artk

ময়মনসিংহ সংবাদদাতা

বুধবার, আগষ্ট ১৪, ২০১৯ ১০:৫৭

সংঘর্ষে এক পরিবারের ৩ জন নিহত

media

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বাড়ির পাশে পোলট্রি খামারের দুর্গন্ধ আর জমি নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো দুজন। 

নিহতরা হলেন- উপজেলার বরহিত গ্রামের হাশিম উদ্দিন (৭০), তার ছেলে জহিরুল ইসলাম (৪০) ও হাশিমের ভাইয়ের ছেলে আজিজুল ইসলাম (৫০)।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ কবীর বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি জানান, বুধবার সকাল সাড়ে ৮টার দিকে বরহিত গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হাশিম উদ্দিনের দুই ছেলে মাজহারুল ইসলাম ও খাইরুল ইসলামকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানোর ব্যবস্থা নেয়া হচ্ছে। এ ব্যাপারে আইনি প্রক্রিয়া শুরু হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ আরো জানায়, জমিজমা ও মুরগির খামারের দুর্গদ্ধ নিয়ে চাচা হাশিম উদ্দিনের সঙ্গে দীর্ঘদিন ধরেই ভাইয়ের ছেলে আজিজুল ইসলামের বিরোধ চলে আসছিল। এ নিয়েই বুধবার সকালে কথাকাটাকাটি এবং একপর্যায়ে সংঘর্ষে জড়ায় দুপক্ষ। উভয়পক্ষ দেশি ধারালো অস্ত্র ব্যবহার করে। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন।  

ঘটনার পর পুলিশের ময়মনসিংহ রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) নিবাস চন্দ্র মাঝি ও পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের নির্দেশ দেন।

করোনা ভাইরাস: বেনাপোল ইমিগ্রেশনে কঠোর নজরদারী ফরিদপুরে ৩৫ কেজি গাঁজাসহ নারী আটক ২০২২ সালে বিদেশে স্মার্টফোন রপ্তানি করবে সিম্ফনি বঙ্গবন্ধু গোল্ডকাপে আবারও চ্যাম্পিয়ন ফিলিস্তিন ঢাকা-জামালপুর রুটে চালু হচ্ছে জামালপুর এক্সপ্রেস ৯ উইকেটে লজ্জার হার টাইগারদের তিস্তা চুক্তির প্রস্তাব তৈরি করা হচ্ছে: পানিসম্পদ প্রতিমন্ত্রী নম্বর গণনায় ভুল করায় যশোর শিক্ষাবোর্ডের ২৯০ পরীক্ষককে শাস্তি নব্য জেএমবি সন্দেহে দুই খুবি শিক্ষার্থী আটক ২০ টাকার জন্য চানাচুর বিক্রেতা খুন বিশ্বজুড়ে প্রায় ২৬ কোটি শিশু শিক্ষাবঞ্চিত: জাতিসংঘ চাঁদপুরে ১২শ কেজি জাটকা জব্দ ব্যাটিং ব্যর্থতায় ১৩৬ রানেই থেমে গেল বাংলাদেশ মিয়ানমার সেনাবাহিনীর ছোড়া গোলায় ২ রোহিঙ্গা নারী নিহত গরু আনতে গিয়ে গুলিতে নিহত হলে দায় নেবে না সরকার: খাদ্যমন্ত্রী জুলাই মাসে মঙ্গলে অনুসন্ধান শুরু করার ঘোষণা দিয়েছে চীন ট্যাকসেশন অ্যাসোসিয়েশনের সভাপতি রেজাউল মহাসচিব কায়ছার কন্যা সন্তানের বাবা হলেন আন্দ্রে রাসেল পাকিস্তানের বিপক্ষে ২য় ম্যাচে ব্যাটিংয়ে নেমেই উইকেট হারালো বাংলাদেশ নৌকার কোনো ব্যাক গিয়ার নেই: আতিক বৃদ্ধার কোলে নবজাতক রেখে পালালেন নারী ৯ তলা ভবন থেকে নিচে পড়েই হাঁটা দিলেন নারী বরগুনায় বাসচাপায় মা-ছেলেসহ নিহত ৩ ডিএসইর পিই রেশিও বেড়েছে মূলধন বেড়েছে ২৫ হাজার ৬৯৯ কোটি টাকা ইঁদুর শূকরের মাংসেই বিপদ মধুসূদন দত্তের ১৯৬তম জন্মবার্ষিকী শনিবার ইরানের হামলায় ৩৪ মার্কিন সেনা আহত হয় টেকনাফে ৮০ হাজার ইয়াবাসহ আটক ২ ভারতে মুক্তির আগেই বাংলাদেশে ৪০ প্রেক্ষাগৃহে ‘হুল্লোড়’