artk
বৃহস্পতিবার, আগষ্ট ২২, ২০১৯ ২:১১   |  ৭,ভাদ্র ১৪২৬

নোয়াখালী প্রতিনিধি

সোমবার, আগষ্ট ১২, ২০১৯ ১২:৫২

মানুষ শেষ পর্যন্ত স্বস্তিতে বাড়ি গেছে: সড়কমন্ত্রী

media

‘রোববার শেষ পর্যন্ত মানুষ স্বস্তিতে বাড়ি ফিরেছে’ বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বড় রাজাপুর গ্রামে নিজ এলাকায় ঈদুল আজহার নামাজ আদায় শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন। 

মন্ত্রী বলেন, “নদীতে প্রচণ্ড স্রোত ও ভারি বৃষ্টির জন্য চলাচল বিঘ্নিত হয়েছে, যানজটও হয়েছে। পশুবাহী গাড়ির জন্য কোথাও কোথাও সমস্যা হয়েছে। ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেটসহ ঢাকা-ময়মনসিংহ সব রুটই ভালো ছিল। একটি রুটে সমস্যা হয়েছে, ঢাকা-টাঙ্গাইল রুটের বঙ্গবন্ধু সেতুর ওপারে নলকা পর্যন্ত সমস্যা হয়েছে। সেটা গতকাল ছিল না। শেষটা যার ভালো, সেটাই ভালো। গতকাল শেষ পর্যন্ত মানুষ স্বস্তিতে বাড়ি ফিরেছেন। আমি আশা করি, যারা ঘরে ফিরেছেন, ঈদের পরেও তারা কর্মস্থলে ফিরে আসবেন।”

ওবায়দুল কাদের আরো বলেন, “আমাদের আইন প্রয়োগকারী সংস্থা এবং আমাদের ইঞ্জিনিয়াররা, মালিক-শ্রমিক সবাই সমন্বিতভাবে মাঠে আছেন। ঈদের দিনও অনেকে রাস্তায় দায়িত্ব পালন করছেন। যেকোনো ধরনের পরিস্থিতি আসুক না কেন, ভারি বৃষ্টি-দুর্যোগ মোকাবিলা করে জনগণ যেন কর্মস্থলে ভালোভাবে ফিরতে পারেন, সে ব্যাপারেও আমরা সতর্ক আছি, সাবধান আছি, প্রস্তুত আছি।”

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, “ঈদের দিনে এটাই আমাদের প্রার্থনা, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে এ দেশ থেকে সাম্প্রদায়িক অপশক্তির মূল উৎপাটন করা হবে।”

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জাসহ দলের নেতাকর্মীরা।

এর আগে মা-বাবার কবর জিয়ারত এবং স্থানীয় মুসল্লি ও নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন ওবায়দুল কাদের।

সিঙ্গাপুরে দুই মাস ১০ দিন চিকিৎসাধীন থাকার পর গত ১৫ মে দেশে ফেরেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। প্রায় পাঁচ মাস পর নিজ নির্বাচনী এলাকায় আসেন তিনি।

রোহিঙ্গাদের অনাগ্রহে শুরু হয়নি প্রত্যাবাসন নর্তকী থেকে বাইজেন্টাইন সাম্রাজ্যের মধ্যমণি হাইকোর্টের তিন বিচারপতিকে দায়িত্ব পালন থেকে সাময়িক অব্যাহতি আলিঙ্গনরত অবস্থায় ‘কপোত-কপোতীর’ বজ্রপাতে মৃত্যু ড্রিমলাইনার ‘গাংচিল’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী সব ভাইয়ের এক বউ ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ উদ্বোধনের অপেক্ষায় বিমানের ড্রিমলাইনার ‘গাংচিল’ ব্রিটেনের শয়তানিসুলভ পদক্ষেপে কাশ্মীরে সংকট: খামেনি ‘আরার রোহিঙ্গা মানি লইলে যাইয়ুম’ সোনারগাঁয়ে মসজিদ থেকে ইমামের গলাকাটা লাশ উদ্ধার রিয়াল বেটিসের বিপক্ষে ফেরার আশা মেসির টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা নিহত মাদারীপুরে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার ২ শারীরিক সম্পর্কের অভিযোগ নিয়ে ‍মুখ খুললেন নোবেল ভেজাল মদ খেয়ে চট্টগ্রামে ৩ বন্ধুর মৃত্যু, আটক ৪ বিশ্বের সবচেয়ে দামি কলম হঠাৎ দোকানে ঢুকে সবাইকে চা বানিয়ে খাওয়ালেন মমতা রোজ কয়টা ডিম খেলে ক্ষতি নেই? নিখোঁজের পর লাশ হয়ে ফিরলো নসিমন চালক মাঝ রাতে গার্মেন্ট শ্রমিকদের সড়ক অবরোধ ময়মনসিংহে হত্যা মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত ভারতের সাবেক অর্থমন্ত্রী পি চিদাম্বরম গ্রেপ্তার জিয়াউর রহমান মুক্তিযোদ্ধা ছিলেন না, চ্যালেঞ্জ আমুর এক গানেই ২ কোটি রুপি পারিশ্রমিক! সুযোগ পেয়ে দেশ ছাড়লেন ১ হাজার সৌদি নারী! যে সুখবর দিলেন ডিপজল প্রশিক্ষণ দিয়ে উদ্যোক্তা সৃষ্টিই বিডা’র উদ্দেশ্য রক্ত পরীক্ষায় জানা যাবে মৃত্যুর পূর্বাভাস! উত্তর কোরিয়ার দলকে হারাল আবাহনী