artk
রোববার, সেপ্টেম্বার ১৫, ২০১৯ ১২:৩১   |  ৩১,ভাদ্র ১৪২৬

স্টাফ রিপোর্টার

মঙ্গলবার, আগষ্ট ১৩, ২০১৯ ১:২৫

ঈদের রাতে রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

media

ছবি প্রতীকী

সোমবার ঈদের দিন রাতে রাজধানীর শান্তিনগর ও বাড্ডায় পৃথক সড়ক দুর্ঘটনায় সোহেল (৩০) ও রিমভি (২৫) নামের দুইজন নিহত হয়েছে। 

ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

পল্টন থানার উপপরিদর্শক (এসআই) শাহ আলম জানান, সোহেলের বাবার নাম নুরুল আলম। ভাটারা নতুনবাজার এলাকার এ বাসিন্দা বাবার ব্যবসা প্রতিষ্ঠানে দেখাশোনা করতেন। সোমবার রাত পৌনে ১টার দিকে কবির (২৮) নামের এক ভাইকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে ঘুরতে বের হন তিনি।

শান্তিনগরে ফ্লাইওভার থেকে নেমে লাজফার্মার সামনে নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সাথে ধাক্কা খেয়ে দুজনই মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান। পরে গুরুতর আহত অবস্থায় সোহেলকে ঢাকা মেডিক্যালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত ১টার দিকে মৃত ঘোষণা করেন। এছাড়া কবির সামান্য আহত হয়েছেন। তারা সম্পর্কে মামাতো ফুপাতো ভাই।

অন্যদিকে নিহত রিমভির চাচা মাসুদ জানান, স্বামী-সন্তানসহ ভাটারা নতুনবাজার এলাকায় থাকতেন রিমভি। তার স্বামীর নাম কাবুল। সোমবার রাতে উত্তর বাড্ডা ফুজি টাওয়ারের সামনে রাস্তা পার হওয়ার সময় পিকআপের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়লে অপর একটি বাস তার ওপরে উঠিয়ে দেয়। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রিমভিকে মৃত ঘোষণা করেন। একই ঘটনায় রিমভির স্বামী-সন্তানসহ ৩ জন আহত হয়েছেন।

বাড্ডা থানার এসআই শহিদুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, “ঘটনার পরপরই বাসটিকে জব্দ করা হলেও পিকআপটি পালিয়ে যায়। নিহত রিমভির স্বামী ও সন্তান আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক।”

র‍্যাবের হামলার বিচার দাবি জবি শিক্ষার্থীদের সড়কে অবরোধ বাসর ঘরে ঢুকেই দেখলেন স্ত্রী অন্তঃসত্ত্বা সারদায় প্রধানমন্ত্রী শোভন-রাব্বানী পদ হারানোয় আনন্দ উল্লাস অসুস্থ নেতার শয্যাপাশে বিএনপি ও ছাত্রদল নেতারা দুর্গাপূজায় ব্যাং’র পোশাকে অর্ধেক ছাড় জবিতে বহিষ্কৃত ছাত্রলীগ নেতাদের দৌরাত্ম্য কিশোরগঞ্জে বাসচাপায় ২ স্কুলছাত্র নিহত ফিলিস্তিন রক্ষায় কাবার ইমামের ঐক্যের ডাক পূজা ও শরৎ উপলক্ষে আর্ট এনেছ নতুন পোশাক ঢামেকে নবজাতককে রেখে পালালেন মা-বাবা আফগানিস্তানের বিপক্ষে সম্ভাব্য বাংলাদেশ একাদশ ভাসমান অভিবাসীদের উদ্ধার করা জাহাজটিকে বন্দরে ভিড়তে দিল ইতালি সাভারে আ.লীগ নেতাকে গুলি করে হত্যা মহাকাশে সিমেন্ট গুলছেন বিজ্ঞানীরা ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদরাসা শিক্ষক গ্রেপ্তার পরকীয়ার জেরে যুবককে ছুরিকাঘাতে হত্যা ছাত্রলীগের নতুন সভাপতি-সম্পাদক জয় ও লেখক জিম্বাবুয়েকে ২৮ রানে হারালো আফগানরা ইউডায় সেপ্টেম্বর-ডিসেম্বর সেমিস্টারে ভর্তি হওয়া শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত ছাত্রলীগের পদ হারালেন শোভন-রাব্বানী ইটনায় নৌকাডুবিতে মা-ছেলেসহ ৩ জনের মৃত্যু আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশ স্কোয়াডে আবু হায়দার রনি ‘আল্লাহর পথে যাচ্ছি’ ঘরছাড়া কিশোরকে খুঁজছে পুলিশ ৮৫ শতাংশ বাড়িয়ে নবম ওয়েজবোর্ডের গেজেট প্রকাশ সেই সোনার টয়লেট চুরি হয়ে গেছে জিম্বাবুয়েকে ১৯৮ রানের লক্ষ্য দিল আফগানরা ওপরতলার দুর্নীতি ধরা ছোয়ার বাইরে: মেনন শাহজালালের মাজার জিয়ারত করলেন সাদ এরশাদ প্রধানমন্ত্রীর ফোনে কাঁদলেন আফিফ!