artk
মঙ্গলবার, নভেম্বার ১৯, ২০১৯ ১২:১৮   |  ৫,অগ্রহায়ণ ১৪২৬

কুড়িগ্রাম সংবাদদাতা

বুধবার, আগষ্ট ১৪, ২০১৯ ৮:২৬

কুড়িগ্রামে শিশু দুই বোনকে ধর্ষণ, ধর্ষক আটক

media

কুড়িগ্রামে দুই শিশু ধর্ষণের শিকার হয়েছে। শিশু দুটি আত্মীয়তার সূত্রে পরস্পরের বোন। ধর্ষণের শিকার শিশু দুটির বয়স যথাক্রমে ৭ ও ৮ বছর। নির্যাতিতা শিশু দুটির ধর্ষণকারী রুবেল মিয়াকে (১৮) হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্বজনরা।

মঙ্গলবার রাত ৮টার দিকে সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের শিবরাম আলুটারী গ্রামে এ পাশবিক ঘটনাটি ঘটে। 

এ ব্যাপারে এক শিশুর মা বাদী হয়ে নিজ কন্যা ও ভাইয়ের কন্যাকে ধর্ষণের অভিযোগে রুবেল মিয়াকে আসামি করে রাতেই থানায় মামলা দায়ের করেন।

বুধবার দুপুরে রুবেল মিয়াকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সঞ্চিতা বিশ্বাসের আদালতে সোপর্দ করা হলে তাকে জেল হাজতে পাঠানোর আদেশ দেয়া হয়েছে। এছাড়া ডাক্তারি পরীক্ষার জন্য শিশু দু'টিকে জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

স্বজনরা জানান, প্রতিবেশীর বাড়িতে বিয়ে ছিল। সেই বিয়ে দেখতে গিয়েছিল ওই দুই শিশু। এই অবস্থায় প্রতিবেশী দিনমজুর হোসেন আলীর বখাটে ছেলে রুবেল মিয়া সেখান থেকে ফুসলিয়ে নিজ ফাঁকা বাড়িতে নিয়ে গিয়ে তাদের দুজনকে ধর্ষণ করে।

এ সময় অপর এক শিশু তাদের ছেলেধরা ধরে নিয়ে গেছে বলে শিশু দুটির বাড়িতে খবর দেয়। এ খবর শুনে এবং শিশুটির দেখানো পথ ধরে এসে তাদের উদ্ধার এবং রুবেলকে হাতেনাতে ধরে ফেলেন তারা। এরপর পুলিশকে ডেকে নিয়ে গিয়ে তাদের হাতে তুলে দেয়া হয় রুবেলকে। ঘটনার সময় রুবেলের বাড়ির লোকজনও বিয়ে দেখতে গিয়েছিল।

এ প্রসঙ্গে সদর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ রাজু আহমেদ জানান, মামলার একমাত্র আসামি রুবেল মিয়াকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া জেনারেল হাসপাতালে শিশু দু'টির ডাক্তারি পরীক্ষা অব্যাহত আছে।

 

মিথিলার সঙ্গে বিয়ে নিয়ে এবার মুখ খুললেন সৃজিত সাংবাদিকের চোখ হারানোর প্রতিবাদে চোখে ব্যান্ডেজ লাগিয়ে সংবাদ পাঠ এবার কন্যাসন্তানের বাবা হলেন তামিম প্রধানমন্ত্রী দেশে ফিরছেন রাতে যুক্তরাষ্ট্রের ওয়ালমার্ট স্টোরে গুলিতে নিহত ৩ ‘বন্দুকযুদ্ধে’ জনসংহতির ৩ সদস্য নিহত তারেক রহমানই ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজ শুরু করেন: ফখরুল রিভিউ পরিবর্তন: ইমনের পরিবর্তে কায়কোবাদ ২৮৭ জনকে নিয়োগ দিবে দুদক ৫ দিনে রাজস্ব আদায় ১ হাজার ৬৫৮ কোটি টাকা শোভন-রাব্বানীসহ ১০৫ জনের সম্পদের অনুসন্ধানে দুদক মুনাফা ছাড়া পেঁয়াজ বিক্রির আহবান মেয়র খোকনের লোহাগড়ায় ডেঙ্গু জ্বরে যুবকের মৃত্যু সড়ক আইন বাস্তবায়ন হবেই: ওবায়দুল কাদের বিজ্ঞাপনে ক্যাটরিনার জায়গায় বাংলাদেশের মিম! মধ্যপ্রাচ্যের ৫ দেশে গৃহকর্মী না পাঠাতে রিট র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমকে হাই কোর্টে তলব ‘অতি দ্রুত’ পেঁয়াজের বাজার স্বাভাবিক হয়ে আসবে: বাণিজ্য সচিব শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা ক্যালিফোর্নিয়ায় পারিবারিক অনুষ্ঠানে গুলিতে নিহত ৫, আহত ১০ ‘আইনের লাগাম ছিঁড়তে’ ১০ জেলায় বাস বন্ধ সড়ক আইন প্রয়োগে বাড়াবাড়ি না করার নির্দেশ মন্ত্রীর ‘গ্রামীণফোনের বিষয়ে আদালতের বাইরে কোনো মীমাংসা নয়’ আবরার হত্যা: পলাতক ৪ জনের বিরুদ্ধে পরোয়ানা রাজধানীতে বায়ু দূষণ চরম মাত্রায় ঠেকেছে বিমানে আমদানির খবরে কমছে পেঁয়াজ দাম এরশাদপুত্র এরিককে খেতে না দেয়ার অভিযোগ নওগাঁয় ট্রাকচাপায় মা-মেয়ে নিহত ২২-২৪ নভেম্বর শালুক-এর লেখক পাঠক শুভাকাঙ্ক্ষীদের নিবিড় সম্মিলন চৌমুহনীতে আগুনে অর্ধশতাধিক দোকান পুড়ে ছাই