artk
বৃহস্পতিবার, সেপ্টেম্বার ১৯, ২০১৯ ১১:১৬   |  ৪,আশ্বিন ১৪২৬

কুড়িগ্রাম সংবাদদাতা

বুধবার, আগষ্ট ১৪, ২০১৯ ৮:২৬

কুড়িগ্রামে শিশু দুই বোনকে ধর্ষণ, ধর্ষক আটক

media

কুড়িগ্রামে দুই শিশু ধর্ষণের শিকার হয়েছে। শিশু দুটি আত্মীয়তার সূত্রে পরস্পরের বোন। ধর্ষণের শিকার শিশু দুটির বয়স যথাক্রমে ৭ ও ৮ বছর। নির্যাতিতা শিশু দুটির ধর্ষণকারী রুবেল মিয়াকে (১৮) হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্বজনরা।

মঙ্গলবার রাত ৮টার দিকে সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের শিবরাম আলুটারী গ্রামে এ পাশবিক ঘটনাটি ঘটে। 

এ ব্যাপারে এক শিশুর মা বাদী হয়ে নিজ কন্যা ও ভাইয়ের কন্যাকে ধর্ষণের অভিযোগে রুবেল মিয়াকে আসামি করে রাতেই থানায় মামলা দায়ের করেন।

বুধবার দুপুরে রুবেল মিয়াকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সঞ্চিতা বিশ্বাসের আদালতে সোপর্দ করা হলে তাকে জেল হাজতে পাঠানোর আদেশ দেয়া হয়েছে। এছাড়া ডাক্তারি পরীক্ষার জন্য শিশু দু'টিকে জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

স্বজনরা জানান, প্রতিবেশীর বাড়িতে বিয়ে ছিল। সেই বিয়ে দেখতে গিয়েছিল ওই দুই শিশু। এই অবস্থায় প্রতিবেশী দিনমজুর হোসেন আলীর বখাটে ছেলে রুবেল মিয়া সেখান থেকে ফুসলিয়ে নিজ ফাঁকা বাড়িতে নিয়ে গিয়ে তাদের দুজনকে ধর্ষণ করে।

এ সময় অপর এক শিশু তাদের ছেলেধরা ধরে নিয়ে গেছে বলে শিশু দুটির বাড়িতে খবর দেয়। এ খবর শুনে এবং শিশুটির দেখানো পথ ধরে এসে তাদের উদ্ধার এবং রুবেলকে হাতেনাতে ধরে ফেলেন তারা। এরপর পুলিশকে ডেকে নিয়ে গিয়ে তাদের হাতে তুলে দেয়া হয় রুবেলকে। ঘটনার সময় রুবেলের বাড়ির লোকজনও বিয়ে দেখতে গিয়েছিল।

এ প্রসঙ্গে সদর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ রাজু আহমেদ জানান, মামলার একমাত্র আসামি রুবেল মিয়াকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া জেনারেল হাসপাতালে শিশু দু'টির ডাক্তারি পরীক্ষা অব্যাহত আছে।

 

দুদুর বাড়িতে হামলা আলিয়াকে হাতছাড়া করতে চান না বানসালি নায়ক সালমান শাহর ৪৮তম জন্মবার্ষিকী দুর্ঘটনায় প্রেমিক নিহত, প্রেমিকার আত্মহত্যা কমলাপুরে যুবলীগ নেতা খালেদের টর্চার সেল ২৮ বছর পর সরাসরি ভোটে ছাত্রদলের নতুন নেতৃত্ব নির্বাচিত টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গাসহ নিহত ৩ জিম্বাবুয়েকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ ক্যাসিনো থেকে আটক: ৩১ জনকে ১ বছর ও বাকিদের ৬ মাসের কারাদণ্ড জাপানি মেয়েদের কাছে বাংলাদেশের অসহায় আত্মসমর্পণ কাঁপছে জিম্বাবুয়ে মির্জা আব্বাসের বাসায় হচ্ছে ছাত্রদলের কাউন্সিল মৃত্যুর আগে রিকশাচালককে রিফাতের শেষ কথা মাহমুদউল্লাহ ঝড়ে জিম্বাবুয়েকে ১৭৬ রানের টার্গেট দিলো টাইগাররা মানসম্পন্ন রিপোর্ট পুঁজিবাজারকে উচ্চস্তরে নিয়ে যাবে: ডিএসই পরিচালক যুবলীগ নেতা খালেদ মাহমুদ অস্ত্রসহ গ্রেপ্তার ই-সিগারেট নিষিদ্ধ করলো ভারত সরকার শান্তর পর সাজঘরে লিটন আলোচনার মাধ্যমে জিপি-রবির সমস্যা সমাধান: অর্থমন্ত্রী গিয়াস কাদের চৌধুরীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা যুবলীগ নেতার ক্যাসিনোতে র‌্যাবের অভিযান, ১৪২ নারী-পুরুষ আটক সাব্বির বাদ অভিষেক শান্ত ও আমিনুলের বিনিয়োগ সেবার মান বাড়াতে হবে: বিডা চেয়ারম্যান ঢাকা দক্ষিণে ডেঙ্গু কতটা নিয়ন্ত্রণে সাংবাদিকদের মূল্যায়ন চান খোকন বাবা হওয়ার খবর জানাতে লঙ্কা কাণ্ড ঘটালেন আন্দ্রে রাসেল কোনো চালক ডোপ টেস্টে ধরা পড়লে সরাসরি জেলে: এনায়েত উল্যাহ স্ট্যান্ডার্ড ব্যাংকের ৫০০ কোটি টাকার বন্ড অনুমোদন টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ মুন্নু সিরামিকস ও জুট স্টাফলার্সের শেয়ার কারসাজির প্রতিবেদন দাখিলের নির্দেশ দুদক কাঙ্খিত জনআস্থা অর্জনে ব্যর্থ: ইকবাল মাহমুদ