artk
শুক্রবার, নভেম্বার ১৫, ২০১৯ ২:০৮   |  ৩০,কার্তিক ১৪২৬

বগুড়া সংবাদদাতা

শনিবার, আগষ্ট ১৭, ২০১৯ ১১:৩০

যমুনায় বেড়ানোর কথা বলে স্কুলছাত্রীকে ধর্ষণ

media

নবম শ্রেণির এক ছাত্রীকে বেড়ানোর কথা বলে যমুনা নদীতে নৌকায় তুলে ধর্ষণ করে বগুড়ার সারিয়াকান্দির শামীম আহমেদ  (৩০) নামে এক অটোচালকের।

বগুড়ার সারিয়াকান্দিতে শামীম আহমেদ  (৩০) নামে এক অটোচালকের বিরুদ্ধে নবম শ্রেণির এক ছাত্রীকে (১৬) ধর্ষণের অভিযোগ উঠেছে।

শুক্রবার দুপুরে উপজেলার ময়ুরের চর এলাকায় যমুনা নদীতে একটি নৌকায় এ ঘটনা ঘটে। পুলিশ ওই ছাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। অভিযুক্ত শামীম পলাতক রয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সারিয়াকান্দির নারচি ইউনিয়নের নয়াপাড়া গ্রামের সুরুজ্জামানের ছেলে শামীম আহমেদ পেশায় অটোরিকশা চালক। আর ভুক্তভোগী মেয়েটির বাড়ি পাশের গণকপাড়া গ্রামে। সে গণকপাড়া স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির  ছাত্রী। শামীম  মোবাইলে মেয়েটির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। শুক্রবার বেলা ১১টার দিকে সে মোবাইলে ওই ছাত্রীকে শেখাহাটি গ্রামে ডেকে নেয়। এরপর তাকে মোটরসাইকেলে করে যমুনা নদীর কালিতলা ঘাটে নিয়ে যায়। নদীতে বেড়ানোর নামে শামীম তাকে একটি ভাড়া নৌকায় তোলে। নৌকায় ওঠার পর শামীম মাঝিকে ম্যানেজ করে এবং ছাত্রীকে ভয় দেখিয়ে ধর্ষণ করে।

পুলিশ জানায়, নৌকাটি ময়ুরের চরে পৌঁছালে ওই ছাত্রী স্থানীয় লোকজনের কাছে ধর্ষণের বিষয়টি প্রকাশ করে। এসময় শামীম কৌশলে সেখান থেকে পালিয়ে যায়। চরের লোকেরা সারিয়াকান্দি থানায় খবর দিলে পুলিশ গিয়ে ছাত্রীকে উদ্ধারের পর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়।

ওই ছাত্রী জানায়, শামীম বলেছিল তাকে বিয়ে করবে। এছাড়া, বেড়ানোর কথা বলে যমুনা নদীতে নৌকায় তুলেছিল। এরপর মাঝিকে ম্যানেজ করে ও তাকে ভয় দেখিয়ে নৌকার মধ্যেই ধর্ষণ করেছে। সারিয়াকান্দি থানার ওসির দায়িত্বে থাকা এসআই সুব্রত কুমার ঘোষ জানান, ধারণা করা হচ্ছে,তাদের মধ্যে প্রেমের সম্পর্ক আছে। এই সুযোগে শামীম ওই ছাত্রীকে ধর্ষণ করেছে।

আরিফের সহায়তায় ফুটপাতে থাকা সেই শিশুদের সরিয়ে নিলো পুলিশ পেঁয়াজের কেজি ২০০ টাকা হবে কোনো দিন ভাবিনি: তোফায়েল মেলার প্রথম দিনেই আয়কর আদায় ৩২৩ কোটি টাকা প্রথম দিনেই প্রধানমন্ত্রীর আয়কর বিবরণী জমা রাঙার বিরুদ্ধে মানহানির মামলা পেঁয়াজ নিয়ে মারামারি! সূচকে পতন লেনদেনও মন্দা জেএসসি প্রশ্নের ছবি তুলে পালানোর চেষ্টা, ২ কলেজছাত্রের দণ্ড চট্টগ্রামে দুই সিমেন্ট কারখানাকে জরিমানা অফিসে ইয়াবা সেবন ভূমি কর্মকর্তার দেশে সব ধরনের রেনিটিডিন বিক্রি স্থগিত সেন্টমার্টিনে ১১৯ রোহিঙ্গা আটক প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু ১৭ নভেম্বর ৬৯ বার পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন এবার সিগন্যালের ভুলে রংপুর এক্সপ্রেসে আগুন রংপুর এক্সপ্রেসের ইঞ্জিনসহ ৭ বগি লাইনচ্যুত, তিনটিতে আগুন ক্ষুদ্রঋণে দারিদ্র বিমোচন হয় না: প্রধানমন্ত্রী দুদকের হাতে আটক জনপ্রতিনিধিসহ ৫ সরকারি কর্মকর্তা খালেদা জিয়ার জামিন চেয়ে আপিল এবার সৌদি কারাগারে আরেক আলেমের মৃত্যু ২০০ কোটি টাকা দিতে রাজি গ্রামীণফোন কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত বাংলাদেশের অভিজ্ঞতা কাজে লাগাতে চায় নেপাল বৃহস্পতিবার শুরু সপ্তাহব্যাপী আয়কর মেলা রোহিঙ্গা নিধন: সু চির বিরুদ্ধে আর্জেন্টিনায় মামলা গ্রামীণ ও রবিতে প্রশাসক নিয়োগের প্রক্রিয়া চলছে: মোস্তাফা জব্বার আকাশপ্রদীপের সিটের নিচে ৯ কেজি স্বর্ণ নিউমোনিয়া: দেশে ঘণ্টায় একজনের বেশি শিশুর মৃত্যু রোহিঙ্গা সমস্যার জন্য দায়ী জিয়াউর রহমান: প্রধানমন্ত্রী ব্যাংকের আইটির মানব সম্পদ উন্নয়নে বাজেট বাড়ানো প্রয়োজন