artk
মঙ্গলবার, সেপ্টেম্বার ২৪, ২০১৯ ৩:৫৪   |  ৯,আশ্বিন ১৪২৬

বিনোদন ডেস্ক

বুধবার, আগষ্ট ১৪, ২০১৯ ৮:৪৮

মোদি-অমিতকে নিয়ে বিতর্কিত ভিডিও, টুইটার থেকে বহিষ্কৃত গায়িকা

media

আবারও বিতর্কের মুখে ভারতীয় গায়িকা হার্ড কাউর। জুন মাসে তার বিরুদ্ধে দেশদ্রোহিতার অভিযোগ আনা হয়েছিল। এবার তার পোস্ট করা একটি ভিডিওর জন্য টুইটার সাসপেন্ড করল তার অ্যাকাউন্ট।

সম্প্রতি যে ভিডিওটি তিনি পোস্ট করেন টুইটারে সেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সম্পর্কে কুৎসিত কিছু মন্তব্য রয়েছে বলে অভিযোগ উঠেছে। ইন্ডিয়া টুডের একটি প্রতিবেদন অনুযায়ী, ২ মিনিট ২০ সেকেন্ডের ওই ভিডিওতে হার্ড কাউরের সঙ্গে ছিলেন খালিস্তানি সমর্থকরা।

ওই ভিডিওতে একদিকে যেমন প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী সম্পর্কে আপত্তিজনক কিছু ভাষা ব্যবহৃত হয়েছে, অন্যদিকে শিখ ধর্মাবলম্বীদের জন্য আলাদা রাষ্ট্র খালিস্তান-এর দাবি তোলা হয়েছে। এমনটাই জানা গেছে ইন্ডিয়া টুডের প্রতিবেদনে। ভিডিওটি পোস্ট হওয়ার পরে প্রচুর শেয়ার হতে থাকে এবং পাশাপাশি তুমুল আপত্তি জানান নেটিজেনদের একাংশ।

ইন্ডিয়া টুডের প্রতিবেদন অনুযায়ী, খালিস্তানি আন্দোলনের সমর্থক কাউরের বিরুদ্ধে এর পরেই টুইটারের পক্ষ থেকে বিশেষ পদক্ষেপ গ্রহণ করা হয়। সাসপেন্ড করে দেয়া হয় হার্ড কাউরের অ্যাকাউন্টটি। 

এর আগে জুন মাসে হার্ড কাউরের বিরুদ্ধে দেশদ্রোহিতার অভিযোগ ওঠে। মোহন ভাগবত ও যোগী আদিত্যনাথের বিরুদ্ধে বিশেষ কিছু মন্তব্য করেছিলেন তিনি। তার পরিপ্রেক্ষিতেই ওই পদক্ষেপ নেয়া হয়।

হার্ড কাউর বেশ কিছু বলিউড ছবিতে গান গেয়েছেন। বিশেষ করে ‘বাচনা ইয়ে হাসিনো’ এবং ‘এবিসিডি টু’-তে তার গান অত্যন্ত জনপ্রিয় হয়। এছাড়া ‘পাতিয়ালা হাউস’ ছবিতে অভিনয়ও করেছেন তিনি। ওই ছবি থেকেই মূলত ভারতে তার পরিচিতি বাড়ে।

পুত্র সন্তানের আশায় ৪৫ বছর গোসল বিনা মাদকসহ আটক হলেই বাড়িতে সাইনবোর্ড সিপিএলে খেলতে পারবেন সাকিব ভোলায় ১৩ ব্যারেল সয়াবিন তেল উদ্ধার সম্রাটের দেশত্যাগে নিষেধাজ্ঞা বগুড়ায় ভাগাড়ে বস্তাভর্তি টাকা ছাত্রলীগ নিষিদ্ধের দাবি জানালেন রিজভী সিলেটে মহাসমাবেশের অনুমতি পেলো বিএনপি কুমিল্লায় সাবেক যুবদলনেতা এখন যুবলীগের আহ্বায়ক শামীমের কাজ পাওয়ার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে: গণপূর্তমন্ত্রী দুই আ.লীগ নেতা আটক, কোটি টাকা ও ৭২০ ভরি স্বর্ণ জব্দ নিরপেক্ষভাবে দিলে আমিও নোবেল পুরস্কারটা পেতাম: ট্রাম্প ফের মধুর ক্যান্টিনে ছাত্রদল, ক্যাম্পাসে চাপা উত্তেজনা ফুটপাত দখলমুক্তে এবার অভিযানে নামছে ঢাকা দক্ষিণ সিটি মাংসপেশিতে টান পড়লে কী করবেন পুলিশের তালিকায় দেড়শ ক্যাসিনো ও জুয়ার স্পট গুলশানের স্পা সেন্টারে অবৈধ দেহ ব্যবসা: দাবি পুলিশের পাবনায় বিদেশি রিভলবারসহ দুই ব্যক্তি গ্রেপ্তার আত্মগোপনে যুবলীগ নেতা সম্রাট চার ক্যাসিনো সরঞ্জাম আমদানিকারকের সন্ধান ফেনীর অপহৃত মৎস্য ব্যবসায়ী উদ্ধার, আটক ২ পাপিয়াকে গ্রেপ্তার করতে গিয়ে ফিরে এলো পুলিশ মঙ্গল গ্রহের মতো লাল ইন্দোনেশিয়ার আকাশ ফকিরহাটে ব্যবসায়ীকে গুলি করে হত্যা আফগানিস্তানে বিয়েবাড়িতে হামলা, নিহত ৪০ চট্টগ্রামে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু পঞ্চম শ্রেণির ছাত্রীর শ্লীলতাহানি, শিক্ষক আটক সায়দাবাদে নিজ বাসই কেড়ে নিলো চালকের প্রাণ ভ্যাকসিন হিরো পুরস্কারে ভূষিত প্রধানমন্ত্রী সম্রাট-এমপি শাওনের ব্যাংক হিসাব খতিয়ে দেখছে ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট