তার বিয়ের অনুষ্ঠান। শেষ হবে আগামী ২৫ আগস্ট রাজশাহীতে বৌভাত দিয়ে।

রোববার কনেপক্ষের বাড়িতে বরযাত্রী অনুষ্ঠান। একদিন বাদে ২০ তারিখ হবে বৌভাত। এরপর স্ত্রীকে নিয়ে নিজ গ্রাম রাজশাহীতে যাবেন তিনি। সেখানে নিজের এলাকায় ২৫ আগস্ট আরেকটি বৌভাত অনুষ্ঠানের বন্দোবস্ত করেছেন মিডলঅর্ডার এই ব্যাটসম্যান।

বিয়েকে কেন্দ্র করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দাওয়াত দিয়েছেন সাব্বির রহমান। গত শুক্রবার সন্ধ্যায় মা-বাবাকে সঙ্গে নিয়ে গণভবনে গিয়ে প্রধানমন্ত্রীর হাতে বিয়ের দাওয়াত কার্ড তুলে দেন সাব্বির।

আফগানিস্তান ও জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ সামনে রেখে ১৯ আগস্ট থেকে শুরু হবে টাইগারদের প্রস্তুতি ক্যাম্প। তবে ক্যাম্পের শুরুর দিকে থাকছেন না সাব্বির। বিয়ের অনুষ্ঠানকে কেন্দ্র করে এরই মধ্যে বিসিবি থেকে ১০ দিনের ছুটি নিয়েছেন তিনি। সব আনুষ্ঠানিকতা সেরে আগামী ২৮ আগস্ট টাইগার ক্যাম্পে যোগ দেবেন ২৭ বছর বয়সী এই ক্রিকেটার।

সাব্বিরের স্ত্রী অর্পা উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। গত মার্চে মা-বাবা ও কাছের কয়েকজন আত্মীয়স্বজনকে নিয়ে ঘরোয়া পরিবেশে আকদ হয়েছিল সাব্বির-অর্পার।

পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে চীনা প্রকৌশলীর মৃত্যু হবিগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার নিহত কোটচাঁদপুরে ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী তৃতীয় লিঙ্গের পিংকি কাউয়াদের বের করতে না পারলে অশনিসংকেত ডেকে আনবে: নানক পারমাণবিক বর্জ্য ব্যবস্থাপনায় কোম্পানি গঠনে খসড়া অনুমোদন একসঙ্গে নোবেলজয়ী দম্পতিরা দাবি পূরণের আশ্বাস পেয়ে অটোরিকশা ধর্মঘট স্থগিত যে ৯ খাতে পিছিয়েছে বাংলাদেশ প্রকাশ্যে বৈধ অস্ত্রও প্রদর্শন করা যাবে না সস্ত্রীক নোবেলজয়ী বাঙালি অর্থনীতিবিদ সম্পর্কে যা জানা যাচ্ছে তুর্কি হামলা ঠেকাতে কুর্দিদের সঙ্গে চুক্তি করলেন আসাদ পুঁজিবাজারে ২০০ কোটি টাকা বিনিয়োগ করবে আইসিবি আবরার হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের আশ্বাস প্রধানমন্ত্রীর গাজীপুরে ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু ঘুষের টাকাসহ পাসপোর্ট অফিসের অফিস সহায়ক গ্রেফতার মুক্তিযোদ্ধা বাবার কবরে বাথরুম! ড. ইউনূসের গ্রেফতারি পরোয়ানা হাইকোর্টে স্থগিত মাত্র ৫ শতাংশ মানুষ উন্নয়নের সুফল পাচ্ছেন: মেনন নাইক্ষ্যংছড়িতে ভোটকেন্দ্রে বিজিবির গুলি, নিহত ১ ছাত্রলীগের কারণে সমগ্র ছাত্র রাজনীতি দায়ী হতে পারে না: রিজভী সৌরভের কাছে দুর্দান্ত ইনিংস চান মমতা পেঁয়াজের বাজার স্বাভাবিক হবে অক্টোবরের শেষে: বাণিজ্যমন্ত্রী অমিতকে স্থায়ী বহিষ্কার করলো ছাত্রলীগ ভারতের সাথে হার বাংলাদেশের মেয়েদের প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে আবরারের বাবা-মা মঙ্গলবার থেকে ৩ দিনের সিএনজি ধর্মঘট ‘বেসিক ব্যাংকের ঘটনায় দুদক চেয়ারম্যানের পদত্যাগ করা উচিত’ অর্থনীতিতে নোবেল পেলেন ভারতীয় বংশোদ্ভূত অভিজিত ব্যানার্জি কুমিল্লায় ব্যবসায়ীকে হত্যার দায়ে ৯ জনের মৃত্যুদণ্ড পুঁজিবাজারে সব ধরনের সূচকে পতন