artk
রোববার, সেপ্টেম্বার ২২, ২০১৯ ৭:০৫   |  ৭,আশ্বিন ১৪২৬

বগুড়া সংবাদদাতা

শনিবার, আগষ্ট ১৭, ২০১৯ ১১:৩০

যমুনায় বেড়ানোর কথা বলে স্কুলছাত্রীকে ধর্ষণ

media

নবম শ্রেণির এক ছাত্রীকে বেড়ানোর কথা বলে যমুনা নদীতে নৌকায় তুলে ধর্ষণ করে বগুড়ার সারিয়াকান্দির শামীম আহমেদ  (৩০) নামে এক অটোচালকের।

বগুড়ার সারিয়াকান্দিতে শামীম আহমেদ  (৩০) নামে এক অটোচালকের বিরুদ্ধে নবম শ্রেণির এক ছাত্রীকে (১৬) ধর্ষণের অভিযোগ উঠেছে।

শুক্রবার দুপুরে উপজেলার ময়ুরের চর এলাকায় যমুনা নদীতে একটি নৌকায় এ ঘটনা ঘটে। পুলিশ ওই ছাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। অভিযুক্ত শামীম পলাতক রয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সারিয়াকান্দির নারচি ইউনিয়নের নয়াপাড়া গ্রামের সুরুজ্জামানের ছেলে শামীম আহমেদ পেশায় অটোরিকশা চালক। আর ভুক্তভোগী মেয়েটির বাড়ি পাশের গণকপাড়া গ্রামে। সে গণকপাড়া স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির  ছাত্রী। শামীম  মোবাইলে মেয়েটির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। শুক্রবার বেলা ১১টার দিকে সে মোবাইলে ওই ছাত্রীকে শেখাহাটি গ্রামে ডেকে নেয়। এরপর তাকে মোটরসাইকেলে করে যমুনা নদীর কালিতলা ঘাটে নিয়ে যায়। নদীতে বেড়ানোর নামে শামীম তাকে একটি ভাড়া নৌকায় তোলে। নৌকায় ওঠার পর শামীম মাঝিকে ম্যানেজ করে এবং ছাত্রীকে ভয় দেখিয়ে ধর্ষণ করে।

পুলিশ জানায়, নৌকাটি ময়ুরের চরে পৌঁছালে ওই ছাত্রী স্থানীয় লোকজনের কাছে ধর্ষণের বিষয়টি প্রকাশ করে। এসময় শামীম কৌশলে সেখান থেকে পালিয়ে যায়। চরের লোকেরা সারিয়াকান্দি থানায় খবর দিলে পুলিশ গিয়ে ছাত্রীকে উদ্ধারের পর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়।

ওই ছাত্রী জানায়, শামীম বলেছিল তাকে বিয়ে করবে। এছাড়া, বেড়ানোর কথা বলে যমুনা নদীতে নৌকায় তুলেছিল। এরপর মাঝিকে ম্যানেজ করে ও তাকে ভয় দেখিয়ে নৌকার মধ্যেই ধর্ষণ করেছে। সারিয়াকান্দি থানার ওসির দায়িত্বে থাকা এসআই সুব্রত কুমার ঘোষ জানান, ধারণা করা হচ্ছে,তাদের মধ্যে প্রেমের সম্পর্ক আছে। এই সুযোগে শামীম ওই ছাত্রীকে ধর্ষণ করেছে।

জাতীয় মানবাধিকার কমিশনের নতুন চেয়ারম্যান নাছিমা বেগম নিরাপত্তা চেয়ে সিলেটের ৫৬ সাংবাদিকের জিডি পুঁজিবাজারে তারল্য কাটাতে অর্থ দিবে বাংলাদেশ ব্যাংক বিভিন্ন ক্লাবে চলমান অভিযানে ক্ষুব্ধ হুইপ শামশুল মতিঝিলের চার ক্লাবে ক্যাসিনো, জুয়ার আখড়া, মদ-সিসা ‘১০ কোটি টাকা দিচ্ছি আমাকে ছেড়ে দিন’ খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাবিতে ছাত্রদলের মিছিল দেশটা জুয়াড়িদের হয়ে গেছে: মির্জা ফখরুল ক্যান্সারে ভুগছেন এন্ড্রু কিশোর উপনির্বাচন পেছানোর দাবিতে রংপুরে অনশন যুক্তরাষ্ট্রে স্পোর্টস বারে বন্ধুক হামলা, নিহত ২ নির্দেশনা মেনে ফেসবুক ব্যবহার করতে হবে বিচার বিভাগীয় কর্মকর্তাদের ক্যাসিনো: মতিঝিলে ৪ ক্লাবে অভিযান মাদারীপুরে চালককে হত্যা করে অটো ছিনতাই ওয়ান্ডারার্স ক্লাবের সভাপতি কাওছার যুক্তরাষ্ট্রে নারায়ণগঞ্জে ডিবির গুলিতে পোশাক শ্রমিক আহত ১৫ বছর বয়সে ধর্ষিত হয়ে বাড়ি ছেড়েছেন নায়িকা বাংলাদেশের বিপক্ষে খেলবেন না ধোনি সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের সভাপতি-সম্পাদক কোহলিদের ভাতা দ্বিগুণ করলো ভারত চিকিৎসার জন্য ঢাকায় মিন্নি থানায় তরুণীকে গণধর্ষণ: সাবেক ওসিসহ ৫ পুলিশের বিরুদ্ধে মামলা লোহাগড়ায় তিন শিক্ষককে হাতুড়িপেটা বাংলাদেশের মানবাধিকার নিয়ে কড়া সমালোচনা জাতিসংঘে কুষ্টিয়ায় রিকশাচালকের গলাকাটা লাশ উদ্ধার আবৃত্তিকার কামরুল হাসান মঞ্জু আর নেই ক্ষমতায় টিকতে ১৩৪ জনকে হত্যা যুবরাজের ‘বেঁচে থাকতে পশ্চিমবঙ্গে এনআরসি হতে দেব না’ তেল শোধনাগারে হামলার প্রতিশোধ নেবে সৌদি আরব ‘মিসেস বাংলাদেশ’ হলেন মুনজারিন অবনী