artk

বিনোদন ডেস্ক

রোববার, আগষ্ট ১৮, ২০১৯ ৯:২৩

ঐশ্বরিয়াকে আত্মহত্যার হুমকি দিয়েছেন সালমান

media

ঐশ্বরিয়া রাইকে পাগলের মতো ভালোবাসতেন সালমান খান। বিয়ে করতে চেয়েছিলেন তাকে। বিয়ের স্বীকৃতিও চেয়েছিলেন। সেই দিনগুলোতে ক্যারিয়ারের চূড়ায় অবস্থান করছিলেন সাবেক বিশ্বসুন্দরী। সে সময় বিয়েশাদি করে থিতু হওয়ার পরিকল্পনাই ছিল না তার

এটা বলা ভুল হবে না, হিন্দি চলচ্চিত্র অঙ্গনে সবচেয়ে আলোচনা জন্ম দেওয়া ও বিতর্কিত সম্পর্ক সালমান খান-ঐশ্বরিয়া রাইয়ের। এ নিয়ে আলোচনা বোধহয় দীর্ঘদিন চলবেও।

সম্পর্ক ভাঙার পর ঐশ্বরিয়া এক সাক্ষাৎকারে বলেছিলেন, বহুবার তাকে শারীরিকভাবে আঘাত করেছেন সালমান। যদিও সালমান বলেছেন, সম্পর্ক থাকাকালে কখনোই ঐশ্বরিয়ার গায়ে হাত তোলেননি। তবে এক মধ্যরাতে ঐশ্বরিয়ার ভবনে গিয়ে যে কাণ্ড করেছিলেন, তা স্বীকার করেছেন ভাইজান।

ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস সাম্প্রতিক প্রতিবেদনে জানিয়েছে, ওই সময় ঐশ্বরিয়া রাইকে পাগলের মতো ভালোবাসতেন সালমান খান। বিয়ে করতে চেয়েছিলেন তাকে। বিয়ের স্বীকৃতিও চেয়েছিলেন। সেই দিনগুলোতে ক্যারিয়ারের চূড়ায় অবস্থান করছিলেন সাবেক বিশ্বসুন্দরী। সে সময় বিয়েশাদি করে থিতু হওয়ার পরিকল্পনাই ছিল না তার।

ঐশ্বরিয়ার সাড়া না পেয়ে খুশি হতে পারেননি সালমান। ২০০১ সালের নভেম্বরের এক রাতে সোজা ঐশ্বরিয়ার অ্যাপার্টমেন্টে গিয়ে হাজির হন দাবাং খান। ঘরের দরজায় আঘাত করে প্রিয় মানুষটিকে ডাকতে থাকেন। ঐশ্বরিয়ার অ্যাপার্টমেন্ট ছিল ১৭ তলায়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছিলেন, সালমান এও হুমকি দিয়েছিলেন, যদি ঐশ্বরিয়া তার চাওয়া পূরণ না করেন, তবে তিনি ভবন থেকে লাফ দেবেন। রাত ৩টা পর্যন্ত ঐশ্বরিয়ার দরজা সজোরে আঘাত করতে থাকেন সালমান। তার হাত দিয়ে নাকি রক্তও বের হচ্ছিল। ইচ্ছে না থাকা সত্ত্বেও দরজা খুলতে বাধ্য হয়েছিলেন ঐশ্বরিয়া, পরে ঢোকেন সালমান।

ওই ঘটনা দ্রুত ছড়িয়ে পড়ে পুরো বলিউড ইন্ডাস্ট্রিতে। বেশ কয়েক মাস সালমান ও ঐশ্বরিয়া দুজনই মুখে কুলুপ এঁটেছিলেন। চার মাস পর অবশেষে মুখ খোলেন সালমান। ওই ঘটনার কথা স্বীকার করেন। তবে এও বলেন, গণমাধ্যম এটা নিয়ে বেশি বাড়াবাড়ি করছে।

২০০২ সালের ফেব্রুয়ারিতে টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে সালমান খান বলেন, ‘ঘটনা সত্য, কিন্তু মিডিয়া অতিরঞ্জিত করেছে। ঐশ্বরিয়ার সঙ্গে আমার সম্পর্ক রয়েছে। সম্পর্কে যদি বিবাদই না থাকে, তার মানে কেউ কাউকে ভালোবাসে না। অচেনা মানুষের সঙ্গে কেউ কি উচ্চকণ্ঠে ঝগড়া করে? আমাদের মধ্যে এমনটা ঘটেছে, কারণ আমরা একে অন্যকে ভালোবাসি। আর এখন তো ওই বিল্ডিংয়ে আমাকে পুলিশও নিষেধাজ্ঞা জারি করেছে।’

বলে রাখা জরুরি, ওই ঘটনার পর সালমানের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছিলেন ঐশ্বরিয়ার বাবা। তবে সালমান বলেছিলেন, তিনি তার ভুল বুঝতে পেরেছেন। ঐশ্বরিয়ার বাবার প্রতি কোনো ক্ষোভ নেই তার।

‘ওর (ঐশ্বরিয়া) মা-বাবা দারুণ মানুষ। আমাদের পরিবারের মতো ওরাও রক্ষণশীল। আমার অতীতের সম্পর্ক নিয়ে ওরা জেনেছেন এবং এ কারণে ওরা চান না উনাদের মেয়ের জীবনে আমি থাকি। এটা আমার দোষ, ওদের নয়। আগেই আমার এটা বোঝা উচিত ছিল। ঐশ্বরিয়ার মেলামেশায় ওনারা কখনো বাধা হয়ে দাঁড়াননি, আমিই খারাপ আচরণ করেছি। উনাদের সামনে আমার এহেন আচরণ ঐশ্বরিয়া পছন্দ করেনি। আমার বাবার সঙ্গে কেউ খারাপ আচরণ করলে কেউ নিশ্চয়ই ভালোভাবে নেবে না। আমার বিরুদ্ধে অভিযোগ করে ঐশ্বরিয়ার বাবা ঠিক কাজটিই করেছেন। এর বিরুদ্ধে আমার কিছু বলার নেই,’ বলেন সালমান।

যা হোক, পরে ঐশ্বরিয়া অভিষেক বচ্চনকে বিয়ে করেন। তাদের ঘরে এক কন্যাসন্তানও রয়েছে। আর সালমান খান আজও বলিউডের সুযোগ্য ব্যাচেলর রয়ে গেছেন!

মৌলভীবাজার হবিগঞ্জ ও ফেনীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৭ ফখরুলের কাছে ভোট ও দোয়া চাইলেন আতিক নির্বাচন কমিশনে ১৪০ অভিযোগ তাবিথের ডেসটিনির এমডি রফিকুলের ৩ বছরের কারাদণ্ড অতি উজ্জ্বল একটি তারা কি বিস্ফোরিত হবে? মৌলভীবাজারে আগুনে পুড়ে একই পরিবারের ৫ জনের মৃত্যু সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে সংঘর্ষ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তীব্র যানজট ১০৫ নম্বরে এসএমএস পাঠালেই ভোটের তথ্য পুলিশে যোগ দিয়ে পরীমনির ‘স্বপ্ন পূরণ’ চীনে করোনাভাইরাসে মৃত্যু ১০৬ জনের বলিউডের ‘রোহিঙ্গা’ ছবিতে বাংলাদেশি মেয়ে বাণিজ্য মেলার সময় বাড়লো চার দিন সেনবাগে গ্রেপ্তারের পর ‘বন্দুকযুদ্ধে’ নিহত যুবক করোনাভাইরাস : চীন থেকে বাংলাদেশিরা ফিরতে পারবেন ১৪ দিন পর ১৫ লাখ টাকা শিক্ষাবৃত্তি দিবে এডুহাইভ মিষ্টি জাতীয় খাবার দাঁত ক্ষয় বাড়ায় খোলামেলা পোষাকে প্রিয়াঙ্কা সমালোচনায় নেটিজেনরা করোনা আতঙ্ক: হিলি ও বিরল স্থলবন্দরে মেডিকেল টিম গঠন ৩০ জানুয়ারি থেকে ৩ ফেব্রুয়ারি পর্যন্ত বৈধ অস্ত্র বহন ও প্রদর্শনে নিষেধাজ্ঞা ঢাকায় জ্বরে আক্রান্ত চীনা নাগরিক হাসপাতালে করোনাভাইরাস নিয়ে সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর স্কুলের কথা বলে বের হওয়া ৩ ছাত্রী ধর্ষণ, গ্রেফতার ২ এবার নাগরিকত্ব আইনের বিরুদ্ধে পশ্চিমবঙ্গে প্রস্তাব পাস এ কে আজাদের সম্পদের হিসাব চেয়েছে দুদক ঢাকা মার্কেন্টাইল ব্যাংকের সাবেক চেয়ারম্যানসহ ৩ জনের বিরুদ্ধে মামলা মুন্সিগঞ্জে ‘রহস্যময় জ্বরে’ চাচি ও ভাতিজার ২ জনের মৃত্যু মুশফিক নর্থ জোনে, ইস্টে তামিম লোভ মানুষকে দুর্নীতিগ্রস্ত করে: দুদক কমিশনার সিটি নির্বাচন: নিশ্চিত জয়ের লোভে পাঁচ লাখ টাকা হারালেন প্রার্থী