artk
রোববার, সেপ্টেম্বার ২২, ২০১৯ ৭:১১   |  ৭,আশ্বিন ১৪২৬
শনিবার, আগষ্ট ১৭, ২০১৯ ৪:২৫

অবসরের জন্য দুই মাস সময় চেয়েছেন মাশরাফি-পাপন

স্পোর্টস রিপোর্টার
media

আগামী দুই বছরের জন্য টাইগারদের নতুন হেড কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন রাসেল ডমিঙ্গো। জাতীয় দলের কোচ বাছাইয়ের জন্য ক্রিকেটারদের সাথেও আলোচনা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। 

আগামী দুই বছরের জন্য টাইগারদের নতুন হেড কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন রাসেল ডমিঙ্গো। জাতীয় দলের কোচ বাছাইয়ের জন্য ক্রিকেটারদের সাথেও আলোচনা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ও টেস্ট-টি-টোয়েন্টির অধিনায়ক সাকিব আল হাসানদের সাথে পরামর্শ করেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানান বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন।

অন্যদিকে বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা এখনই অবসরে যাচ্ছেন না বলে জানিয়েছেন বিসিবির প্রধান। 

শনিবার দুপুরে মিরপুরে সংবাদ সম্মেলনে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন,“মাশরাফির সঙ্গে কোচ নিয়ে অনেকক্ষণ কথা হয়েছে। যেহেতু সে একজন ক্যাপ্টেন। সাকিব আল হাসানের সাথেও কথা হয়েছে সেও ক্যাপ্টেন। মাশরাফির সাথে অবসরের বিষয়টি নিয়ে কথা হয়েছে। তার জন্য জিম্বাবুয়ের সাথে একটি ওয়ানডে ম্যাচ আয়োজন করবো কিনা। সেটা জানতে চেয়েছিলাম। তবে মাশরাফি অবসরের সিদ্ধান্ত নিতে আরও দুই মাস সময় চেয়েছেন।”

বিসিবি নীতিগতভাবে মাশরাফিকে অবসরের সুযোগ করে দিতে বদ্ধপরিকর। সে সুযোগ করে দিতেই জিম্বাবুয়েকে আমন্ত্রণ জানানোর চিন্তা করছে। তিন জাতি টি-টোয়েন্টি টুর্নামেন্টের পাশাপাশি জিম্বাবুয়ের সাথে খেলে যাতে মাশরাফি অবসরের ঘোষণা দিতে পারেন।

যেহেতু আগামী বছর মে মাসের আগে টাইগারদের কোনো ওয়ানডেই নেই। দেশের মাটিতে ওয়ানডে অন্তত আগামী এক বছরে নেই। তাই এমনটা চিন্তা ভাবনা করছে।

জাতীয় মানবাধিকার কমিশনের নতুন চেয়ারম্যান নাছিমা বেগম নিরাপত্তা চেয়ে সিলেটের ৫৬ সাংবাদিকের জিডি পুঁজিবাজারে তারল্য কাটাতে অর্থ দিবে বাংলাদেশ ব্যাংক বিভিন্ন ক্লাবে চলমান অভিযানে ক্ষুব্ধ হুইপ শামশুল মতিঝিলের চার ক্লাবে ক্যাসিনো, জুয়ার আখড়া, মদ-সিসা ‘১০ কোটি টাকা দিচ্ছি আমাকে ছেড়ে দিন’ খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাবিতে ছাত্রদলের মিছিল দেশটা জুয়াড়িদের হয়ে গেছে: মির্জা ফখরুল ক্যান্সারে ভুগছেন এন্ড্রু কিশোর উপনির্বাচন পেছানোর দাবিতে রংপুরে অনশন যুক্তরাষ্ট্রে স্পোর্টস বারে বন্ধুক হামলা, নিহত ২ নির্দেশনা মেনে ফেসবুক ব্যবহার করতে হবে বিচার বিভাগীয় কর্মকর্তাদের ক্যাসিনো: মতিঝিলে ৪ ক্লাবে অভিযান মাদারীপুরে চালককে হত্যা করে অটো ছিনতাই ওয়ান্ডারার্স ক্লাবের সভাপতি কাওছার যুক্তরাষ্ট্রে নারায়ণগঞ্জে ডিবির গুলিতে পোশাক শ্রমিক আহত ১৫ বছর বয়সে ধর্ষিত হয়ে বাড়ি ছেড়েছেন নায়িকা বাংলাদেশের বিপক্ষে খেলবেন না ধোনি সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের সভাপতি-সম্পাদক কোহলিদের ভাতা দ্বিগুণ করলো ভারত চিকিৎসার জন্য ঢাকায় মিন্নি থানায় তরুণীকে গণধর্ষণ: সাবেক ওসিসহ ৫ পুলিশের বিরুদ্ধে মামলা লোহাগড়ায় তিন শিক্ষককে হাতুড়িপেটা বাংলাদেশের মানবাধিকার নিয়ে কড়া সমালোচনা জাতিসংঘে কুষ্টিয়ায় রিকশাচালকের গলাকাটা লাশ উদ্ধার আবৃত্তিকার কামরুল হাসান মঞ্জু আর নেই ক্ষমতায় টিকতে ১৩৪ জনকে হত্যা যুবরাজের ‘বেঁচে থাকতে পশ্চিমবঙ্গে এনআরসি হতে দেব না’ তেল শোধনাগারে হামলার প্রতিশোধ নেবে সৌদি আরব ‘মিসেস বাংলাদেশ’ হলেন মুনজারিন অবনী