artk
বৃহস্পতিবার, সেপ্টেম্বার ১৯, ২০১৯ ৫:২৩   |  ৪,আশ্বিন ১৪২৬

নাটোর সংবাদদাতা

বুধবার, আগষ্ট ১৪, ২০১৯ ১০:৪৫

নাটোরে পুলিশ ভ্যান-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ১

media

নাটোরের বড়াইগ্রামে পুলিশ সদস্যদের বহনকারী গাড়ি ও প্রাইভেটকারের সংঘর্ষে শাহজাহান আলী (৫০) নামে এক প্রাইভেটকার চালক নিহত হয়েছেনে।  এ সময় আহত হয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (এএসপিসহ তিনজন।

আহতরা হলেন-  বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হারুন অর রশিদ, তার বডি গার্ড ইব্রাহিম হোসেন এবং গাড়ি চালক মোবারক হোসেন। আহতদের স্থানীয় আমেনা ক্লিনিকে চিকিৎসা দেওয়ার পর নাটোর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

বুধবার সকালে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মহিষভাঙ্গা রোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত প্রাইভেটকার চালক শাহজাহান আলী মুন্সিগঞ্জ জেলার কাচারিঘাট এলাকার মৃত ইমান আলীর ছেলে।

বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার জানান, বুধবার সকালে বনপাড়া থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে বড়াইগ্রাম থেকে বনপাড়া যাওয়ার সময় সার্কেল এএসপির গাড়ির সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকার চালক শাহজাহান আলীর মৃত্যু হয়।

পরে পুলিশের গাড়িতে থাকা বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হারুন অর রশিদ, সার্কেল এএসপির বডিগার্ড ইব্রাহিম হোসেন এবং গাড়ি চালক মোবারক হোসেন গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা এবং পুলিশ গিয়ে আহতদের উদ্ধার করে প্রথমে বনপাড়ার আমেনা ক্লিনিকে ভর্তি করে। সেখানে অবস্থার অবনিত হলে উন্নত চিকিৎসার জন্য তাদের নাটোর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। 

ওসি জানান, দীর্ঘ সময় গাড়ি চালানোর কারণে প্রাইভেটকার চালক ঘুমিয়ে পড়েছিলেন। যার কারণে গাড়িটি নিয়ন্ত্রণ ছিল না।

এদিকে, খবর পাওয়ার পর ছুটে যান জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহাসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, এএসপির গাড়ি চালক মোবারক হোসেনের অবস্থা আশঙ্কাজনক। তাকে আমরা রাজশাহীতে পাঠানোর ব্যবস্থা নিচ্ছি।

অবৈধ ব্যবসার সঙ্গে জড়িত রাজনীতি-প্রশাসনের কাউকে ছাড় নয় নারায়ণগঞ্জে মা ও দুই মেয়েকে গলাকেটে হত্যা সফলভাবে ডেঙ্গু মোকাবেলা করেছি: স্বাস্থ্যমন্ত্রী পুঁজিবাজারে ৭৫ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে প্রধানমন্ত্রী নিউইয়র্ক যাচ্ছেন শুক্রবার ‘ফেসবুকে স্ট্যাটাসের জন্য কোনো শিক্ষার্থীকে বহিষ্কার করা হবে না’ পাসপোর্ট অধিদপ্তরের নতুন ডিজি সাকিল আহমেদ আফগানিস্তানে দুই হামলায় নিহত ৪০ ক্যাসিনো মালিকরা যত প্রভাবশালীই হোক রেহাই নেই: ডিএমপি কমিশনার নারায়ণগঞ্জে ২ শিশুসহ নারীকে গলা কেটে হত্যা জাতিসংঘের অধিবেশনে যেতে ভিসা পাচ্ছেন না রুহানি কানাডায় নূর চৌধুরীর অবস্থান জানার আবেদন মঞ্জুর মাটির নিচে যুক্তরাষ্ট্রের ৬৩ কোটি ব্যারেল জরুরি তেলের ভাণ্ডার দুদুর বাড়িতে হামলা আলিয়াকে হাতছাড়া করতে চান না বানসালি নায়ক সালমান শাহর ৪৮তম জন্মবার্ষিকী দুর্ঘটনায় প্রেমিক নিহত, প্রেমিকার আত্মহত্যা কমলাপুরে যুবলীগ নেতা খালেদের টর্চার সেল ২৮ বছর পর সরাসরি ভোটে ছাত্রদলের নতুন নেতৃত্ব নির্বাচিত টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গাসহ নিহত ৩ জিম্বাবুয়েকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ ক্যাসিনো থেকে আটক: ৩১ জনকে ১ বছর ও বাকিদের ৬ মাসের কারাদণ্ড জাপানি মেয়েদের কাছে বাংলাদেশের অসহায় আত্মসমর্পণ কাঁপছে জিম্বাবুয়ে মির্জা আব্বাসের বাসায় হচ্ছে ছাত্রদলের কাউন্সিল মৃত্যুর আগে রিকশাচালককে রিফাতের শেষ কথা মাহমুদউল্লাহ ঝড়ে জিম্বাবুয়েকে ১৭৬ রানের টার্গেট দিলো টাইগাররা মানসম্পন্ন রিপোর্ট পুঁজিবাজারকে উচ্চস্তরে নিয়ে যাবে: ডিএসই পরিচালক যুবলীগ নেতা খালেদ মাহমুদ অস্ত্রসহ গ্রেপ্তার ই-সিগারেট নিষিদ্ধ করলো ভারত সরকার