artk
বৃহস্পতিবার, আগষ্ট ২২, ২০১৯ ২:১৫   |  ৭,ভাদ্র ১৪২৬

ময়মনসিংহ সংবাদদাতা

বুধবার, আগষ্ট ১৪, ২০১৯ ১০:৫৭

সংঘর্ষে এক পরিবারের ৩ জন নিহত

media

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বাড়ির পাশে পোলট্রি খামারের দুর্গন্ধ আর জমি নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো দুজন। 

নিহতরা হলেন- উপজেলার বরহিত গ্রামের হাশিম উদ্দিন (৭০), তার ছেলে জহিরুল ইসলাম (৪০) ও হাশিমের ভাইয়ের ছেলে আজিজুল ইসলাম (৫০)।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ কবীর বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি জানান, বুধবার সকাল সাড়ে ৮টার দিকে বরহিত গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হাশিম উদ্দিনের দুই ছেলে মাজহারুল ইসলাম ও খাইরুল ইসলামকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানোর ব্যবস্থা নেয়া হচ্ছে। এ ব্যাপারে আইনি প্রক্রিয়া শুরু হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ আরো জানায়, জমিজমা ও মুরগির খামারের দুর্গদ্ধ নিয়ে চাচা হাশিম উদ্দিনের সঙ্গে দীর্ঘদিন ধরেই ভাইয়ের ছেলে আজিজুল ইসলামের বিরোধ চলে আসছিল। এ নিয়েই বুধবার সকালে কথাকাটাকাটি এবং একপর্যায়ে সংঘর্ষে জড়ায় দুপক্ষ। উভয়পক্ষ দেশি ধারালো অস্ত্র ব্যবহার করে। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন।  

ঘটনার পর পুলিশের ময়মনসিংহ রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) নিবাস চন্দ্র মাঝি ও পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের নির্দেশ দেন।

নেত্রকোণা অপহৃত স্কুলছাত্রী দীপ্তি টঙ্গী থেকে উদ্ধার রোহিঙ্গাদের অনাগ্রহে শুরু হয়নি প্রত্যাবাসন নর্তকী থেকে বাইজেন্টাইন সাম্রাজ্যের মধ্যমণি হাইকোর্টের তিন বিচারপতিকে দায়িত্ব পালন থেকে সাময়িক অব্যাহতি আলিঙ্গনরত অবস্থায় ‘কপোত-কপোতীর’ বজ্রপাতে মৃত্যু ড্রিমলাইনার ‘গাংচিল’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী সব ভাইয়ের এক বউ ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ উদ্বোধনের অপেক্ষায় বিমানের ড্রিমলাইনার ‘গাংচিল’ ব্রিটেনের শয়তানিসুলভ পদক্ষেপে কাশ্মীরে সংকট: খামেনি ‘আরার রোহিঙ্গা মানি লইলে যাইয়ুম’ সোনারগাঁয়ে মসজিদ থেকে ইমামের গলাকাটা লাশ উদ্ধার রিয়াল বেটিসের বিপক্ষে ফেরার আশা মেসির টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা নিহত মাদারীপুরে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার ২ শারীরিক সম্পর্কের অভিযোগ নিয়ে ‍মুখ খুললেন নোবেল ভেজাল মদ খেয়ে চট্টগ্রামে ৩ বন্ধুর মৃত্যু, আটক ৪ বিশ্বের সবচেয়ে দামি কলম হঠাৎ দোকানে ঢুকে সবাইকে চা বানিয়ে খাওয়ালেন মমতা রোজ কয়টা ডিম খেলে ক্ষতি নেই? নিখোঁজের পর লাশ হয়ে ফিরলো নসিমন চালক মাঝ রাতে গার্মেন্ট শ্রমিকদের সড়ক অবরোধ ময়মনসিংহে হত্যা মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত ভারতের সাবেক অর্থমন্ত্রী পি চিদাম্বরম গ্রেপ্তার জিয়াউর রহমান মুক্তিযোদ্ধা ছিলেন না, চ্যালেঞ্জ আমুর এক গানেই ২ কোটি রুপি পারিশ্রমিক! সুযোগ পেয়ে দেশ ছাড়লেন ১ হাজার সৌদি নারী! যে সুখবর দিলেন ডিপজল প্রশিক্ষণ দিয়ে উদ্যোক্তা সৃষ্টিই বিডা’র উদ্দেশ্য রক্ত পরীক্ষায় জানা যাবে মৃত্যুর পূর্বাভাস!