artk

স্টাফ রিপোর্টার

মঙ্গলবার, আগষ্ট ১৩, ২০১৯ ১:২৫

ঈদের রাতে রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

media

ছবি প্রতীকী

সোমবার ঈদের দিন রাতে রাজধানীর শান্তিনগর ও বাড্ডায় পৃথক সড়ক দুর্ঘটনায় সোহেল (৩০) ও রিমভি (২৫) নামের দুইজন নিহত হয়েছে। 

ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

পল্টন থানার উপপরিদর্শক (এসআই) শাহ আলম জানান, সোহেলের বাবার নাম নুরুল আলম। ভাটারা নতুনবাজার এলাকার এ বাসিন্দা বাবার ব্যবসা প্রতিষ্ঠানে দেখাশোনা করতেন। সোমবার রাত পৌনে ১টার দিকে কবির (২৮) নামের এক ভাইকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে ঘুরতে বের হন তিনি।

শান্তিনগরে ফ্লাইওভার থেকে নেমে লাজফার্মার সামনে নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সাথে ধাক্কা খেয়ে দুজনই মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান। পরে গুরুতর আহত অবস্থায় সোহেলকে ঢাকা মেডিক্যালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত ১টার দিকে মৃত ঘোষণা করেন। এছাড়া কবির সামান্য আহত হয়েছেন। তারা সম্পর্কে মামাতো ফুপাতো ভাই।

অন্যদিকে নিহত রিমভির চাচা মাসুদ জানান, স্বামী-সন্তানসহ ভাটারা নতুনবাজার এলাকায় থাকতেন রিমভি। তার স্বামীর নাম কাবুল। সোমবার রাতে উত্তর বাড্ডা ফুজি টাওয়ারের সামনে রাস্তা পার হওয়ার সময় পিকআপের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়লে অপর একটি বাস তার ওপরে উঠিয়ে দেয়। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রিমভিকে মৃত ঘোষণা করেন। একই ঘটনায় রিমভির স্বামী-সন্তানসহ ৩ জন আহত হয়েছেন।

বাড্ডা থানার এসআই শহিদুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, “ঘটনার পরপরই বাসটিকে জব্দ করা হলেও পিকআপটি পালিয়ে যায়। নিহত রিমভির স্বামী ও সন্তান আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক।”

যুক্তরাষ্ট্রকে চ্যালেঞ্জ ছুড়ে দিল হুয়াওয়ে ‘ভারত বুঝুক, হারের পর সামনে এসে উল্লাস করলে কেমন লাগে’ মৎস্য কর্মকর্তা লাঞ্ছিত, উপজেলা চেয়ারম্যান বরখাস্ত নারায়ণগঞ্জে শিশুসহ একই পরিবারের দগ্ধ ৮ নায়ক মান্না চলে যাওয়ার ১ যুগ করোনায় মৃত্যুর মিছিলে আরও ১০০ জন বাসের চাকায় পিষ্ট হয়ে ২ মেডিক্যাল শিক্ষার্থী নিহত ইঁদুরেই খেয়েছে ১ লাখ মেট্রিক টন ফসল করোনাভাইরাস আতঙ্কে সিঙ্গাপুরফেরত স্বামীকে রেখে পালালেন স্ত্রী ঘুষের অভিযোগ থেকে সিনহাকে অব্যাহতি কোভিড ১৯: এবার তাইওয়ানে প্রথম মৃত্যু ভোটাররা দেরিতে ঘুম থেকে উঠায় ভোট হবে ৯টায়: ইসি সচিব এই সেলফি তোলার পরেই ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু করোনাভাইরাস: প্রযুক্তিই চীনের শেষ ভরসা সঞ্চয়পত্রে নয়, সুদ কমেছে ডাকঘর সঞ্চয় স্কিমের: অর্থ মন্ত্রণালয় বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটার নিয়ে বিসিবি একাদশ ঘোষণা সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ চট্টগ্রাম, বগুড়া ও যশোর সিটিতে ভোট ২৯ মার্চ করোনাভাইরাস শনাক্তে বাংলাদেশকে উন্নত কিটস দেবে চীন একত্রে কাজ করবে ডিএসই ও সিএসই বিশ্রামে রিয়াদ, ফিরলেন তাসকিন-মোস্তাফিজ করের বকেয়া অর্থ না দেয়াও দুর্নীতি: দুদক চেয়ারম্যান দক্ষদের নিয়োগ দিচ্ছে টেসলা, ডিগ্রি না হলেও চলবে খালেদা জিয়ার প্যারোল আবেদন সরকার পায়নি: স্বরাষ্ট্রমন্ত্রী চিকেন পক্স হলে কী খাবেন বাংলা তারিখ ব্যবহারে নিষ্ক্রিয়তা কেন অবৈধ নয়: হাইকোর্ট কারিগরি শিক্ষার্থীদের বেশি গুরুত্ব দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ডিএসইএক্সের সেরা দ্বিতীয় উত্থান মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয় মেয়াদে শপথ নিলেন কেজরিওয়াল ফিটনেস ও নিবন্ধনহীন গাড়ি বন্ধে সব জেলায় টাস্কফোর্স গঠনের নির্দেশ