artk
শুক্রবার, নভেম্বার ১৫, ২০১৯ ২:০৯   |  ৩০,কার্তিক ১৪২৬

পাবনা সংবাদদাতা

শনিবার, আগষ্ট ১৭, ২০১৯ ১০:৪৭

পুলিশি অভিযানের মধ্যেই গণপিটুনিতে নিহত ২

media

ছবি প্রতীকী

পাবনার সাঁথিয়ায় গণপিটুনিতে দুই ব্যক্তি নিহত হয়েছেন। 

শুক্রবার গভীর রাতে উপজেলার জোড়গাছা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার জোড়গাছা গ্রামের শাহীন ওরফে হলকা শাহীন (৪৫) এবং অজ্ঞাত ঠিকানার মাছির উদ্দিন (৩৫)।

পুলিশের ভাষ্য, তাদের মধ্যে একজন তালিকাভুক্ত সন্ত্রাসী। আরেকজন সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত।

পুলিশ বলছে, শাহীনের বিরুদ্ধে থানায় দুটি হত্যা মামলাসহ অন্তত ছয়টি মামলা রয়েছে। মাছিরের ঠিকানা জানা যায়নি। তাই তার বিরুদ্ধে মামলার সংখ্যা সম্পর্কে পুলিশ জানতে পারেনি।

পুলিশের ভাষ্য, শুক্রবার রাত ১২টার দিকে জোড়গাছা গ্রামে পুলিশের তালিকাভুক্ত কয়েকজন সন্ত্রাসী অবস্থান করছে বলে পুলিশ জানতে পারে। এসময় পুলিশের একটি দল সন্ত্রাসীদের ধরতে ঘটনাস্থলে গেলে টের পেয়ে সন্ত্রাসীরা পালানোর চেষ্টা করে। সন্ত্রাসীদের ধরতে এলাকাবাসীও পুলিশের সঙ্গে যোগ দেয়। শত শত এলাকাবাসী এ সময় মাছির উদ্দিনকে ধরে গণপিটুনি দেয়। মাছিরের সঙ্গে থাকা তিন-চারজন কচুরিপানায় ভরা সেচখালে ঝাঁপ দেয়। সেখান থেকে এলাকাবাসী শাহীনকে ধরে গণপিটুনি দেয়। বাকিরা পালিয়ে যায়। এ সময় এলাকাবাসী ঘটনাস্থল থেকে একটি শাটারগান উদ্ধার করে পুলিশের কাছে সোপর্দ করে।”

পুলিশ এলাকাবাসীর হাত থেকে উদ্ধার করে মাছির ও শাহীনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে সেখান থেকে তাদের অ্যাম্বুলেন্সে করে পাবনা সদর হাসপাতালে পাঠানো হয়। এ সময় তারা মারা যান।

বেড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ জিল্লুর রহমান গণপিটুনিতে দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, “তালিকাভুক্ত সন্ত্রাসী শাহীনকে দীর্ঘদিন ধরে খোঁজা হচ্ছিল। শাহীনের সঙ্গে থাকা মাছিরও সন্ত্রাসী বলে আমরা ধারণা করছি। তবে তার ঠিকানা এখনো পাইনি। তাই তার সন্ত্রাসী কর্মকাণ্ডের তথ্য এখনো পাওয়া যায়নি। এলাকাবাসীর সহায়তায় আমরা সন্ত্রাসীদের কাছ থেকে একটি শাটারগান পেয়েছি। তবে ধারণা করছি, তাদের কাছে আরও কয়েকটি অস্ত্র ছিল। সেচখালে ঝাঁপ দেয়ার সময় তারা হয়তো সেগুলো ফেলে দিয়েছেন। আজ সেগুলো উদ্ধারের চেষ্টা চালানো হবে।”

আরিফের সহায়তায় ফুটপাতে থাকা সেই শিশুদের সরিয়ে নিলো পুলিশ পেঁয়াজের কেজি ২০০ টাকা হবে কোনো দিন ভাবিনি: তোফায়েল মেলার প্রথম দিনেই আয়কর আদায় ৩২৩ কোটি টাকা প্রথম দিনেই প্রধানমন্ত্রীর আয়কর বিবরণী জমা রাঙার বিরুদ্ধে মানহানির মামলা পেঁয়াজ নিয়ে মারামারি! সূচকে পতন লেনদেনও মন্দা জেএসসি প্রশ্নের ছবি তুলে পালানোর চেষ্টা, ২ কলেজছাত্রের দণ্ড চট্টগ্রামে দুই সিমেন্ট কারখানাকে জরিমানা অফিসে ইয়াবা সেবন ভূমি কর্মকর্তার দেশে সব ধরনের রেনিটিডিন বিক্রি স্থগিত সেন্টমার্টিনে ১১৯ রোহিঙ্গা আটক প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু ১৭ নভেম্বর ৬৯ বার পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন এবার সিগন্যালের ভুলে রংপুর এক্সপ্রেসে আগুন রংপুর এক্সপ্রেসের ইঞ্জিনসহ ৭ বগি লাইনচ্যুত, তিনটিতে আগুন ক্ষুদ্রঋণে দারিদ্র বিমোচন হয় না: প্রধানমন্ত্রী দুদকের হাতে আটক জনপ্রতিনিধিসহ ৫ সরকারি কর্মকর্তা খালেদা জিয়ার জামিন চেয়ে আপিল এবার সৌদি কারাগারে আরেক আলেমের মৃত্যু ২০০ কোটি টাকা দিতে রাজি গ্রামীণফোন কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত বাংলাদেশের অভিজ্ঞতা কাজে লাগাতে চায় নেপাল বৃহস্পতিবার শুরু সপ্তাহব্যাপী আয়কর মেলা রোহিঙ্গা নিধন: সু চির বিরুদ্ধে আর্জেন্টিনায় মামলা গ্রামীণ ও রবিতে প্রশাসক নিয়োগের প্রক্রিয়া চলছে: মোস্তাফা জব্বার আকাশপ্রদীপের সিটের নিচে ৯ কেজি স্বর্ণ নিউমোনিয়া: দেশে ঘণ্টায় একজনের বেশি শিশুর মৃত্যু রোহিঙ্গা সমস্যার জন্য দায়ী জিয়াউর রহমান: প্রধানমন্ত্রী ব্যাংকের আইটির মানব সম্পদ উন্নয়নে বাজেট বাড়ানো প্রয়োজন