artk
মঙ্গলবার, নভেম্বার ১৯, ২০১৯ ১২:১৯   |  ৫,অগ্রহায়ণ ১৪২৬

ময়মনসিংহ সংবাদদাতা

বুধবার, আগষ্ট ১৪, ২০১৯ ১০:৫৭

সংঘর্ষে এক পরিবারের ৩ জন নিহত

media

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বাড়ির পাশে পোলট্রি খামারের দুর্গন্ধ আর জমি নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো দুজন। 

নিহতরা হলেন- উপজেলার বরহিত গ্রামের হাশিম উদ্দিন (৭০), তার ছেলে জহিরুল ইসলাম (৪০) ও হাশিমের ভাইয়ের ছেলে আজিজুল ইসলাম (৫০)।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ কবীর বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি জানান, বুধবার সকাল সাড়ে ৮টার দিকে বরহিত গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হাশিম উদ্দিনের দুই ছেলে মাজহারুল ইসলাম ও খাইরুল ইসলামকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানোর ব্যবস্থা নেয়া হচ্ছে। এ ব্যাপারে আইনি প্রক্রিয়া শুরু হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ আরো জানায়, জমিজমা ও মুরগির খামারের দুর্গদ্ধ নিয়ে চাচা হাশিম উদ্দিনের সঙ্গে দীর্ঘদিন ধরেই ভাইয়ের ছেলে আজিজুল ইসলামের বিরোধ চলে আসছিল। এ নিয়েই বুধবার সকালে কথাকাটাকাটি এবং একপর্যায়ে সংঘর্ষে জড়ায় দুপক্ষ। উভয়পক্ষ দেশি ধারালো অস্ত্র ব্যবহার করে। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন।  

ঘটনার পর পুলিশের ময়মনসিংহ রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) নিবাস চন্দ্র মাঝি ও পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারের নির্দেশ দেন।

মিথিলার সঙ্গে বিয়ে নিয়ে এবার মুখ খুললেন সৃজিত সাংবাদিকের চোখ হারানোর প্রতিবাদে চোখে ব্যান্ডেজ লাগিয়ে সংবাদ পাঠ এবার কন্যাসন্তানের বাবা হলেন তামিম প্রধানমন্ত্রী দেশে ফিরছেন রাতে যুক্তরাষ্ট্রের ওয়ালমার্ট স্টোরে গুলিতে নিহত ৩ ‘বন্দুকযুদ্ধে’ জনসংহতির ৩ সদস্য নিহত তারেক রহমানই ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজ শুরু করেন: ফখরুল রিভিউ পরিবর্তন: ইমনের পরিবর্তে কায়কোবাদ ২৮৭ জনকে নিয়োগ দিবে দুদক ৫ দিনে রাজস্ব আদায় ১ হাজার ৬৫৮ কোটি টাকা শোভন-রাব্বানীসহ ১০৫ জনের সম্পদের অনুসন্ধানে দুদক মুনাফা ছাড়া পেঁয়াজ বিক্রির আহবান মেয়র খোকনের লোহাগড়ায় ডেঙ্গু জ্বরে যুবকের মৃত্যু সড়ক আইন বাস্তবায়ন হবেই: ওবায়দুল কাদের বিজ্ঞাপনে ক্যাটরিনার জায়গায় বাংলাদেশের মিম! মধ্যপ্রাচ্যের ৫ দেশে গৃহকর্মী না পাঠাতে রিট র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমকে হাই কোর্টে তলব ‘অতি দ্রুত’ পেঁয়াজের বাজার স্বাভাবিক হয়ে আসবে: বাণিজ্য সচিব শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা ক্যালিফোর্নিয়ায় পারিবারিক অনুষ্ঠানে গুলিতে নিহত ৫, আহত ১০ ‘আইনের লাগাম ছিঁড়তে’ ১০ জেলায় বাস বন্ধ সড়ক আইন প্রয়োগে বাড়াবাড়ি না করার নির্দেশ মন্ত্রীর ‘গ্রামীণফোনের বিষয়ে আদালতের বাইরে কোনো মীমাংসা নয়’ আবরার হত্যা: পলাতক ৪ জনের বিরুদ্ধে পরোয়ানা রাজধানীতে বায়ু দূষণ চরম মাত্রায় ঠেকেছে বিমানে আমদানির খবরে কমছে পেঁয়াজ দাম এরশাদপুত্র এরিককে খেতে না দেয়ার অভিযোগ নওগাঁয় ট্রাকচাপায় মা-মেয়ে নিহত ২২-২৪ নভেম্বর শালুক-এর লেখক পাঠক শুভাকাঙ্ক্ষীদের নিবিড় সম্মিলন চৌমুহনীতে আগুনে অর্ধশতাধিক দোকান পুড়ে ছাই