artk
বৃহস্পতিবার, নভেম্বার ১৪, ২০১৯ ১:২১   |  ৩০,কার্তিক ১৪২৬

নোয়াখালী প্রতিনিধি

সোমবার, আগষ্ট ১২, ২০১৯ ১২:৫২

মানুষ শেষ পর্যন্ত স্বস্তিতে বাড়ি গেছে: সড়কমন্ত্রী

media

‘রোববার শেষ পর্যন্ত মানুষ স্বস্তিতে বাড়ি ফিরেছে’ বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বড় রাজাপুর গ্রামে নিজ এলাকায় ঈদুল আজহার নামাজ আদায় শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন। 

মন্ত্রী বলেন, “নদীতে প্রচণ্ড স্রোত ও ভারি বৃষ্টির জন্য চলাচল বিঘ্নিত হয়েছে, যানজটও হয়েছে। পশুবাহী গাড়ির জন্য কোথাও কোথাও সমস্যা হয়েছে। ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেটসহ ঢাকা-ময়মনসিংহ সব রুটই ভালো ছিল। একটি রুটে সমস্যা হয়েছে, ঢাকা-টাঙ্গাইল রুটের বঙ্গবন্ধু সেতুর ওপারে নলকা পর্যন্ত সমস্যা হয়েছে। সেটা গতকাল ছিল না। শেষটা যার ভালো, সেটাই ভালো। গতকাল শেষ পর্যন্ত মানুষ স্বস্তিতে বাড়ি ফিরেছেন। আমি আশা করি, যারা ঘরে ফিরেছেন, ঈদের পরেও তারা কর্মস্থলে ফিরে আসবেন।”

ওবায়দুল কাদের আরো বলেন, “আমাদের আইন প্রয়োগকারী সংস্থা এবং আমাদের ইঞ্জিনিয়াররা, মালিক-শ্রমিক সবাই সমন্বিতভাবে মাঠে আছেন। ঈদের দিনও অনেকে রাস্তায় দায়িত্ব পালন করছেন। যেকোনো ধরনের পরিস্থিতি আসুক না কেন, ভারি বৃষ্টি-দুর্যোগ মোকাবিলা করে জনগণ যেন কর্মস্থলে ভালোভাবে ফিরতে পারেন, সে ব্যাপারেও আমরা সতর্ক আছি, সাবধান আছি, প্রস্তুত আছি।”

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, “ঈদের দিনে এটাই আমাদের প্রার্থনা, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে এ দেশ থেকে সাম্প্রদায়িক অপশক্তির মূল উৎপাটন করা হবে।”

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জাসহ দলের নেতাকর্মীরা।

এর আগে মা-বাবার কবর জিয়ারত এবং স্থানীয় মুসল্লি ও নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন ওবায়দুল কাদের।

সিঙ্গাপুরে দুই মাস ১০ দিন চিকিৎসাধীন থাকার পর গত ১৫ মে দেশে ফেরেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। প্রায় পাঁচ মাস পর নিজ নির্বাচনী এলাকায় আসেন তিনি।

খালেদা জিয়ার জামিন চেয়ে আপিল এবার সৌদি কারাগারে আরেক আলেমের মৃত্যু ২০০ কোটি টাকা দিতে রাজি গ্রামীণফোন কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত বাংলাদেশের অভিজ্ঞতা কাজে লাগাতে চায় নেপাল বৃহস্পতিবার শুরু সপ্তাহব্যাপী আয়কর মেলা রোহিঙ্গা নিধন: সু চির বিরুদ্ধে আর্জেন্টিনায় মামলা গ্রামীণ ও রবিতে প্রশাসক নিয়োগের প্রক্রিয়া চলছে: মোস্তাফা জব্বার আকাশপ্রদীপের সিটের নিচে ৯ কেজি স্বর্ণ নিউমোনিয়া: দেশে ঘণ্টায় একজনের বেশি শিশুর মৃত্যু রোহিঙ্গা সমস্যার জন্য দায়ী জিয়াউর রহমান: প্রধানমন্ত্রী ব্যাংকের আইটির মানব সম্পদ উন্নয়নে বাজেট বাড়ানো প্রয়োজন রোহিঙ্গাদের এনআইডি: চট্টগ্রামে আরও দুই নির্বাচনকর্মী গ্রেপ্তার বগুড়ায় কোচিং শিক্ষককে অর্থদণ্ড ৬৮ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে আমারি ঢাকায় থাই ফুড ফেস্টিভ্যাল শুরু ২১ নভেম্বর অসুস্থ খালেদা জিয়াকে বিদেশ নিতে চায় পরিবার নানার হাতে নাতনির মৃত্যু তবুও মোস্তাফিজই আমাদের জন্য হুমকি: কোহলি শীতে সুস্থ থাকবেন যেভাবে আ.লীগ থেকে বিএনপিতে আসার অবস্থা তৈরী হয়েছে: ফখরুল সড়কের মতো রাজনীতিতেও দুর্ঘটনা ঘটতে পারে: ওবায়দুল কাদের কেরাণীগঞ্জে মিললো ৮ কোটি টাকার নকল প্রসাধনী দ্বিমত করলে, সালাম না দিলেই তারা নির্যাতন করত ছাত্রদের আবরার হত্যা: ২৫ জনকে আসামি করে চার্জশিট দাখিল শতভাগ বিদ্যুতের আওতায় আরো ২৩ উপজেলা হংকংয়ে সহিংস বিক্ষোভ ছড়িয়ে পড়ার আশঙ্কা হুমায়ূন আহমেদের জন্মদিন ঘূর্ণিঝড়ে ৩ সহস্রাধিক মোবাইল টাওয়ার বন্ধ দাখিল পরীক্ষা দিচ্ছে হিন্দু সম্প্রদায়ের কিশোর