artk
রোববার, নভেম্বার ১৭, ২০১৯ ৪:৫৯   |  ৩,অগ্রহায়ণ ১৪২৬

বিনোদন ডেস্ক

বুধবার, আগষ্ট ১৪, ২০১৯ ৮:৪৮

মোদি-অমিতকে নিয়ে বিতর্কিত ভিডিও, টুইটার থেকে বহিষ্কৃত গায়িকা

media

আবারও বিতর্কের মুখে ভারতীয় গায়িকা হার্ড কাউর। জুন মাসে তার বিরুদ্ধে দেশদ্রোহিতার অভিযোগ আনা হয়েছিল। এবার তার পোস্ট করা একটি ভিডিওর জন্য টুইটার সাসপেন্ড করল তার অ্যাকাউন্ট।

সম্প্রতি যে ভিডিওটি তিনি পোস্ট করেন টুইটারে সেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সম্পর্কে কুৎসিত কিছু মন্তব্য রয়েছে বলে অভিযোগ উঠেছে। ইন্ডিয়া টুডের একটি প্রতিবেদন অনুযায়ী, ২ মিনিট ২০ সেকেন্ডের ওই ভিডিওতে হার্ড কাউরের সঙ্গে ছিলেন খালিস্তানি সমর্থকরা।

ওই ভিডিওতে একদিকে যেমন প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী সম্পর্কে আপত্তিজনক কিছু ভাষা ব্যবহৃত হয়েছে, অন্যদিকে শিখ ধর্মাবলম্বীদের জন্য আলাদা রাষ্ট্র খালিস্তান-এর দাবি তোলা হয়েছে। এমনটাই জানা গেছে ইন্ডিয়া টুডের প্রতিবেদনে। ভিডিওটি পোস্ট হওয়ার পরে প্রচুর শেয়ার হতে থাকে এবং পাশাপাশি তুমুল আপত্তি জানান নেটিজেনদের একাংশ।

ইন্ডিয়া টুডের প্রতিবেদন অনুযায়ী, খালিস্তানি আন্দোলনের সমর্থক কাউরের বিরুদ্ধে এর পরেই টুইটারের পক্ষ থেকে বিশেষ পদক্ষেপ গ্রহণ করা হয়। সাসপেন্ড করে দেয়া হয় হার্ড কাউরের অ্যাকাউন্টটি। 

এর আগে জুন মাসে হার্ড কাউরের বিরুদ্ধে দেশদ্রোহিতার অভিযোগ ওঠে। মোহন ভাগবত ও যোগী আদিত্যনাথের বিরুদ্ধে বিশেষ কিছু মন্তব্য করেছিলেন তিনি। তার পরিপ্রেক্ষিতেই ওই পদক্ষেপ নেয়া হয়।

হার্ড কাউর বেশ কিছু বলিউড ছবিতে গান গেয়েছেন। বিশেষ করে ‘বাচনা ইয়ে হাসিনো’ এবং ‘এবিসিডি টু’-তে তার গান অত্যন্ত জনপ্রিয় হয়। এছাড়া ‘পাতিয়ালা হাউস’ ছবিতে অভিনয়ও করেছেন তিনি। ওই ছবি থেকেই মূলত ভারতে তার পরিচিতি বাড়ে।

অভিভাবকের আয়ের ভিত্তিতে বেতন নির্ধারণের সুযোগ দিবে ইউডা অবৈধ সম্পদ অর্জনের মামলায় ৬ দিনের রিমান্ডে সম্রাট প্রধানমন্ত্রীকে বিএনপির চিঠি সরকারি চাকরিতে মুক্তিযোদ্ধাদের অবসরের বয়সসীমা ৬০ মোরালেস সমর্থকদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষে নিহত ৯ স্বর্ণ কেনার আগে যেসব বিষয় অবশ্যই খেয়াল রাখা উচিত লঞ্চের ধাক্কায় বালুবাহী জাহাজ ডুবে ৩ শ্রমিক নিখোঁজ রাজধানীর বনশ্রী থেকে সাংবাদিকের মরদেহ উদ্ধার চট্টগ্রামের পাথরঘাটায় গ্যাস লাইন বিস্ফোরণে নিহত ৭ মুসলিমদেরও রাম মন্দিরের জন্য খুশি হওয়া উচিৎ: রামদেব সিরিয়ায় গাড়ি বোমা বিস্ফোরণে নিহত ১৮ পেঁয়াজ খাওয়া বন্ধ: প্রধানমন্ত্রী যখন তখন হেসে ফেলেন? আপনার কী হয়েছে জানেন? ঘরোয়া পদ্ধতিতে দূর করুন ব্রণের দাগ পিইসি পরীক্ষা শুরু রোববার সৌদি কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকের পরই নারীকর্মীর ব্যাপারে সিদ্ধান্ত: মন্ত্রী পেঁয়াজের মূল্য বৃদ্ধি: সোমবার দেশব্যাপী বিএনপির বিক্ষোভ কর্মসূচি কুমিল্লার পর এবার নারায়ণগঞ্জে বিয়েতে পেঁয়াজ উপহার সরকার জড়িত বলে পেঁয়াজ সিন্ডিকেটের বিরুদ্ধে কিছু করা যাচ্ছে না: গয়েশ্বর ইরানে পেট্টোলের দাম বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ: নিহত ১ মেলায় রাজস্ব আদায় হাজার কোটি টাকা ভারতে ৩৫৪ টাকায় বিশুদ্ধ অক্সিজেন লাল না সবুজ, কোন আপেল বেশি উপকারী? গুদামে পেঁয়াজ পচে যাওয়ায় ফেলে দিচ্ছে আড়তদাররা বগুড়ায় জেল জরিমানার ভয়ে ৬ রুটে বাস চলাচল বন্ধ বিয়ের উপহারে পেঁয়াজ! ভারতকে হেসেখেলে হারাল বাংলাদেশ প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু রোববার মিসর থেকে পেঁয়াজের প্রথম চালান পৌঁছাবে মঙ্গলবার চুয়াডাঙ্গায় পেঁয়াজের আড়তে অবরুদ্ধ ম্যাজিস্ট্রেট