artk
শুক্রবার, আগষ্ট ২৩, ২০১৯ ১০:৪১   |  ৮,ভাদ্র ১৪২৬

আন্তর্জাতিক ডেস্ক

বৃহস্পতিবার, আগষ্ট ১৫, ২০১৯ ১০:০১

যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে ৬ পুলিশ আহত

media

দীর্ঘ প্রায় ৬ ঘণ্টা গোলাগুলির পর পুলিশ এক বন্দুকধারীকে ঘিরে ফেলেছে। এতে ৬ পুলিশ সদস্য আহত হয়েছেন।
বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের ফিলাডেলফিয়ায় স্থানীয় সময় বিকেল সাড়ে ৪টার দিকে এই গোলাগুলি শুরু হয়েছিল।

দীর্ঘ প্রায় ৬ ঘণ্টা গোলাগুলির পর পুলিশ এক বন্দুকধারীকে ঘিরে ফেলেছে। এতে ৬ পুলিশ সদস্য আহত হয়েছেন।

বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের ফিলাডেলফিয়ায় স্থানীয় সময় বিকেল সাড়ে ৪টার দিকে এই গোলাগুলি শুরু হয়েছিল।

জানা যায়, ফিলাডেলফিয়া শহরের নিকটাউন-টিয়াগো এলাকার একটি বাড়িতে মাদক খুঁজতে গেলে এই ঘটনার সূত্রপাত হয়। এসময় এক বন্দুকধারী পুলিশকে লক্ষ্য করে গুলি চালাতে থাকে।

পুলিশ জানায়, ছয় ঘণ্টা পর গোলাগুলি থামলেও সন্দেহভাজন ব্যক্তি এখনও আত্মসমর্পণ করেনি। সোয়াত টিমের সদস্যরা আটকে পড়া দুজন পুলিশ সদস্যকে উদ্ধার করেছে। যারা গোলাগুলির সময় বাড়ির ভেতরে আটকে পড়েছিলেন।

পুলিশ কমিশনার রিচার্ড রস জানান, আটকে পড়া দুজন পুলিশ অফিসারকে নিরাপদে বের করে নিয়ে আসা হয়েছে। এর আগে এই ঘটনাকে তিনি ‘জিম্মি অবস্থা’ বলে অভিহিত করেছিলেন। ওই অফিসাররা অভিযান চালানোর সময় যাদের গ্রেপ্তার করেছিলেন তাদের হাতেই আটকা পড়েছিলেন।

ওই বন্দুকধারী সোয়াতের গাড়ি লক্ষ্য করেও গুলি চালায় জানিয়ে পুলিশ কমিশনার বলেন, “বন্দুকধারীর মধ্যে আত্মসমর্পণ করার চেষ্টা দেখা যায়নি। আমরা শুধু জানি সে এখনও বেঁচে আছে।”

এক টুইটে পুলিশ সার্জেন্ট এরিক গ্রিপ জানান, পুলিশ অফিসাররা এখনও বন্দুকধারীর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তাকে আত্মসমর্পণের আহ্বান জানানো হয়েছে।

রোহিঙ্গাদের আর বসিয়ে বসিয়ে খাওয়াতে পারব না: পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সফরের আগে আবুধাবিতে প্রস্তুত হচ্ছেন রশিদ বাহিনী ভ্যানিটি ব্যাগে পাওয়া গেলো ২৫ বোতল ফেনসিডিল ভালুকায় অজ্ঞানপার্টির কবলে পুলিশ অধ্যাপক মোজাফফর আহমদ আর নেই ডিজিটাল নিরাপত্তা আইনে সাংবাদিক গ্রেপ্তার রোহিঙ্গ প্রত্যাবাসনে সরকার কূটনৈতিকভাবে ব্যর্থ: রিজভী কুমিল্লায় ট্রেনের নিচে কাটা পড়ে কিশোর-কিশোরী নিহত নারীকর্মীর সঙ্গে জামালপুরের ডিসির অন্তরঙ্গ ভিডিও ভাইরাল ভুটানকে উড়িয়ে দিয়ে সাফ শুরু করলো বাংলাদেশ সাকিব না থাকলে সব কিছুই কঠিন হবে: তাইজুল সাতক্ষীরায় সাপের কামড়ে বেদের মৃত্যু মেয়েকে ধর্ষণচেষ্টা, সৎ বাবা আটক রাঙ্গামাটিতে সেনাবাহিনীর গাড়িতে গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত ‘বোন হত্যা ও ধর্ষণের বিচার চাইতে এসেছি’ আমাজনে আগুন আন্তর্জাতিক সংকট: ম্যাক্রোঁ অফিসে ঘুমালে বাড়ে কাজের মান ৯ ঘণ্টার বেশি বসে কাজ করলে অকালে মৃত্যু রোহিঙ্গাদের ফিরে যাওয়ার পরিস্থিতি মিয়ানমারে নেই: জাতিসংঘ গাজীপুরে ছাত্রলীগ নেতাদের ওপর হামলা, আহত ৪ মোহাম্মদপুরে ছাদ থেকে পড়ে মিস্ত্রির মৃত্যু বউ কথা কও ‘মাদক বিক্রেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার’ দুই সপ্তাহ ধরে পুড়ছে পৃথিবীর ‘ফুসফুস’ শুভ জন্মাষ্টমী শুক্রবার সাতক্ষীরায় ডেঙ্গুতে নারীর মৃত্যু আন্তর্জাতিক দাস বাণিজ্য স্মরণ ও রদ দিবস দেশ নিয়ে চাওয়া পাওয়া পোল্যান্ডে বজ্রপাতে ৪ পর্বতারোহীর মৃত্যু যুবলীগ নেতাকে ধরে নিয়ে গুলি করে হত্যা করলো রোহিঙ্গারা