artk
মঙ্গলবার, সেপ্টেম্বার ২৪, ২০১৯ ৩:৫৬   |  ৯,আশ্বিন ১৪২৬

গাইবান্ধা সংবাদদাতা

বুধবার, আগষ্ট ১৪, ২০১৯ ৯:০৯

গাইবান্ধায় মাইক্রো-সিএনজি সংঘর্ষে নিহত ২

media

গাইবান্ধায় মাইক্রোবাসের সঙ্গে সিএনজির সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন সিএনজির চার যাত্রী।

মঙ্গলবার রাত ১০টার দিকে গাইবান্ধা-সুন্দরগঞ্জ সড়কের দাড়িয়াপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সদরের খোলাহাটি ইউনিয়নের মাঠ বাজার গ্রামের মাজনু মিয়ার ছেলে সিএনজিচালক খোরশেদ আলম (৩২) ও সুন্দরগঞ্জ উপজেলার লেংগার বাজারের আবুল হোসেনের ছেলে রোমান মিয়া (৩৪)।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, গাইবান্ধা থেকে একটি সিএনজি যাত্রী নিয়ে দাড়িয়াপুর বাজারের দিকে যাচ্ছিল। এ সময় গাইবান্ধাগামী বিয়ের যাত্রী বহনকারী মাইক্রোবাস দাড়িয়াপুর এলাকায় পৌঁছালে সিএনজির সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজির চালক নিহত হন। সেই সঙ্গে পাঁচজন আহত হন। ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রোমান। পরে আহত চারজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সদর থানা পুলিশের ওসি খাঁন মো. শাহারিয়ার বলেন, “মাইক্রোবাসের সঙ্গে সিএনজির সংঘর্ষে দুইজন নিহত এবং চারজন আহত হন। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।”

পুত্র সন্তানের আশায় ৪৫ বছর গোসল বিনা মাদকসহ আটক হলেই বাড়িতে সাইনবোর্ড সিপিএলে খেলতে পারবেন সাকিব ভোলায় ১৩ ব্যারেল সয়াবিন তেল উদ্ধার সম্রাটের দেশত্যাগে নিষেধাজ্ঞা বগুড়ায় ভাগাড়ে বস্তাভর্তি টাকা ছাত্রলীগ নিষিদ্ধের দাবি জানালেন রিজভী সিলেটে মহাসমাবেশের অনুমতি পেলো বিএনপি কুমিল্লায় সাবেক যুবদলনেতা এখন যুবলীগের আহ্বায়ক শামীমের কাজ পাওয়ার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে: গণপূর্তমন্ত্রী দুই আ.লীগ নেতা আটক, কোটি টাকা ও ৭২০ ভরি স্বর্ণ জব্দ নিরপেক্ষভাবে দিলে আমিও নোবেল পুরস্কারটা পেতাম: ট্রাম্প ফের মধুর ক্যান্টিনে ছাত্রদল, ক্যাম্পাসে চাপা উত্তেজনা ফুটপাত দখলমুক্তে এবার অভিযানে নামছে ঢাকা দক্ষিণ সিটি মাংসপেশিতে টান পড়লে কী করবেন পুলিশের তালিকায় দেড়শ ক্যাসিনো ও জুয়ার স্পট গুলশানের স্পা সেন্টারে অবৈধ দেহ ব্যবসা: দাবি পুলিশের পাবনায় বিদেশি রিভলবারসহ দুই ব্যক্তি গ্রেপ্তার আত্মগোপনে যুবলীগ নেতা সম্রাট চার ক্যাসিনো সরঞ্জাম আমদানিকারকের সন্ধান ফেনীর অপহৃত মৎস্য ব্যবসায়ী উদ্ধার, আটক ২ পাপিয়াকে গ্রেপ্তার করতে গিয়ে ফিরে এলো পুলিশ মঙ্গল গ্রহের মতো লাল ইন্দোনেশিয়ার আকাশ ফকিরহাটে ব্যবসায়ীকে গুলি করে হত্যা আফগানিস্তানে বিয়েবাড়িতে হামলা, নিহত ৪০ চট্টগ্রামে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু পঞ্চম শ্রেণির ছাত্রীর শ্লীলতাহানি, শিক্ষক আটক সায়দাবাদে নিজ বাসই কেড়ে নিলো চালকের প্রাণ ভ্যাকসিন হিরো পুরস্কারে ভূষিত প্রধানমন্ত্রী সম্রাট-এমপি শাওনের ব্যাংক হিসাব খতিয়ে দেখছে ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট