artk
বৃহস্পতিবার, নভেম্বার ২১, ২০১৯ ৬:৩৫   |  ৭,অগ্রহায়ণ ১৪২৬

বিনোদন ডেস্ক

রোববার, আগষ্ট ১৮, ২০১৯ ৯:২৩

ঐশ্বরিয়াকে আত্মহত্যার হুমকি দিয়েছেন সালমান

media

ঐশ্বরিয়া রাইকে পাগলের মতো ভালোবাসতেন সালমান খান। বিয়ে করতে চেয়েছিলেন তাকে। বিয়ের স্বীকৃতিও চেয়েছিলেন। সেই দিনগুলোতে ক্যারিয়ারের চূড়ায় অবস্থান করছিলেন সাবেক বিশ্বসুন্দরী। সে সময় বিয়েশাদি করে থিতু হওয়ার পরিকল্পনাই ছিল না তার

এটা বলা ভুল হবে না, হিন্দি চলচ্চিত্র অঙ্গনে সবচেয়ে আলোচনা জন্ম দেওয়া ও বিতর্কিত সম্পর্ক সালমান খান-ঐশ্বরিয়া রাইয়ের। এ নিয়ে আলোচনা বোধহয় দীর্ঘদিন চলবেও।

সম্পর্ক ভাঙার পর ঐশ্বরিয়া এক সাক্ষাৎকারে বলেছিলেন, বহুবার তাকে শারীরিকভাবে আঘাত করেছেন সালমান। যদিও সালমান বলেছেন, সম্পর্ক থাকাকালে কখনোই ঐশ্বরিয়ার গায়ে হাত তোলেননি। তবে এক মধ্যরাতে ঐশ্বরিয়ার ভবনে গিয়ে যে কাণ্ড করেছিলেন, তা স্বীকার করেছেন ভাইজান।

ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস সাম্প্রতিক প্রতিবেদনে জানিয়েছে, ওই সময় ঐশ্বরিয়া রাইকে পাগলের মতো ভালোবাসতেন সালমান খান। বিয়ে করতে চেয়েছিলেন তাকে। বিয়ের স্বীকৃতিও চেয়েছিলেন। সেই দিনগুলোতে ক্যারিয়ারের চূড়ায় অবস্থান করছিলেন সাবেক বিশ্বসুন্দরী। সে সময় বিয়েশাদি করে থিতু হওয়ার পরিকল্পনাই ছিল না তার।

ঐশ্বরিয়ার সাড়া না পেয়ে খুশি হতে পারেননি সালমান। ২০০১ সালের নভেম্বরের এক রাতে সোজা ঐশ্বরিয়ার অ্যাপার্টমেন্টে গিয়ে হাজির হন দাবাং খান। ঘরের দরজায় আঘাত করে প্রিয় মানুষটিকে ডাকতে থাকেন। ঐশ্বরিয়ার অ্যাপার্টমেন্ট ছিল ১৭ তলায়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছিলেন, সালমান এও হুমকি দিয়েছিলেন, যদি ঐশ্বরিয়া তার চাওয়া পূরণ না করেন, তবে তিনি ভবন থেকে লাফ দেবেন। রাত ৩টা পর্যন্ত ঐশ্বরিয়ার দরজা সজোরে আঘাত করতে থাকেন সালমান। তার হাত দিয়ে নাকি রক্তও বের হচ্ছিল। ইচ্ছে না থাকা সত্ত্বেও দরজা খুলতে বাধ্য হয়েছিলেন ঐশ্বরিয়া, পরে ঢোকেন সালমান।

ওই ঘটনা দ্রুত ছড়িয়ে পড়ে পুরো বলিউড ইন্ডাস্ট্রিতে। বেশ কয়েক মাস সালমান ও ঐশ্বরিয়া দুজনই মুখে কুলুপ এঁটেছিলেন। চার মাস পর অবশেষে মুখ খোলেন সালমান। ওই ঘটনার কথা স্বীকার করেন। তবে এও বলেন, গণমাধ্যম এটা নিয়ে বেশি বাড়াবাড়ি করছে।

২০০২ সালের ফেব্রুয়ারিতে টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে সালমান খান বলেন, ‘ঘটনা সত্য, কিন্তু মিডিয়া অতিরঞ্জিত করেছে। ঐশ্বরিয়ার সঙ্গে আমার সম্পর্ক রয়েছে। সম্পর্কে যদি বিবাদই না থাকে, তার মানে কেউ কাউকে ভালোবাসে না। অচেনা মানুষের সঙ্গে কেউ কি উচ্চকণ্ঠে ঝগড়া করে? আমাদের মধ্যে এমনটা ঘটেছে, কারণ আমরা একে অন্যকে ভালোবাসি। আর এখন তো ওই বিল্ডিংয়ে আমাকে পুলিশও নিষেধাজ্ঞা জারি করেছে।’

বলে রাখা জরুরি, ওই ঘটনার পর সালমানের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছিলেন ঐশ্বরিয়ার বাবা। তবে সালমান বলেছিলেন, তিনি তার ভুল বুঝতে পেরেছেন। ঐশ্বরিয়ার বাবার প্রতি কোনো ক্ষোভ নেই তার।

‘ওর (ঐশ্বরিয়া) মা-বাবা দারুণ মানুষ। আমাদের পরিবারের মতো ওরাও রক্ষণশীল। আমার অতীতের সম্পর্ক নিয়ে ওরা জেনেছেন এবং এ কারণে ওরা চান না উনাদের মেয়ের জীবনে আমি থাকি। এটা আমার দোষ, ওদের নয়। আগেই আমার এটা বোঝা উচিত ছিল। ঐশ্বরিয়ার মেলামেশায় ওনারা কখনো বাধা হয়ে দাঁড়াননি, আমিই খারাপ আচরণ করেছি। উনাদের সামনে আমার এহেন আচরণ ঐশ্বরিয়া পছন্দ করেনি। আমার বাবার সঙ্গে কেউ খারাপ আচরণ করলে কেউ নিশ্চয়ই ভালোভাবে নেবে না। আমার বিরুদ্ধে অভিযোগ করে ঐশ্বরিয়ার বাবা ঠিক কাজটিই করেছেন। এর বিরুদ্ধে আমার কিছু বলার নেই,’ বলেন সালমান।

যা হোক, পরে ঐশ্বরিয়া অভিষেক বচ্চনকে বিয়ে করেন। তাদের ঘরে এক কন্যাসন্তানও রয়েছে। আর সালমান খান আজও বলিউডের সুযোগ্য ব্যাচেলর রয়ে গেছেন!

পিইসি পরীক্ষায় শিক্ষার্থী বহিষ্কার কেন অবৈধ নয়: হাইকোর্ট বিএনপি নেতাদের বাড়ি ঘেরাও হচ্ছে না কেন: গয়েশ্বর শফিকুরের বিরুদ্ধে দুদকের মামলা অপরাধীরা মোবাইল ব্যাংকিং চ্যানেল ব্যবহারে করছে: দুদক চেয়ারম্যান সড়ক আইন প্রয়োগে বাড়াবাড়ি না হলে সমস্যা হবে না: কাদের পুঁজিবাজারে সব ধরনের সূচকের উত্থান ‘চাল নেই লবণ নেই বলে অপপ্রচার চালাচ্ছে একটি গোষ্ঠী’ বুরকিনা ফাসোতে পুলিশের অভিযানে ১৮ জিহাদি নিহত জীবনযাত্রায় বদল এনে নিয়ন্ত্রণে রাখুন রক্তচাপ সশস্ত্র বাহিনী দিবসে শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা তিনদিনব্যাপী ‘শালুক’-এর নিবিড় সম্মিলন শুরু শুক্রবার ভারতের সাথে ১০০ কোটি ডলারের নৌ-অস্ত্র চুক্তি যুক্তরাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রীর আশ্বাসে কর্মবিরতি প্রত্যাহার মালিক-শ্রমিকদের চেকপোস্টে ডাকাতের হামলা, ৪ পুলিশ আহত মেলায় রাজস্ব আদায় ২৬১৩ কোটি টাকা রাজধানী সুপার মার্কেটের আগুন নিয়ন্ত্রণে ময়মনসিংহে এক বাড়িতেই ৭ হাজার কেজি লবণ ট্রান্সফাররেবল এলসির সঠিক ব্যবহারে বায়িং হাউজের দক্ষতা বাড়ানো জরুরী জনগণকে শাস্তি দেবেন না প্লিজ: কাদের কাউন্সিলর সাঈদের বিরুদ্ধে মামলা সৈয়দ নূরুল আলমের ‘আমার জীবন ও উন্নয়নের ৪৪ বছর’ টিকাটুলিতে রাজধানী সুপার মার্কেটে ভয়াবহ আগুন শিগগিরই ২২১ বন্ড লেনদেনযোগ্য হবে দেশের মানুষ এখন খোলা জেলে বন্দী: মির্জা আব্বাস ধর্মঘটের প্রভাব চালের বাজারে পড়বে না: খাদ্যমন্ত্রী বায়ুদূষণে শীর্ষে ঢাকা, ২৫ নভেম্বর আন্তমন্ত্রণালয় সভা চট্টগ্রামে পাহাড়ে অস্ত্র তৈরির কারখানা: ২০ অস্ত্রসহ ‘ডাকাত সর্দার’ গ্রেপ্তার ঢাকা-চট্টগ্রাম-সিলেট মহাসড়কে যান চলাচল স্বাভাবিক বাস নেই, ভোগান্তি মাথায় নিয়ে হাঁটছে মানুষ ভুঁড়িওয়ালা পুরুষের কদর বেশি কেন নারীর কাছে ?