artk
রোববার, নভেম্বার ১৭, ২০১৯ ২:৩৯   |  ৩,অগ্রহায়ণ ১৪২৬

ময়মনসিংহ সংবাদদাতা

শুক্রবার, আগষ্ট ১৬, ২০১৯ ১২:৩৪

বিয়েতে যাওয়ার পথে লাশ হলো স্বামী-স্ত্রী-দুই সন্তান

media

ময়মনসিংহের গৌরীপুরে বাসের ধাক্কায় প্রাইভেট কারে থাকা স্বামী-স্ত্রী ও দুই সন্তান নিহত হয়েছেন। আহত হয়েছেন দুই জন। শুক্রবার সকাল ১০টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ রুটের গৌরীপুরের রামগোপালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে

ময়মনসিংহের গৌরীপুরে বাসের ধাক্কায় প্রাইভেট কারে থাকা স্বামী-স্ত্রী ও দুই সন্তান নিহত হয়েছেন। আহত হয়েছেন দুই জন। শুক্রবার সকাল ১০টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ রুটের গৌরীপুরের রামগোপালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গৌরীপুর থানার ওসি কামরুল ইসলাম মিয়া এ কথা জানান।

নিহতরা হলেন, স্বামী রফিকুল ইসলাম জীবন (৪৬), স্ত্রী নাজমুন নাহার শাহিন, ছেলে নাদিম (২০), মেয়ে রন আক্তার (১৫)। তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহের সুসং দূর্গাপুরে। গুরুতর আহত প্রাইভেট কার চালক ও এক শিশুকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখনও তাদের নাম জানা যায়নি।

নিহত জীবনের ভাতিজা আনিসুজ্জামান জানান, তার চাচা পরিবার নিয়ে ইশ্বরগঞ্জের কানারামপুর গ্রামে শ্বশুর বাড়িতে ঈদ করতে এসেছিলেন। আজ (১৫ আগস্ট) তারা ময়মনসিংহে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন। নিহত রফিকুল ইসলাম জীবন ব্যবসায়ী। নরসিংদীতে ‘বাংলা টেক্স’ নামে তার একটি টেক্সটাইল মিল আছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি জানান, গৌরীপুরের রামগোপালপুর এলাকায় কিশোরগঞ্জগামী একটি বাস বিপরীত দিক থেকে আসা প্রাইভেট কারে ধাক্কা দিলে ঘটনাস্থলেই নাজমুন নাহার শাহিন নিহত হন। আহত ৬ জনকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তিন জনকে মৃত ঘোষণা করেন। পরে গুরুতর আহত দুইজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি জানান, বাস চালককে আটক করা যায়নি। তবে দুমড়ে-মুচড়ে যাওয়া প্রাইভেট কার ও বাসটি জব্দ করা হয়েছে। 

অবৈধ সম্পদ অর্জনের মামলায় ৬ দিনের রিমান্ডে সম্রাট প্রধানমন্ত্রীকে বিএনপির চিঠি সরকারি চাকরিতে মুক্তিযোদ্ধাদের অবসরের বয়সসীমা ৬০ মোরালেস সমর্থকদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষে নিহত ৯ স্বর্ণ কেনার আগে যেসব বিষয় অবশ্যই খেয়াল রাখা উচিত লঞ্চের ধাক্কায় বালুবাহী জাহাজ ডুবে ৩ শ্রমিক নিখোঁজ রাজধানীর বনশ্রী থেকে সাংবাদিকের মরদেহ উদ্ধার চট্টগ্রামের পাথরঘাটায় গ্যাস লাইন বিস্ফোরণে নিহত ৭ মুসলিমদেরও রাম মন্দিরের জন্য খুশি হওয়া উচিৎ: রামদেব সিরিয়ায় গাড়ি বোমা বিস্ফোরণে নিহত ১৮ পেঁয়াজ খাওয়া বন্ধ: প্রধানমন্ত্রী যখন তখন হেসে ফেলেন? আপনার কী হয়েছে জানেন? ঘরোয়া পদ্ধতিতে দূর করুন ব্রণের দাগ পিইসি পরীক্ষা শুরু রোববার সৌদি কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকের পরই নারীকর্মীর ব্যাপারে সিদ্ধান্ত: মন্ত্রী পেঁয়াজের মূল্য বৃদ্ধি: সোমবার দেশব্যাপী বিএনপির বিক্ষোভ কর্মসূচি কুমিল্লার পর এবার নারায়ণগঞ্জে বিয়েতে পেঁয়াজ উপহার সরকার জড়িত বলে পেঁয়াজ সিন্ডিকেটের বিরুদ্ধে কিছু করা যাচ্ছে না: গয়েশ্বর ইরানে পেট্টোলের দাম বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ: নিহত ১ মেলায় রাজস্ব আদায় হাজার কোটি টাকা ভারতে ৩৫৪ টাকায় বিশুদ্ধ অক্সিজেন লাল না সবুজ, কোন আপেল বেশি উপকারী? গুদামে পেঁয়াজ পচে যাওয়ায় ফেলে দিচ্ছে আড়তদাররা বগুড়ায় জেল জরিমানার ভয়ে ৬ রুটে বাস চলাচল বন্ধ বিয়ের উপহারে পেঁয়াজ! ভারতকে হেসেখেলে হারাল বাংলাদেশ প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু রোববার মিসর থেকে পেঁয়াজের প্রথম চালান পৌঁছাবে মঙ্গলবার চুয়াডাঙ্গায় পেঁয়াজের আড়তে অবরুদ্ধ ম্যাজিস্ট্রেট বিএনপির মূল কাজ এই সরকারকে সরানো : ফখরুল