artk
বৃহস্পতিবার, আগষ্ট ২২, ২০১৯ ২:১১   |  ৭,ভাদ্র ১৪২৬

স্টাফ রিপোর্টার

বুধবার, আগষ্ট ১৪, ২০১৯ ৭:১০

নিজ শহরে ভিপি নূরের ওপর হামলা

media

একের পর এক বিভিন্নস্থানে হামলার শিকার হওয়া ডাকসু ভিপি নূর এবার হামলার শিকার হলেন নিজ শহরে পটুয়াখালীর গলাচিপায়। বুধবার সকাল ১১টার দিকে গলাচিপার উলানিয়া বাজারে এ হামলার শিকার হন তিনি।

একের পর এক বিভিন্নস্থানে হামলার শিকার হওয়া ডাকসু ভিপি নূর এবার হামলার শিকার হলেন নিজ শহরে পটুয়াখালীর গলাচিপায়। বুধবার সকাল ১১টার দিকে গলাচিপার উলানিয়া বাজারে এ হামলার শিকার হন তিনি।

স্থানীয়রা জানান, গলাচিপার চরবিশ্বাস ইউনিয়নের নিজ বাড়িতে ঈদুল আজহা উদযাপন করেন ভিপি নুর। আজ সকালে দশমিনা উপজেলার এক অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন তিনি। উলানিয়াবাজার থেকে মোটরসাইকেলে করে যাওয়ার পথে কিছু দুষ্কৃতকারী ভিপি নুরের মোটরসাইকেল আটক করে। এ সময় তাকে একটি স্টিলের দোকানে নিয়ে বেধড়ক মারধর করে। খবর পেয়ে পুলিশ ফাঁড়ি থেকে পুলিশ সদস্যরা এসে তাকে উদ্ধার করে। পরে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

হামলার সময় নুরের সঙ্গে ছিলেন হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফাহিম। তিনি গণমাধ্যমকে জানান, হামলার একপর্যায়ে নুরকে ওই দোকানে প্রথমে অবরুদ্ধ করে রাখা হয়।

খবর পেয়ে পটুয়াখালীর সার্কেল এসপি মু. হাফিজুর রহমান ও গলাচিপা থানার ওসি আকতার হোসেন তাকে উদ্ধার করে অ্যাম্বুলেন্সে করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তার প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

স্থানীয়দের ধারণা, ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীরা ভিপি নুরের ওপর এ হামলা চালিয়েছে।

গলাচিপা থানার ওসি আকতার হোসেন নুরের ওপর হামলার সত্যতা স্বীকার করে জানান, কিছুসংখ্যক দুষ্কৃতকারী এ হামলা চালিয়েছে। তবে কে বা কারা হামলা চালিয়েছে এ বিষয়ে ওসি বিস্তারিত কিছু জানাতে পারেননি।

এর আগে ঢাকা বিশ্ববিদ্যালয়, বগুড়াসহ কয়েকটি স্থানে ভিপি নুরুল হক নুরের ওপর হামলা চালায় ছাত্রলীগ।

রোহিঙ্গাদের অনাগ্রহে শুরু হয়নি প্রত্যাবাসন নর্তকী থেকে বাইজেন্টাইন সাম্রাজ্যের মধ্যমণি হাইকোর্টের তিন বিচারপতিকে দায়িত্ব পালন থেকে সাময়িক অব্যাহতি আলিঙ্গনরত অবস্থায় ‘কপোত-কপোতীর’ বজ্রপাতে মৃত্যু ড্রিমলাইনার ‘গাংচিল’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী সব ভাইয়ের এক বউ ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ উদ্বোধনের অপেক্ষায় বিমানের ড্রিমলাইনার ‘গাংচিল’ ব্রিটেনের শয়তানিসুলভ পদক্ষেপে কাশ্মীরে সংকট: খামেনি ‘আরার রোহিঙ্গা মানি লইলে যাইয়ুম’ সোনারগাঁয়ে মসজিদ থেকে ইমামের গলাকাটা লাশ উদ্ধার রিয়াল বেটিসের বিপক্ষে ফেরার আশা মেসির টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা নিহত মাদারীপুরে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার ২ শারীরিক সম্পর্কের অভিযোগ নিয়ে ‍মুখ খুললেন নোবেল ভেজাল মদ খেয়ে চট্টগ্রামে ৩ বন্ধুর মৃত্যু, আটক ৪ বিশ্বের সবচেয়ে দামি কলম হঠাৎ দোকানে ঢুকে সবাইকে চা বানিয়ে খাওয়ালেন মমতা রোজ কয়টা ডিম খেলে ক্ষতি নেই? নিখোঁজের পর লাশ হয়ে ফিরলো নসিমন চালক মাঝ রাতে গার্মেন্ট শ্রমিকদের সড়ক অবরোধ ময়মনসিংহে হত্যা মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত ভারতের সাবেক অর্থমন্ত্রী পি চিদাম্বরম গ্রেপ্তার জিয়াউর রহমান মুক্তিযোদ্ধা ছিলেন না, চ্যালেঞ্জ আমুর এক গানেই ২ কোটি রুপি পারিশ্রমিক! সুযোগ পেয়ে দেশ ছাড়লেন ১ হাজার সৌদি নারী! যে সুখবর দিলেন ডিপজল প্রশিক্ষণ দিয়ে উদ্যোক্তা সৃষ্টিই বিডা’র উদ্দেশ্য রক্ত পরীক্ষায় জানা যাবে মৃত্যুর পূর্বাভাস! উত্তর কোরিয়ার দলকে হারাল আবাহনী