artk
বৃহস্পতিবার, অক্টোবার ১৭, ২০১৯ ৩:১৪   |  ২,কার্তিক ১৪২৬

আন্তর্জাতিক ডেস্ক

বৃহস্পতিবার, আগষ্ট ১৫, ২০১৯ ১০:০১

যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে ৬ পুলিশ আহত

media

দীর্ঘ প্রায় ৬ ঘণ্টা গোলাগুলির পর পুলিশ এক বন্দুকধারীকে ঘিরে ফেলেছে। এতে ৬ পুলিশ সদস্য আহত হয়েছেন।
বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের ফিলাডেলফিয়ায় স্থানীয় সময় বিকেল সাড়ে ৪টার দিকে এই গোলাগুলি শুরু হয়েছিল।

দীর্ঘ প্রায় ৬ ঘণ্টা গোলাগুলির পর পুলিশ এক বন্দুকধারীকে ঘিরে ফেলেছে। এতে ৬ পুলিশ সদস্য আহত হয়েছেন।

বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের ফিলাডেলফিয়ায় স্থানীয় সময় বিকেল সাড়ে ৪টার দিকে এই গোলাগুলি শুরু হয়েছিল।

জানা যায়, ফিলাডেলফিয়া শহরের নিকটাউন-টিয়াগো এলাকার একটি বাড়িতে মাদক খুঁজতে গেলে এই ঘটনার সূত্রপাত হয়। এসময় এক বন্দুকধারী পুলিশকে লক্ষ্য করে গুলি চালাতে থাকে।

পুলিশ জানায়, ছয় ঘণ্টা পর গোলাগুলি থামলেও সন্দেহভাজন ব্যক্তি এখনও আত্মসমর্পণ করেনি। সোয়াত টিমের সদস্যরা আটকে পড়া দুজন পুলিশ সদস্যকে উদ্ধার করেছে। যারা গোলাগুলির সময় বাড়ির ভেতরে আটকে পড়েছিলেন।

পুলিশ কমিশনার রিচার্ড রস জানান, আটকে পড়া দুজন পুলিশ অফিসারকে নিরাপদে বের করে নিয়ে আসা হয়েছে। এর আগে এই ঘটনাকে তিনি ‘জিম্মি অবস্থা’ বলে অভিহিত করেছিলেন। ওই অফিসাররা অভিযান চালানোর সময় যাদের গ্রেপ্তার করেছিলেন তাদের হাতেই আটকা পড়েছিলেন।

ওই বন্দুকধারী সোয়াতের গাড়ি লক্ষ্য করেও গুলি চালায় জানিয়ে পুলিশ কমিশনার বলেন, “বন্দুকধারীর মধ্যে আত্মসমর্পণ করার চেষ্টা দেখা যায়নি। আমরা শুধু জানি সে এখনও বেঁচে আছে।”

এক টুইটে পুলিশ সার্জেন্ট এরিক গ্রিপ জানান, পুলিশ অফিসাররা এখনও বন্দুকধারীর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তাকে আত্মসমর্পণের আহ্বান জানানো হয়েছে।

আবরার হত্যার দায়ে ছাত্রলীগকে নিষিদ্ধ করার দাবি আ স ম রবের বিজ্ঞাপনে বিদেশি শিল্পী নিলে বেশি টেক্স দিতে হবে: তথ্যমন্ত্রী নভেম্বরে বাংলাদেশ-ভারত টেস্টে ইডেনে থাকতে পারেন হাসিনা-মোদি পেঁয়াজে বেশি মুনাফার চেষ্টা করা হলে ব্যবস্থা: চট্টগ্রামের ডিসি ভারতে আটকে আছে ৫০০ টন পেঁয়াজ রামপালে আ.লীগের সম্মেলন ঘিরে দুপক্ষের উত্তেজনা আমার দাদা রুদ্র ১৮ বছর পর মামলা থেকে অব্যাহতি পেলেন নিরপরাধ বাবলু শেখ পাহাড়ে অহেতুক রক্তপাত হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী অভিযোগ আমারও আছে কিন্তু বিচ্ছেদ চাই না: সিদ্দিক প্রধানমন্ত্রীর সঙ্গে ফিফা সভাপতির সাক্ষাৎ বাংলাদেশ ফুটবল দলের পারফরমেন্স চোখে পড়ার মতো: ফিফা সভাপতি জামাল ভূঁইয়ার ফেসবুক পেজ বন্ধ! হঠাৎ কি হল তামিমের? ছাত্রদলের সভাপতি-সম্পাদককে আদালতে হাজিরের নির্দেশ রাজধানীতে জেএমবি’র তিন সদস্য আটক দুই বস্তা ইলিশসহ জনতার হাতে ৩ পুলিশ আটক আইএস যোদ্ধাদের সন্তানের ভবিষ্যৎ কী কম দামে আইফোন আনছে অ্যাপল সাদা ঘোড়ায় ছুটে কী জানান দিলেন কিম? খুলনার থ্রি ডক্টরস কোচিংয়ের বিষয়ে তদন্ত চলছে প্লাস সাইজ মার্কিনকন্যা খুঁজছেন ভারতীয় পাত্র হংকং নিয়ে ‘নাক না গলাতে’ যুক্তরাষ্ট্রকে চীনের হুঁশিয়ারি আবারও গোল্ডেন বুট জিতলেন মেসি হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল আরোহী নিহত ব্রেকফাস্টে পিনাট বাটার আর আপেল একসঙ্গে নয় কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ বর্ষপঞ্জি সংস্কার, ১ দিন পিছিয়ে হেমন্তের শুরু একজন রোগীর জন্য ওষুধ তৈরি করলেন বিজ্ঞানীরা ফরিদপুরে গাড়িচাপায় মোটরসাইকেল আরোহী নিহত