artk
শুক্রবার, আগষ্ট ২৩, ২০১৯ ১০:৪০   |  ৮,ভাদ্র ১৪২৬

বিনোদন ডেস্ক

রোববার, আগষ্ট ১১, ২০১৯ ১১:৪৯

ঈদে ছোট পর্দায় মিহি

media

মিহি আহসান। কাজ করেন প্রাচ্যনাট থিয়েটারে। থিয়েটারের প্রকম্পিত মঞ্চ ছেড়ে সম্প্রতি সে বিচরণ শুরু করেছে বোকাবাক্সেও। কাজ করেছেন বেশ কিছু নাটক-শর্ট ফিল্ম ও মিউজিক ভিডিওতে। পাশাপাশি ডিরেকশন নিয়েও ভাবছেন বহুমাত্রিক এই প্রতিভা।

এবারের ইদে ছোট পর্দায় মিহির আগমন ঘটছে টেলিভিশন নাটকের দুই খ্যাতিমান মুখ তৌকির আহমেদ ও সালাউদ্দিন লাভলুর হাত ধরে। 

অতঃপর শিক্ষিত বউ নামে সাত পর্বের একটি ধারাবাহিক নির্মাণ করেছেন সালাউদ্দিন লাভলু, যেটার কেন্দ্রিয় পুরুষ চরিত্রে অভিনয়ও করেছেন নিজেই। বাংলাভিশনের পর্দায় হাসিবানু নামে মিহিকে দেখা যাবে সাতদিন জুড়ে।
গোলাম মুক্তাদিরের  পান্নু ও তাঁর নাটকের দল নামের টেলিফিল্মে  মিহির বিপরীতে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা তৌকির আহমেদকে।

ঈদের কাজ নিয়ে ব্যাপক উচ্ছসিত মিহি বলেন, “আমার ঈদে এই দুটি কাজ বেশ আনন্দের ছিলো। সহঅভিনেতা হিসেবে যে দুজনকে পেয়েছি তাঁর কিংবদন্তীতুল্য। ইউনিটেও প্রচুর হেল্পফুল ছিলেন। সে কারণেই নতুন হিসেবে খুব বেশি বেগ পেতে হয় নি।”

নাটকের সংখ্যা প্রসঙ্গে মিহি বলেন, “আসলে সংখ্যা বাড়াতে চাইলে হয়তো আরও দুয়েকটা নাটকেও দেখা যেত আমাকে। কিন্তু আমি সংখ্যা বাড়াতে চাই নি। আমি সব সময় চাই আমাকে যেন মানুষ আমার কাজ দিয়ে মনে রাখে সারাজীবন। মানুষের প্রতি সেই দায়বদ্ধতা থেকেই আসলে সংখ্যা বাড়াই নি।”

রোহিঙ্গাদের আর বসিয়ে বসিয়ে খাওয়াতে পারব না: পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সফরের আগে আবুধাবিতে প্রস্তুত হচ্ছেন রশিদ বাহিনী ভ্যানিটি ব্যাগে পাওয়া গেলো ২৫ বোতল ফেনসিডিল ভালুকায় অজ্ঞানপার্টির কবলে পুলিশ অধ্যাপক মোজাফফর আহমদ আর নেই ডিজিটাল নিরাপত্তা আইনে সাংবাদিক গ্রেপ্তার রোহিঙ্গ প্রত্যাবাসনে সরকার কূটনৈতিকভাবে ব্যর্থ: রিজভী কুমিল্লায় ট্রেনের নিচে কাটা পড়ে কিশোর-কিশোরী নিহত নারীকর্মীর সঙ্গে জামালপুরের ডিসির অন্তরঙ্গ ভিডিও ভাইরাল ভুটানকে উড়িয়ে দিয়ে সাফ শুরু করলো বাংলাদেশ সাকিব না থাকলে সব কিছুই কঠিন হবে: তাইজুল সাতক্ষীরায় সাপের কামড়ে বেদের মৃত্যু মেয়েকে ধর্ষণচেষ্টা, সৎ বাবা আটক রাঙ্গামাটিতে সেনাবাহিনীর গাড়িতে গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত ‘বোন হত্যা ও ধর্ষণের বিচার চাইতে এসেছি’ আমাজনে আগুন আন্তর্জাতিক সংকট: ম্যাক্রোঁ অফিসে ঘুমালে বাড়ে কাজের মান ৯ ঘণ্টার বেশি বসে কাজ করলে অকালে মৃত্যু রোহিঙ্গাদের ফিরে যাওয়ার পরিস্থিতি মিয়ানমারে নেই: জাতিসংঘ গাজীপুরে ছাত্রলীগ নেতাদের ওপর হামলা, আহত ৪ মোহাম্মদপুরে ছাদ থেকে পড়ে মিস্ত্রির মৃত্যু বউ কথা কও ‘মাদক বিক্রেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার’ দুই সপ্তাহ ধরে পুড়ছে পৃথিবীর ‘ফুসফুস’ শুভ জন্মাষ্টমী শুক্রবার সাতক্ষীরায় ডেঙ্গুতে নারীর মৃত্যু আন্তর্জাতিক দাস বাণিজ্য স্মরণ ও রদ দিবস দেশ নিয়ে চাওয়া পাওয়া পোল্যান্ডে বজ্রপাতে ৪ পর্বতারোহীর মৃত্যু যুবলীগ নেতাকে ধরে নিয়ে গুলি করে হত্যা করলো রোহিঙ্গারা