artk
বৃহস্পতিবার, সেপ্টেম্বার ১৯, ২০১৯ ৫:২২   |  ৪,আশ্বিন ১৪২৬

ময়মনসিংহ সংবাদদাতা

বুধবার, আগষ্ট ১৪, ২০১৯ ১০:৫৭

সংঘর্ষে এক পরিবারের ৩ জন নিহত

media

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বাড়ির পাশে পোলট্রি খামারের দুর্গন্ধ আর জমি নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো দুজন। 

নিহতরা হলেন- উপজেলার বরহিত গ্রামের হাশিম উদ্দিন (৭০), তার ছেলে জহিরুল ইসলাম (৪০) ও হাশিমের ভাইয়ের ছেলে আজিজুল ইসলাম (৫০)।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ কবীর বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি জানান, বুধবার সকাল সাড়ে ৮টার দিকে বরহিত গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হাশিম উদ্দিনের দুই ছেলে মাজহারুল ইসলাম ও খাইরুল ইসলামকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানোর ব্যবস্থা নেয়া হচ্ছে। এ ব্যাপারে আইনি প্রক্রিয়া শুরু হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ আরো জানায়, জমিজমা ও মুরগির খামারের দুর্গদ্ধ নিয়ে চাচা হাশিম উদ্দিনের সঙ্গে দীর্ঘদিন ধরেই ভাইয়ের ছেলে আজিজুল ইসলামের বিরোধ চলে আসছিল। এ নিয়েই বুধবার সকালে কথাকাটাকাটি এবং একপর্যায়ে সংঘর্ষে জড়ায় দুপক্ষ। উভয়পক্ষ দেশি ধারালো অস্ত্র ব্যবহার করে। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন।  

ঘটনার পর পুলিশের ময়মনসিংহ রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) নিবাস চন্দ্র মাঝি ও পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের নির্দেশ দেন।

অবৈধ ব্যবসার সঙ্গে জড়িত রাজনীতি-প্রশাসনের কাউকে ছাড় নয় নারায়ণগঞ্জে মা ও দুই মেয়েকে গলাকেটে হত্যা সফলভাবে ডেঙ্গু মোকাবেলা করেছি: স্বাস্থ্যমন্ত্রী পুঁজিবাজারে ৭৫ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে প্রধানমন্ত্রী নিউইয়র্ক যাচ্ছেন শুক্রবার ‘ফেসবুকে স্ট্যাটাসের জন্য কোনো শিক্ষার্থীকে বহিষ্কার করা হবে না’ পাসপোর্ট অধিদপ্তরের নতুন ডিজি সাকিল আহমেদ আফগানিস্তানে দুই হামলায় নিহত ৪০ ক্যাসিনো মালিকরা যত প্রভাবশালীই হোক রেহাই নেই: ডিএমপি কমিশনার নারায়ণগঞ্জে ২ শিশুসহ নারীকে গলা কেটে হত্যা জাতিসংঘের অধিবেশনে যেতে ভিসা পাচ্ছেন না রুহানি কানাডায় নূর চৌধুরীর অবস্থান জানার আবেদন মঞ্জুর মাটির নিচে যুক্তরাষ্ট্রের ৬৩ কোটি ব্যারেল জরুরি তেলের ভাণ্ডার দুদুর বাড়িতে হামলা আলিয়াকে হাতছাড়া করতে চান না বানসালি নায়ক সালমান শাহর ৪৮তম জন্মবার্ষিকী দুর্ঘটনায় প্রেমিক নিহত, প্রেমিকার আত্মহত্যা কমলাপুরে যুবলীগ নেতা খালেদের টর্চার সেল ২৮ বছর পর সরাসরি ভোটে ছাত্রদলের নতুন নেতৃত্ব নির্বাচিত টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গাসহ নিহত ৩ জিম্বাবুয়েকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ ক্যাসিনো থেকে আটক: ৩১ জনকে ১ বছর ও বাকিদের ৬ মাসের কারাদণ্ড জাপানি মেয়েদের কাছে বাংলাদেশের অসহায় আত্মসমর্পণ কাঁপছে জিম্বাবুয়ে মির্জা আব্বাসের বাসায় হচ্ছে ছাত্রদলের কাউন্সিল মৃত্যুর আগে রিকশাচালককে রিফাতের শেষ কথা মাহমুদউল্লাহ ঝড়ে জিম্বাবুয়েকে ১৭৬ রানের টার্গেট দিলো টাইগাররা মানসম্পন্ন রিপোর্ট পুঁজিবাজারকে উচ্চস্তরে নিয়ে যাবে: ডিএসই পরিচালক যুবলীগ নেতা খালেদ মাহমুদ অস্ত্রসহ গ্রেপ্তার ই-সিগারেট নিষিদ্ধ করলো ভারত সরকার