artk
রোববার, সেপ্টেম্বার ২২, ২০১৯ ২:৪০   |  ৭,আশ্বিন ১৪২৬

ময়মনসিংহ সংবাদদাতা

শুক্রবার, আগষ্ট ১৬, ২০১৯ ১২:৩৪

বিয়েতে যাওয়ার পথে লাশ হলো স্বামী-স্ত্রী-দুই সন্তান

media

ময়মনসিংহের গৌরীপুরে বাসের ধাক্কায় প্রাইভেট কারে থাকা স্বামী-স্ত্রী ও দুই সন্তান নিহত হয়েছেন। আহত হয়েছেন দুই জন। শুক্রবার সকাল ১০টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ রুটের গৌরীপুরের রামগোপালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে

ময়মনসিংহের গৌরীপুরে বাসের ধাক্কায় প্রাইভেট কারে থাকা স্বামী-স্ত্রী ও দুই সন্তান নিহত হয়েছেন। আহত হয়েছেন দুই জন। শুক্রবার সকাল ১০টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ রুটের গৌরীপুরের রামগোপালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গৌরীপুর থানার ওসি কামরুল ইসলাম মিয়া এ কথা জানান।

নিহতরা হলেন, স্বামী রফিকুল ইসলাম জীবন (৪৬), স্ত্রী নাজমুন নাহার শাহিন, ছেলে নাদিম (২০), মেয়ে রন আক্তার (১৫)। তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহের সুসং দূর্গাপুরে। গুরুতর আহত প্রাইভেট কার চালক ও এক শিশুকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখনও তাদের নাম জানা যায়নি।

নিহত জীবনের ভাতিজা আনিসুজ্জামান জানান, তার চাচা পরিবার নিয়ে ইশ্বরগঞ্জের কানারামপুর গ্রামে শ্বশুর বাড়িতে ঈদ করতে এসেছিলেন। আজ (১৫ আগস্ট) তারা ময়মনসিংহে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন। নিহত রফিকুল ইসলাম জীবন ব্যবসায়ী। নরসিংদীতে ‘বাংলা টেক্স’ নামে তার একটি টেক্সটাইল মিল আছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি জানান, গৌরীপুরের রামগোপালপুর এলাকায় কিশোরগঞ্জগামী একটি বাস বিপরীত দিক থেকে আসা প্রাইভেট কারে ধাক্কা দিলে ঘটনাস্থলেই নাজমুন নাহার শাহিন নিহত হন। আহত ৬ জনকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তিন জনকে মৃত ঘোষণা করেন। পরে গুরুতর আহত দুইজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি জানান, বাস চালককে আটক করা যায়নি। তবে দুমড়ে-মুচড়ে যাওয়া প্রাইভেট কার ও বাসটি জব্দ করা হয়েছে। 

নারায়ণগঞ্জে ডিবির গুলিতে পোশাক শ্রমিক আহত ১৫ বছর বয়সে ধর্ষিত হয়ে বাড়ি ছেড়েছেন নায়িকা বাংলাদেশের বিপক্ষে খেলবেন না ধোনি সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের সভাপতি-সম্পাদক কোহলিদের ভাতা দ্বিগুণ করলো ভারত চিকিৎসার জন্য ঢাকায় মিন্নি থানায় তরুণীকে গণধর্ষণ: সাবেক ওসিসহ ৫ পুলিশের বিরুদ্ধে মামলা লোহাগড়ায় তিন শিক্ষককে হাতুড়িপেটা বাংলাদেশের মানবাধিকার নিয়ে কড়া সমালোচনা জাতিসংঘে কুষ্টিয়ায় রিকশাচালকের গলাকাটা লাশ উদ্ধার আবৃত্তিকার কামরুল হাসান মঞ্জু আর নেই ক্ষমতায় টিকতে ১৩৪ জনকে হত্যা যুবরাজের ‘বেঁচে থাকতে পশ্চিমবঙ্গে এনআরসি হতে দেব না’ তেল শোধনাগারে হামলার প্রতিশোধ নেবে সৌদি আরব ‘মিসেস বাংলাদেশ’ হলেন মুনজারিন অবনী টেকনাফে আটকের পর ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা দম্পতি নিহত বাগেরহাটে ধর্ষণ মামলায় আ.লীগ নেতা গ্রেপ্তার পানির নিচে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে যুবকের মৃত্যু লাইবেরিয়ায় অগ্নিকাণ্ডে কুরআন তেলাওয়াতরত ২৭ শিক্ষার্থীর মৃত্যু ভারত থেকে অস্কারে যাচ্ছে ‘গাল্লি বয়’ সাকিব তাণ্ডবে আফগানদের বিরুদ্ধে জয় পেল টাইগাররা শিবপুরে মদপানে দুই শ্রমিকের মৃত্যু পাটগ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজছাত্রীর অবস্থান চট্টগ্রামের মুক্তিযোদ্ধা ক্রীড়া সংসদেও জুয়ার আসর ১৩০টি দেশ ভ্রমণ করেছেন এই অন্ধ পর্যটক ৪০ কোটি টাকা নিয়ে পালানো সেই টার্কি বাবলু স্ত্রীসহ গ্রেপ্তার দুর্নীতির দায়ে সরকারের পদত্যাগ করা উচিত: ফখরুল চলমান অভিযান জনমনে প্রত্যাশার সৃষ্টি করবে: টিআইবি স্কুল মাস্টারের ছেলে জি কে শামীমের ডন হয়ে ওঠা রাজধানীর ভূতের আড্ডায় অভিযান!